Situationship: সিচুয়েশনশিপ কি? এর ৫টি লক্ষণ জানুন

Situationship: আপনি কি একটি সিচুয়েশনশিপের মধ্যে আছেন?

হাইলাইটস:

  • সিচুয়েশনশিপ বলতে কি বোঝায়
  • নিম্নলিখিত কিছু গুরুত্বপূর্ণ লক্ষণ যা দেখায় যে আপনি একটি সিচুয়েশনশিপে আছেন

Situationship: সিচুয়েশনশিপ বলতে বোঝায় এমন কোনো ব্যবস্থা যেখানে প্রেমীদের জন্য স্পষ্ট সংজ্ঞা নেই এবং এতে স্নেহ এবং শারীরিক যোগাযোগ জড়িত। আপনি যে ব্যক্তিকে দেখছেন তিনি আপনার উল্লেখযোগ্য অন্য নন, তবে তিনিও আপনার বন্ধু নন। “আপনি একটি পরিচিত এলাকায় সেই বন্ধু হতে পারেন তবে আপনার সীমানা আছে এমন কাছাকাছি নয় তবে জিনিসগুলি কোথায় যাচ্ছে সে সম্পর্কে মাঝে মাঝে সন্দেহ থাকতে পারে। নিম্নলিখিত কিছু গুরুত্বপূর্ণ লক্ষণ যা দেখায় যে আপনি একটি সিচুয়েশনশিপে আছেন-

ভবিষ্যতের কথা বলবেন না

আপনি যদি এখনও ভবিষ্যত এবং আপনার লক্ষ্য এবং স্বপ্ন সম্পর্কে কথা না বলেন বা অন্য ব্যক্তি কী উচ্চাকাঙ্খী বা স্বপ্ন দেখছেন তা জানতে চান তবে এটি একটি ইঙ্গিত হতে পারে, মেডকাফের মতে। ডেটিংয়ের আরেকটি রূপ হল পরিস্থিতি, যা ইতিমধ্যেই লাভি বলেছিলেন, “ঠিক, আপনি জানেন, ‘ওহ, আমরা এখানে এবং সেখানে একসাথে কাজ করছি”।

কোনো ধারাবাহিকতা নেই

সিডিআর থাকার আরেকটি মূল সুবিধা হল যে আমরা যদি আমাদের সম্পর্ককে যৌন বা প্রাথমিক হিসাবে প্রতিষ্ঠিত করি, তাহলে আমরা আমাদের ব্যক্তিকে প্রায়ই দেখতে পাই এবং ঘন ঘন যোগাযোগ করি। পরিস্থিতির যে অভাব আছে। Tcharkhoutian বলেছেন, “এটা যেন কেউ বলছে সপ্তাহে তিনবার আড্ডা দাও”। অথবা এক সপ্তাহ ঘটলে পরের সপ্তাহে ঘটবে না।

We’re now on Telegram- Click to join

আপনি প্রায়শই উদ্বিগ্ন হন

যেহেতু পরিস্থিতিগুলি প্রত্যাশা-মুক্ত, আপনি প্রায়শই উদ্বেগ অনুভব করেন। আপনি আপনার পরিকল্পনা পরিবর্তন করতে চান? খারাপ না। তারা অসুস্থ হলে স্যুপ বিতরণ করার মেজাজে নেই? প্রয়োজনীয় নয়!) বোঝায় যে তারা চাপের মধ্যে নেই। আপনি যখন উদ্বেগ অনুভব করেন, এটি একটি চিহ্ন যে আপনি অস্পষ্টতা, দ্বিধাদ্বন্দ্ব এবং অনিশ্চয়তার কারণে সিচুয়েশনশিপের মধ্যে আছেন।

We’re now on WhatsApp- Click to join

অনাগ্রহ বাড়ছে

যেকোন সম্পর্ক বিশেষজ্ঞ আপনাকে বলবেন যে আপনার সঙ্গীর সাথে নতুন অভিজ্ঞতা বজায় রাখা একটি সম্পর্কের দীর্ঘায়ুর জন্য অপরিহার্য। যাইহোক, সিচুয়েশনশিপেতে, আপনি সম্ভবত একই ক্রিয়াগুলি পুনরাবৃত্তি করেন। (আহেম, নেটফ্লিক্স এবং শিথিল করুন; নিশ্চিত, এটিও পুরানো হয়ে যায়।) এটি বিরক্তিকর হয়ে উঠবে এবং উপভোগ্য হওয়া বন্ধ হয়ে যাবে যদি এটি অস্পষ্ট হয়, ফোকাসের অভাব থাকে এবং সংগঠনের অভাব থাকে।

Read More- আপনার গার্লফ্রেন্ড কি আপনার সাথে সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করছে? তা বুঝবেন কিভাবে? বিস্তারিত জেনে নিন

অ্যাকশন দেখায় যে আপনি সিরিয়াস হতে চান না

সন্দেহ হলে, তাদের আচরণের দিকে মনোযোগ দিন কারণ শব্দগুলি খুব কমই ক্রিয়াকলাপের মতো একই অর্থ প্রকাশ করে। মেডকাল্ফের মতে, “লোকেরা তাদের ক্রিয়াকলাপের মাধ্যমে আপনাকে দেখাবে তারা আপনার সম্পর্কে কী ভাবে”।

এইরকম আরও সম্পর্ক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.