Tips to Style Your Denim: এই বসন্ত মরসুমে আপনার ডেনিম স্টাইল করার জন্য কিছু টিপস দেওয়া হল

Tips to Style Your Denim: এই বসন্তের মরসুমে আপনার ডেনিমকে স্টাইল করার এই ৫টি উপায়গুলি দেখে নিন

 

হাইলাইটস:

  • ডেনিম ম্যাক্সি আপনার পোষাক খেলা যোগ হবে
  • এক জোড়া টেপারড ডেনিম ট্রাউজার্স পরলে আপনি ১৯৭০ এর দশকের আরামদায়ক হবেন
  • একটি আকর্ষণীয়, এমব্রয়ডারি করা ডেনিম জ্যাকেট অবশ্যই একটি বিবৃতি তৈরি করবে

Tips to Style Your Denim: যখন বসন্ত তার প্রাণবন্ত রঙ এবং মনোরম হাওয়া নিয়ে আসে, তখন আপনার পোশাকটি নতুনভাবে ডিজাইন করার সময়, চিরন্তন ক্লাসিক: ডেনিম দিয়ে শুরু হয়। আপনি যদি আরও আনুষ্ঠানিক পোশাক চান তবে আপনি ক্লাসিক কাট বা জীর্ণ-আউট জিন্স বেছে নিতে পারেন যেখানে আপনি অনায়াসে পরিশীলিত চেহারা পেতে অন্য কিছুর সাথে ডেনিম মিশ্রিত করতে এবং মেলাতে পারেন। এই বসন্তে আপনার ডেনিম গেমটি আপ করার জন্য এখানে ৭টি দারুন উপায় রয়েছে

মজাদার ডেনিম ড্রেস

ডেনিম ম্যাক্সি বা মিডি শহিদুল আপনার পোষাক খেলা যোগ হবে। একটি শীতল, মজাদার অনুভূতি জানাতে, একটি উপযোগী সিলুয়েট বেছে নিন; আপনি যদি চেহারাটি প্রবাহিত এবং বোহেমিয়ান হতে চান তবে পরবর্তীটি আপনার জন্য বিকল্প হতে পারে। কানের দুল এবং কমব্যাট বুটের মতো গহনার কিছু গ্ল্যাম টুকরো যোগ করুন একটি গ্ল্যাম লুক টানতে যা অনায়াসে সন্ধ্যায় রূপান্তরিত হয়।

ওয়াইড-লেগ ওয়ান্ডার:

এক জোড়া টেপারড ডেনিম ট্রাউজার্স পরলে আপনি ১৯৭০ এর দশকের আরামদায়ক হবেন। এই লোয়ার প্যান্টগুলি বেশ উঁচু বেল্টলাইনের সাথে মানানসই, তাই এগুলি বেশ আরামদায়ক। তাই ভিতরে থাকা বা বাইরে যাওয়ার জন্য উপযুক্ত৷ একটি ভিনটেজ-স্টাইল এবং শীতল তৈরি করতে একটি টাক-ইন গ্রাফিক টি এবং প্ল্যাটফর্ম স্যান্ডেল পরুন।

স্টেটমেন্ট ডেনিম জ্যাকেট

একটি আকর্ষণীয়, এমব্রয়ডারি করা ডেনিম জ্যাকেট অবশ্যই একটি বিবৃতি তৈরি করবে। একটি চামড়ার জ্যাকেট যা স্টাড, এমব্রয়ডারি বা প্যাচড ডিজাইনের মাধ্যমে একটি স্বতন্ত্র ব্যক্তিত্বের ছাপ ফেলে যা আপনার পোশাককে সারা দিনের জন্য অপ্রত্যাশিত এবং আকর্ষণীয় করে তোলে। যদি ফ্যাশনেবল আপনার জন্য কাজ করা শুরু করে, জিন্স এবং একটি টি বা একটি আড়ম্বরপূর্ণ পোষাক সঙ্গে এটি চেষ্টা করুন সেই পরিস্থিতিতে, আপনি এটিকে সাধারণ পোশাকের উপরে একটি স্তর হিসাবে পরতে পারেন।

ডাবল ডেনিম ডিলাইট

একটি কিংবদন্তি কানাডিয়ান টু-পিস স্যুট গ্রহণ করুন; এটি আপনার প্রিয় জোড়া ডেনিম জিন্স নির্বাচন করে এবং তাদের সাথে একটি ম্যাচিং ডেনিম জ্যাকেট পরার মাধ্যমে করা হয়। এখন, আপনি একটি নতুন, তাজা প্রবণতা তৈরি করতে বা প্রথাগত মিড টোন সংমিশ্রণে লেগে থাকতে একটি বিপরীত ধোয়ার সাথে খেলতে পারেন। আপনি যদি জিনিসগুলি সহজ রাখতে চান তবে একটি দুর্দান্ত পোশাক তৈরি করতে একটি সাদা টি জুড়ুন যাতে এটিতে কিছুটা শৈলী রয়েছে।

Read more –  https://bangla.oneworldnews.com/lifestyle/summer-fashion-trends-2024-follow

ডিস্ট্রেসড ডেনিম ড্রামা

পুরানো ডেনিম জিন্স এই জন্য ডিজাইন করা হয় কি, তারা আপনার বসন্ত ড্রেসিং পরিবর্তনের প্রতীক, ঝাপসা পা, ছেঁড়া হাঁটু, বা ব্লিচ করা হাইলাইটস, ডিস্ট্রেসড ডেনিম সবসময় মনোযোগ আকর্ষণ করে এবং একটি আকর্ষণীয় চেহারা তৈরি করে। গোড়ালি বুট সহ একটি ঢিলেঢালা সোয়েটারের নিচে ডিস্ট্রেসড জিন্স ব্যবহার করে দেখুন যদি আপনি রিল্যাক্সড এবং কিউটের মেজাজে থাকেন, খুব বেশি স্টেজড স্টাইলে না।

প্যাস্টেল পারফেকশন

আপনার চেহারায় প্যাস্টেল অন্তর্ভুক্ত করুন এবং সাদা, নীল এবং হালকা গোলাপী রঙে ডেনিম যুক্ত করুন, কারণ বসন্ত সূক্ষ্ম রঙের সাথে জড়িত। কল্পনা করুন, পাউডার ব্লু, পিঙ্ক ব্লাশ বা মিন্ট গ্রিন জিন্সের সঙ্গে পরিষ্কার সাদা শার্ট বা ক্লাচ ফ্লোরাল টপ বা জুতো। যদি এটি একটি মার্জিত এবং মেয়েলি চেহারা জন্য হয়, একটি নিখুঁত সমাপ্তির জন্য এটির সাথে নগ্ন স্যান্ডেল বা সাদা স্নিকার পরুন।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.