Avneet Kaur: সেক্সি! ব্যাকলেস গাউনে ধরা দিলেন অবনীত কৌর, অভিনেত্রীর বোল্ড লুক দেখে ফিদা অনুরাগীরা

Avneet Kaur: অবনীতের বোল্ড লুকস সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়েছে

হাইলাইটস:

  • বলি ইন্ডাস্ট্রির তরুণ ও সফল অভিনেত্রীদের মধ্যে একজন অবনীত কৌর
  • সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট সক্রিয় থাকেন
  • সম্প্রতি নিজের বোল্ড আদায় সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন এই তরুণ অভিনেত্রী

Avneet Kaur: হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রির তরুণ ও সাহসী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন অবনীত কৌর। মাত্র ২০ বছর বয়সেই একজন সফল অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অবনীত। অনেক ছোট থেকেই টেলিভিশন দুনিয়ার সাথে তাঁর যোগাযোগ রয়েছে। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ রিয়ালিটি শো-এর মাধ্যমে শুরু হয়েছিল অবনীতের ক্যরিয়ার। তারপরেই অভিনয় জগতে আসেন তিনি। হিন্দি টেলিভিশন জগতে পা রাখার পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে।

We’re now on WhatsApp – Click to join

রয়েছে আরও ছবি…

এই মুহূর্তে বলি ইন্ডাস্ট্রির তরুণ সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন অবনীত। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি। ইনস্টাগ্রামে অভিনেত্রীর তাঁর ৩২.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করেন অবনীত। সম্প্রতি নিজের একটি বোল্ড লুক ক্যামেরাবন্দি করে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। যা গোটা সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন লাগিয়ে।

We’re now on Telegram – Click to join

রইল ভিডিও…

ছবিতে দেখা যাচ্ছে একটি সাদা রঙের ব্যাকলেস গাউনে ক্যামেরার সামনে একাধিক সেক্সি পোজ দিয়েছেন অভিনেত্রী অবনীত কৌর। সেই ছবিতে নিজেকে আরও বেশি সেক্সি দেখানোর চেষ্টা করেছেন অভিনেত্রী। কিলার পোজ দিয়েছেন অভিনেত্রী। পিছন ঘুরেও পোজ দিয়েছেন অবনীত। ব্যাকলেস ড্রেসটিতে সম্পূর্ণ দৃশ্যমান অবনীতের উন্মুক্ত মসৃণ পিঠ। আর আলাদা করে নজর কেড়েছে অভিনেত্রীর ঘাড়ের ট্যাটু। তাঁর হাবভাবে ছিল আবেদনের ছোঁয়া। নিজের সেই সেক্সি লুকের বেশ কিছু উষ্ণ ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন অবনীত। তরুণ অভিনেত্রীর এই বোল্ড রূপ দেখে অনুরাগীদের মনে উঠেছে উষ্ণতার ঝড়।

অবনীত কৌরের নতুন বোল্ড লুকটি আপনার কেমন লাগলো? কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করতে ভুলবেন না।

Read more:- মেরুন বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ! দিশার বিচ লুক দেখে নেটিজেনদের কী করি কী করি অবস্থা! ছবিগুলি দেখুন

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.