Weekly Horoscope: ১৮ই জুন – ২৪শে জুন

Weekly Horoscope
Weekly Horoscope

Weekly Horoscope: ১৮ই জুন – ২৪শে জুন

Astrology News: সাপ্তাহিক রাশিফল: কিরণ রাই পান্ডে আবারও তাঁর গবেষণা নিয়ে ফিরে এসেছেন। এখানে আপনার সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন এবং সেই অনুযায়ী আপনার সপ্তাহের পরিকল্পনা করুন। এটি একটি গুরুত্বপূর্ণ প্রতিবেদন যা একটি গুরুত্বপূর্ণ তারিখ এবং আপনার জীবন সম্পর্কে কথা বলেছে।
Weekly horoscope

মেষ রাশি: আপনি যদি আপনার পিতা বা পিতৃতুল্য মানুষের কাছ থেকে সমর্থন পান তবে আপনাকে অবশ্যই এই ধারণাটি গ্রহণ করতে হবে। অন্যথায়, আপনার নিজের মন মিশ্র উপাদানের ধারণায় প্লাবিত হবে। সংক্ষেপে বলা যায়, বয়স্ক প্রামাণিক ব্যক্তির নির্দেশনায়, কোনো ধারণায় যাওয়ার আগে এটিকে আপনার নিজের ইনপুট দিয়ে মিশ্রিত করুন। আপনার যোগাযোগ দক্ষতা আপনার লক্ষ্য অর্জনে আরেকটি সহায়ক হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে অসুবিধা হতে পারে।
Weekly horoscope

বৃষ রাশি: একটি সাহসী পদক্ষেপের সাথে একটি আশ্চর্যজনক কৌশল আপনার লক্ষ্যের পথ তৈরিতে একটি দুর্দান্ত সহায়ক হতে পারে। এই সময়ে দাম্পত্য জীবন আরও ভালো হতে পারে। আপনি এই সপ্তাহে তুচ্ছ কারণে ব্যয় আশা করতে পারেন। ক্রীড়া ব্যক্তি বা এই রাশির শিল্পীরা তাদের ঊর্ধ্বতনদের কাছ থেকে প্রশংসা পেতে পারেন। লুকানো শত্রুদের উপর নজর রাখুন যারা ভবিষ্যতে ক্ষতিকারক হতে পারে।
Weekly horoscope

মিথুন রাশি: আপনার আভা ইতিবাচকতায় পূর্ণ হবে। যদিও এই সময়ে আপনার দৃষ্টিভঙ্গি কমান্ডিং বলে মনে হচ্ছে, তবে লোকেরা আপনার ধারণাগুলি গ্রহণ করতে আপত্তি করবে না। একমাত্র উদ্বেগের ক্ষেত্র হতে পারে আপনার বাবা, সেখানে হয় আপনি তাকে খুশি করতে পারবেন না বা তাকে খুশি করা কঠিন হবে। প্রকৃত উদ্বেগের জন্য ব্যয় নিশ্চিত করা হবেএবং বিদেশী জমি বা কোম্পানি থেকে আয়ও দেখা যাবে। বন্ধু বা পরিচিতরা মানসিক, শারীরিক বা আর্থিকভাবে খুব সহায়ক হতে পারে।
Weekly horoscope

কর্কট রাশি: বন্ধুত্ব বা সম্পর্ক আপনার মনে ঘুরপাক খাবে, এটি আপনার ব্যক্তিগত পরিস্থিতির উপর নির্ভর করবে। আয় এবং ব্যয়ের ভারসাম্য এই দিনগুলিতে খুবই উপযুক্ত দেখাবে। কর্মক্ষেত্রে প্রতিকূল অবস্থা সত্ত্বেও, আপনি সহজে যাত্রা করতে পারেন। আপনাকে টেনে তোলার জন্য বিরোধীদের প্রচেষ্টা ফলপ্রসূ হবে না এবং আপনি বিজয়ী অবস্থায় থাকবেন। শিক্ষার্থীরা ভালো করবে।
Weekly horoscope

সিংহ রাশি: প্রতিদিনের রুটিন সম্পর্কে আপনার ধারণা পুরানো স্কুল ফ্যাশন অনুসরণ করা যেতে পারে। এই সময়ে সন্তানদের কাছ থেকে বিরোধিতার সম্ভাবনা প্রবলভাবে আশা করা যায়। প্রভাবশালী ব্যক্তিদের আশেপাশে ঘোরাঘুরি আপনার কর্মস্থলে একটি অতিরিক্ত পালক হবে। আপনার কাছ থেকে একটি অহংকারী মনোভাব খুব বেশি প্রত্যাশিত যা প্রিয়জনের সাথে আপনার সম্পর্ককে বিরক্ত করার জন্য যথেষ্ট হতে পারে। ধর্মীয় কর্মকান্ডে আস্থার অভাব বা অত্যধিক বিশ্বাস সম্ভব।
Weekly horoscope

