Vivek Agnihotri Denies Box Office Clash with Prabhas: প্রভাসের সঙ্গে বক্স অফিসের সংঘর্ষ অস্বীকার করেছেন বিবেক অগ্নিহোত্রী বিস্তারিত জেনে নিন

Vivek Agnihotri Denies Box Office Clash with Prabhas: বিবেক অগ্নিহোত্রী প্রভাসের সাথে বক্স অফিস সংঘর্ষ সম্পর্কে স্পষ্ট করেছেন, আমাদের মধ্যে কোন তুলনা নেই, জয়ের দাবি অস্বীকার করেন

হাইলাইটস: 

  • বিবেকের সর্বশেষ টুইট দেখে নিন
  • কাশ্মীর ফাইল সম্পর্কে জেনে নিন
  • রাধে শ্যাম সম্পর্কে কিছু তথ্য

Vivek Agnihotri Denies Box Office Clash with Prabhas: বিবেক অগ্নিহোত্রী টুইটারে প্রভাসের সাথে বক্স অফিসের সংঘর্ষের বিষয়ে একটি প্রতিবেদন ভেঙে দেওয়ার জন্য, বিজয়ী দাবিগুলিকে অস্বীকার করেছেন। তিনি পারস্পরিক শ্রদ্ধা এবং তাদের চলচ্চিত্রের মধ্যে কোন তুলনা করার উপর জোর দেন।

বিবেক অগ্নিহোত্রী দৃঢ়ভাবে প্রভাসের সাথে বক্স অফিসের সংঘর্ষ সম্পর্কে জাল খবর অস্বীকার করেছেন। তিনি ২০২২ সালে তার সিনেমা দ্য কাশ্মীর ফাইলের সাথে প্রভাসের চলচ্চিত্র রাধে শ্যামের জয়ের যে কোনও দাবি অস্বীকার করেছেন৷ টুইটারে, বিবেক স্পষ্ট করেছেন যে এই ধরনের কোনও প্রতিযোগিতা নেই এবং প্রভাসের প্রতি অগাধ শ্রদ্ধা রয়েছে৷

বিবেকের সর্বশেষ টুইট:

বিবেক অগ্নিহোত্রী টুইটারে একটি প্রতিবেদন খণ্ডন করতে গিয়েছিলেন যা দাবি করেছে যে তিনি গত বছরের মার্চ মাসে তার চলচ্চিত্র, দ্য কাশ্মীর ফাইলস এবং প্রভাসের রাধে শ্যামের মধ্যে বক্স অফিসের সংঘর্ষ জিতেছেন। তিনি প্রভাসের বিরুদ্ধে জয়ী হওয়ার বিষয়ে কোনো বিবৃতি দিতে অস্বীকার করেছেন এবং স্পষ্ট করেছেন যে তিনি অভিনেতার প্রতি অগাধ শ্রদ্ধা রাখেন, যিনি মেগা-বাজেটের চলচ্চিত্রে কাজ করেন, যখন বিবেক ছোট বাজেটের, মানুষ-ভিত্তিক চলচ্চিত্রগুলিতে ফোকাস করেন, জোর দিয়ে বলেন যে তাদের মধ্যে কোন তুলনা নেই।

বিবেক অগ্নিহোত্রী সম্প্রতি রামায়ণের উপর ভিত্তি করে প্রভাসের সর্বশেষ চলচ্চিত্র আদিপুরুষের সমালোচনা করেছেন, বলেছেন যে দর্শকরা বিচক্ষণ এবং কেবল কাউকে তাদের ঈশ্বর হিসাবে গ্রহণ করবেন না।

কাশ্মীর ফাইল সম্পর্কে:

২০২২ সালে, বিবেক অগ্নিহোত্রীর ফিল্ম, “দ্য কাশ্মীর ফাইলস,” সবচেয়ে বেশি আয় করা সিনেমাগুলির মধ্যে একটি হিসাবে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। বিবেক রচিত এবং পরিচালিত এই চলচ্চিত্রটি ১৯৯০-এর দশকে এই অঞ্চল থেকে কাশ্মীরি হিন্দুদের নির্বাসনের চিত্র তুলে ধরে। অনুপম খের, দর্শন কুমার, মিঠুন চক্রবর্তী, এবং পল্লবী যোশী, অন্যান্যদের মধ্যে অভিনয় করেছেন, এটি পল্লবী যোশী, অভিষেক আগরওয়াল এবং জি স্টুডিও দ্বারা প্রযোজনা করেছে। বিতর্ক তৈরি হওয়া সত্ত্বেও, ছবিটি একটি স্লিপার হিট হিসাবে আবির্ভূত হয়েছিল, ভারতীয় বক্স অফিসে ₹২৫০ কোটি অতিক্রম করেছে – কোভিড -১৯ মহামারী শুরু হওয়ার পর থেকে এই মাইলফলক অর্জনকারী প্রথম হিন্দি চলচ্চিত্র।

রাধে শ্যাম সম্পর্কে:

বিপরীতে, রাধা কৃষ্ণ কুমার পরিচালিত রাধে শ্যাম, ১৯৭০ এর ইউরোপে একটি বহু-ভাষিক প্রেমের গল্প উপস্থাপন করেছিল, যেখানে প্রভাস একজন পামিস্টের ভূমিকায় অভিনয় করেছিলেন যিনি পূজা হেজের চরিত্রের জন্য পড়েন। ছবিটি প্রতিকূল রিভিউ পেয়েছে এবং বক্স অফিসে খারাপ পারফর্ম করেছে।

ইতিমধ্যে, বিবেক অগ্নিহোত্রী নানা পাটেকর, অনুপম খের, রাইমা সেন, এবং সপ্তমী গৌড়া সমন্বিত দ্য ভ্যাকসিন ওয়ার মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। পল্লবী যোশী দ্বারা প্রযোজিত, মুভিটি ভারতীয় জৈব-বিজ্ঞানী এবং তাদের অগ্রগামী দেশীয় ভ্যাকসিনগুলি অন্বেষণ করে৷ এটি ২০২৩ সালের দশেরায় ১১টি ভাষায় প্রেক্ষাগৃহে হিট করার কথা রয়েছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.