Avneet Kaur Sexy Photos: কালো ব্রা আর সাথে সি-থ্রু স্কার্টে হাজির হয়েছেন ২২ বছর বয়সী অভিনেত্রী! অবনীত কৌরের সেক্সি লুক দেখে ঘাম ছুটেছে অনুরাগীদের

Avneet Kaur Sexy Photos: বলি ইন্ডাস্ট্রির তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন অবনীত কৌর

হাইলাইটস:

  • হিন্দি টেলিভিশন দুনিয়ার অতি পরিচিত মুখ হল অবনীত কৌর
  • অভিনয়ের পাশাপাশি নেটমাধ্যমেও যথেষ্ট সক্রিয় এই তরুণ অভিনেত্রী
  • সম্প্রতি নিজের সেক্সি লুকসের মাধ্যমে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় উষ্ণতা ছড়িয়েছেন অবনীত

Avneet Kaur Sexy Photos: হিন্দি ধারাবাহিক ও বড় পর্দার জনপ্রিয় মুখ হলেন অবনীত কৌর (Avneet Kaur)। মূলত ছোট পর্দায় অভিনয় করেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। মাত্র ২০ বছর বয়সেই অভিনেত্রী হিসেবে সফলতা অর্জন করেছেন অবনীত। অনেক ছোট বয়স থেকেই অভিনয় জগতের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে। ২০১০ সালে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো-এর মাধ্যমে প্রথম টেলিভিশন জগতে আত্মপ্রকাশ হয়েছিল অভিনেত্রীর। তারপরেই অভিনয়ের জগতে আসেন তিনি। অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি এই তরুণ অভিনেত্রীকে।

We’re now on WhatsApp – Click to join

বর্তমানের বলিউডের সাহসী মনোভাবের অভিনেত্রীদের মধ্যে একজন অবনীত কৌর। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় তিনি। ইনস্টাগ্রামে অবনীতের ৩২.৬ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নেন তিনি। সম্প্রতি অবনীত নিজের বোল্ড লুকসের মাধ্যমে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন লাগিয়েছেন।

We’re now on Telegram – Click to join

ছবিতে দেখা যাচ্ছে অবনীত একটি কালো রঙের ব্রা আর তার সাথে লঙ্গ সি-থ্রু স্কার্ট পড়েছেন। এই স্বচ্ছ স্কার্টে অভিনেত্রীর ভেতরের সব কিছুই দেখা যাচ্ছিল। এমনকি তাঁর অন্তর্বাসও ছিল সম্পূর্ণ দৃশ্যমান। ছবিগুলিতে অবনীতের বক্ষযুগলও দৃশ্যমান। কিলার পোজ দিতে গিয়ে নিজের মসৃণ কোমর ফ্লোন্ট করতেও ভুলেননি অবনীত। তাঁর হাবভাবে ছিল আবেদনের পূর্ণ ছোঁয়া। বিশেষ করে তাঁর উন্মুক্ত বক্ষ বিভাজিকা থেকে চোখ সরাতে পারছেন না নেটিজেনরা। অভিনেত্রীর এই হটনেসে ভরা অবতার দেখে উষ্ণতার ঝড় উঠেছে অনুগামীদের হ্রদয়ে।

Read more:- সেক্সি! ব্যাকলেস গাউনে ধরা দিলেন অবনীত কৌর, অভিনেত্রীর বোল্ড লুক দেখে ফিদা অনুরাগীরা

অবনিতের এই নতুন বোল্ড লুকসটি আপনার কেমন লাগল? কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন!

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.