কন্যা রাশি: আপনি সেই ব্যক্তি যিনি এই সময়ে নিজের ভাগ্য লিখতে পারেন, যদি আপনার ব্যক্তিগত চার্ট এবং চলমান সময় ভালো হয়। আপনার কথাগুলি পরিবার এবং বন্ধুদের জন্য ক্ষতিকারক হতে পারে, তবে আপনার ক্ষমতা এবং অবস্থান অন্যদের আপনার মতামতের বিরোধিতা করতে দেয় না। শিশুদের জন্য উদ্বেগ আপনার মনের মধ্যে রয়েছে যা আপনাকে প্রভাবিত করার জন্য যথেষ্ট হতে পারে। এই রাশির কারিগরি ছাত্ররা আরও ভালো পারফর্ম করবে।
Weekly horoscope

তুলা রাশি: আপনার নিজের সঙ্গ উপভোগ করার চিন্তায় এই সময়টি চলতে থাকবে। আপনার পিতাকে অবশ্যই তার পদোন্নতির মাধ্যমে বা অন্য কোনো মাধ্যমে উপকৃত হতে হবে। হয় প্রেমের সম্পর্ক থেকে দূরে থাকা বা সম্পর্কের বিবাদের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত হওয়া ভালো। এই দিনগুলিতে শ্বশুরবাড়ির সাথে সমস্যা প্রবলভাবে হতে পারে। এই রাশির ছাত্রদের অবশ্যই ভালো পারফর্ম করতে হবে।
Weekly horoscope

বৃশ্চিক রাশি: ধর্মীয় কাজকর্মে আপনার স্বাভাবিক রুটিনের চেয়ে বেশি সময় লাগবে। বিদেশী নিয়োগ বা কোম্পানি থেকে লাভ আশা করা যেতে পারে। এই সময়ের মধ্যে আপনাকে অবশ্যই লোন নেওয়া বা এই জাতীয় কার্যকলাপ এড়াতে চেষ্টা করতে হবে। বাড়িতে শান্তি প্রতিষ্ঠা করা সহজ হবে না, তবে এটি বজায় রাখার জন্য প্রচেষ্টা চালিয়ে যান। সঙ্গী সহায়ক হবে। আপনার পত্নী এই দিনগুলিতে আপনার জন্য ভাগ্য নিয়ে আসতে পারে।
Weekly horoscope

ধনু রাশি: এই সপ্তাহে আপনার সন্তানরা অগ্রাধিকার পাবে। পিতার সমর্থন আরও বেশি করে অনুভব করা যেতে পারে। এই সময়ে ভ্রমণ আশা করা যেতে পারে। আপনি আপনার লক্ষ্যের পথে বাধার সম্মুখীন হতে পারেন তবে প্রচেষ্টার সাফল্য নিশ্চিত করা যেতে পারে। এই রাশির ছাত্রদের তাদের বন্ধুদের বৃত্ত সম্পর্কে আরও সতর্ক হতে হবে। আর্থিক সন্তুষ্টি ওঠানামা করতে পারে। রোমান্টিক জীবনে আপনার সময়, প্রতিশ্রুতি এবং সময় প্রয়োজন, এটি সম্পর্কে সচেতন হন।
Weekly horoscope

মকর রাশি: এই সময়ে পারিবারিক বিষয়ে আপনার ঝোঁক বেশি থাকবে। কিন্তু, কারো সম্বন্ধে অধিকারী হওয়া, আপনাকে তার উপর নিজেকে চাপিয়ে দিতে পারে। এই দিনগুলিতে পিতামাতার সুখ অনুপস্থিত মনে হবে। জীবনের আর্থিক দিক মধ্যম। প্রতিদিনের সমস্যা মোকাবিলায় আপনার স্মার্টনেস সত্যিই প্রশংসনীয় হবে।
First Predictions of 2022

কুম্ভ রাশি: সঙ্গী বা এমনকি পত্নীর সাথে আপনার সম্পর্ক এই সময়ে আরও ভালো দেখাবে। পেশাগত সাফল্য দেখা যেতে পারে। কর্মক্ষেত্রে স্থানান্তর বা পরিবর্তন সম্ভব। যারা খোঁজাখুঁজি বা বিয়ের ব্যাপারে একধাপ এগিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন, এটাই উপযুক্ত সময়। শিক্ষার্থীরা তাদের পারফরম্যান্সের প্রকৃত উজ্জ্বল দিকে থাকবে। স্বভাবগত সমস্যা ছোট ভাইবোনের সাথে সম্পর্ককে আঘাত করতে পারে।
First Predictions of 2022

মীন রাশি: মানসিক সংযোগের পরিবর্তে আপনার স্মার্ট পদক্ষেপের কারণে পরিবারের সদস্যদের দ্বারা আপনার মনোভাব অবশ্যই প্রশংসা করা উচিত। সঙ্গীর কাছ থেকে একটি চমৎকার সাহায্য মানসিক, আর্থিক বা নৈতিক শর্তে নিশ্চিত করা যেতে পারে। এই সময়ে আর্থিক ক্ষেত্রে সন্তুষ্টির অভাব দেখা যাবে। মৌসুমি অসুস্থতা আপনার স্বাস্থ্যের মধ্যে উঁকি দিতে পারে। আপনার শত্রুরা মানসিক বিরক্তি ছাড়া উল্লেখযোগ্যভাবে কিছুই লুণ্ঠন করতে সক্ষম হবে না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Leave a Reply

Your email address will not be published.