Rajanya Haldar: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের টিএমসিপি ইউনিটের সভাপতি হলেন ছাত্রনেত্রী রাজন্যা হালদার

Rajanya Haldar: এবার দক্ষিণ ২৪ পরগনা জেলার টিএমসিপির সহ-সভাপতির কাঁধে এল আরও এক গুরুত্বপূর্ণ দায়িত্ব

 

হাইলাইটস:

  • যাদবপুর বিশ্ববিদ্যালয়ে TMCP ইউনিটের সভাপতি হলেন রাজন্যা
  • দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও রাজন্যার উপরেই আস্থা রেখেছেন
  • গতকাল টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য তাঁর নাম ঘোষণা করলেন

Rajanya Haldar: তৃণমূলের একুশে জুলাইয়ের মঞ্চে ঝাঁঝালো বক্তব্যে সকলের নজর কেড়েছিল দক্ষিণ ২৪ পরগনা জেলার টিএমসিপির সহ-সভাপতি রাজন্যা হালদার। এবার যাদবপুর বিশ্ববিদ্যালয়ে তৃণমূলের ঘাঁটি শক্ত করতে রাজন্যাতেই আস্থা রাখছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদের নতুন ইউনিট ঘোষণা করলেন টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য। এই বিশ্ববিদ্যালয়ের টিএমসিপি ইউনিটের সভাপতি হলেন রাজন্যা হালদার এবং ইউনিটের চেয়ারপার্সন করা হল সঞ্জীব প্রামাণিককে।

গত বুধবার তৃণমূল ছাত্র পরিষদের ডেপুটেশন কর্মসূচিকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের সৃষ্টি হয় বিশ্ববিদ্যালয়ের অরবিন্দ ভবনের সামনে চত্বর। এআইডিএসও এবং টিএমসিপির পড়ুয়াদের মধ্যে প্রথমে বিবাদ শুরু হলেও অবশেষে তা গড়ায় হাতাহাতিতে। আর এই প্রবল ধস্তাধস্তিতে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ছাত্রনেত্রী রাজন্যা হালদার। তবে এর পরে সাংবাদিকদের সামনে তিনি তাঁর অভিযোগ উগরে দেন।

এবার তাঁর কাঁধেই এল গুরুত্বপূর্ণ দায়িত্ব। দলীয় সূত্রের খবর, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কীভাবে ইউনিট তৈরি করা যায়, তা নিয়ে আলোচনা হয় টিএমসিপি সদস্যদের মধ্যে। এর পরেই গতকাল রাতে রাজন্যা এবং সঞ্জীবের কথা প্রকাশ্যে ঘোষণা করলেন তৃণাঙ্কুর ভট্টাচার্য। সূত্রের খবর, দলনেত্রীও রাজন্যার উপরেই আস্থা রেখেছেন।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.