IND vs IRE 1st T20: আয়ারল্যান্ডের বিরুদ্ধে ডিএলএস নিয়মে ২ রানে জয়ী ভারত, ব্যাট করতে নামা হল না অভিষেককারী রিঙ্কুর

IND vs IRE 1st T20: দীর্ঘক্ষণ অপেক্ষার অপেক্ষার পরেও থামেনি বৃষ্টি, নির্ধারিত সময় পর্যন্ত দেখে ভারতকে জয়ী ঘোষণা করল আম্পায়াররা

হাইলাইটস:

  • আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-২০ তে জয়ী ভারত
  • প্রথম টি-২০ তে প্লেয়ার অফ দ্য ম্যাচ জসপ্রীত বুমরাহ
  • বুমরাহর পাশাপাশি ভালো বল করলেন প্রত্যাবর্তন করা প্রসিদ্ধ কৃষ্ণও

IND vs IRE 1st T20: চেস করতে নেমে শুরুটা খারাপ করেনি ভারত। পাওয়ার প্লে তে কোনো উইকেট না হারিয়ে ৪৫ রান করে ভারত। এরপর ২৪ রান করে আউট হলেন জয়সওয়াল। ৬.৫ ওভারে ভারতের স্কোর ছিল ২ উইকেটের বিনিময়ে ৪৭ রান। ঠিক তখনই শুরু হল বৃষ্টি। ভারতীয় সময়ে তখন রাত ৯টা ৫৫। ডাকওয়ার্থ লুইস নিয়মে ভারত ২ রানে এগিয়ে থেকেই সাজঘরে ফেরে। যদিও এরপর আর বৃষ্টির জন্য খেলা শুরু হয়নি। নির্ধারিত সময় পর্যন্ত দেখার পর আম্পায়াররা ২ রানে ভারতকে জয়ী ঘোষণা করলেন।

প্রায় এক বছর পর জাতীয় দলে কাম ব্যাক করলেন জসপ্রীত বুমরাহ। ফিরে আশা বুমরাহ কতটা কি করতে পারেন তা নিয়ে সন্দেহ ছিলই। কিন্তু বুমরাহ আবারও প্রমাণ করলেন কেন তিনি একজন ম্যাচ উইনার। অ্যান্ডি ব্যালবর্নি ও টাকারের মূল্যবান উইকেট তুলে নিয়ে বুমরাহ আবারও তাঁর জাত চেনালেন। প্রত্যাবর্তন করেই বুমরাহ হলেন ম্যাচের সেরা প্লেয়ার।

তবে গতকাল শুধু বুমরাহ নন, যথেষ্ট ভালো বল করলেন প্রত্যাবর্তন করা প্রসিদ্ধ কৃষ্ণও। প্রথম দু ওভারেই তুলে নিলেন জোড়া উইকেট। বেশ ভালো পেস দেখা গেল তাঁর বলে। আসলে আসন্ন এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে যত বেশি সম্ভব ক্রিকেটারদের দেখে নিতে চাইছে বিসিসিআই। তার জন্যই প্রয়োজন ম্যাচ প্র্যাকটিস। আর চলতি আয়ারল্যান্ড সফর হল সেই ম্যাচ প্র্যাকটিসেরই অঙ্গ।

পাশাপাশি আজ জাতীয় দলের জার্সিতে প্রথম অভিষেক ঘটে গেল রিঙ্কু সিংয়ের। ১০ ওভার পরে আয়ারল্যান্ডের স্কোর ছিল ৫ উইকেটের বিনিময়ে ৫৭ রান। সুতরাং তাদের ব্যাটিং নিয়ে আলাদা করে কিছু বলার খুব একটা প্রয়োজন নেই। তবে কার্টিস ক্যাম্পার এবং ম্যাকার্থি আয়ারল্যান্ডের হয়ে কিছুটা লড়াই করেছিলেন।

এইরকম ক্রীড়া জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.