The Great Indian Kapil Show: ৬ বছর পর আবার পুনরায় কাপিল শর্মা ও সুনীল গ্রোভারকে টেলিভিশন পর্দায় দেখা গেল, তারপরে কি হলো তা জানতে প্রতিবেদনটি পড়ুন

The Great Indian Kapil Show: রণবীর রাজি না হওয়াও ডফলি, কৃষ্ণা ও কীকু লাইমলাইট চুরি করে কি কান্ড ঘটালো দেখুন

 

হাইলাইটস:

  • কাপিল শর্মা শো-তে ৬ বছর পর আবার ফিরে এলো সুনীল গ্রোভার
  • তিনি এবার ডাফলি নাম নিয়ে এন্ট্রি করেছেন
  • শো-তে কাপুর ফ্যামিলি ও কৃষ্ণা অভিষেক-কেও দেখা যায়

The Great Indian Kapil Show: “তুমি এসেছ এই বাগানে, ফুল খেলে সুবর্ণ সুবর্ণ…” ৬ বছর পর সেই ঐতিহাসিক মুহূর্ত আসল যখন কমেডির দুই মহারথীর মিলন ঘটে। সুনীল গ্রোভেরকে কপিল শর্মার শোতে দেখার সুযোগ প্রাপ্ত হয়েছিল। প্রথম পর্বটি নেটফ্লিক্সে স্ট্রিম করা হয়েছে। তবে কি অপেক্ষার মিষ্টি ফল, যা অনুমানিত ছিল তার প্রতিবেশীদের? কি কামব্যাক পর্বে সুনীল সব ধুরন্ধর কমেডির মধ্যে লাইমলাইট চুরি করলেন? আসুন বলি।

এটি দুর্দান্ত দৃশ্য নয়, সুনীলের ফিরে আসার সঙ্গে শো-টি আরও চাঁদের মতো উজ্জ্বল হয়েছিল। কিন্তু দুঃখজনক ভাবে সুনীলের অভিনয় পর্বটির উজ্জ্বল তারকা হতে পারেনি। গুটথি, ডক্টর মশহূর গুলাটি, রিংকু দেবীর পরে এখন সুনীল একটি ডফলি হয়ে উঠেছেন। তার প্রবেশ অনন্য ছিল। একটি বড় বাক্স আনা হয়েছিল তার মধ্যে প্রেজেন্টেড হয়েছিল ৩.০ সুনীল গ্রোভের।

সুনীলের আগমনে শোতে একটি নতুন তৎপরতা এসেছে

ইতিহাসের আগেই গুটথি বিভিন্ন ভূমিকায় ‘চুটকি’র মতো উপস্থিত ছিল। কিন্তু সুনীলের আগমনে কপিলের শো আরো মজার হয়ে উঠেছে। ‘ডফলি’র পাশাপাশি সুনীল গ্রোভের বিভিন্ন চরিত্রেও তাঁর অংশ রয়েছে। সুনীলের অনুপস্থিতিতে কৃষ্ণা অভিষেক ও কীকু শারদা অভিনয় করেছেন মহিলা চরিত্রে। তবে, সুনীল গ্রোভের মহিলা চরিত্র সাবলীলভাবে প্রদর্শন করেন। তাঁর ভোলিউম থেকে শুরু করে বডি ল্যাঙ্গুয়েজ পর্যন্ত সুনীল নিজেকে মহিলা চরিত্রে প্রদর্শিত করার চেষ্টা করেন। এই কারণে সুনীলের অংশগ্রহণে কপিলের শোতে একটি নতুন প্রস্তুতির ভাব যোগ পেয়েছে।

নাম নতুন, স্টাইল পুরাতন

‘দি গ্রেট ইন্ডিয়ান কপিল শো’ তে কপিল ও সুনীল গ্রোভারের মধ্যে ঘটে ঝগড়ার মুদ্রা পুনঃচিত্রায় কমেডি রুপে প্রদর্শিত হয়। দর্শকদের জন্য এটি একটি নতুন অভিজ্ঞতা ছিল, কারণ আগে এই দুটি তাদের মধ্যে বন্ধুত্ব বা শত্রুতা নিয়ে কোনো স্পষ্টভাবে আলাপ হয়নি। গুটথি ভূমিকায় অতিথিদের সঙ্গে ফ্লার্ট করায় সুনীল এখন ডফলি ভূমিকায় এই ফ্লার্টিং চালাচ্ছেন। আসবাবপত্রের মধ্যে কপিলের সঙ্গে সুনীল গ্রোভার কোন নতুন অ্যাক্ট আনেন তা দেখা গেলে রমনাজনক হতো।

‘কাপুর পরিবারের সাথে মিলন’ হয় ডাফলির

এই অংশে সেরা দিনে ডাফলির কাপুর পরিবারের সঙ্গে সাক্ষাৎ করা হয়। ডাফলি ও রণবীরের রাগ ও মানামানির পালা চলছিল। পরে উভয়ের রোমান্স দেখা গেল। হ্যান্ডসাম হাঙ্ক রণবীর এবং ডাফলির এনিমেল মুভির সংগীতে রোমান্স এক পরিপূর্ণ অবস্থা ছিল। ডাফলির এক্সপ্রেশনগুলি অবাক করার মতো ছিল। এই দক্ষতা সুনীলের আগেও কাপিলের শো-তে দেখা যায়। গানের শেষে ডাফলির কান্না চলে আসে। পরে ডাফলি অদৃশ্য হয়ে যায়… পরিস্থিতি দেখে ব্যতিত হওয়া ফ্যানদের মনকে অসন্তুষ্ট করে।

‘সুনীলের অ্যাক্টে কোথায় থাকলো সংকোচ?’

সুনীলের অ্যাক্ট মজার ছিল, তবে সম্পূর্ণ অ্যাক্টে তার এক্স-ফ্যাক্টর ছিল না, যা আপনাকে হাসতে হাসতে পুরো নিশ্চিত করে। সুনীল যা করেছিলেন (রোমান্স) তা পূর্বেই দর্শকরা দেখেছিল। তার লুকের সম্পর্কে যদিও, সে একই ফিমেল গেট-আপ, যা গুট্থি এবং রিংকু দেবীর মিশ্রিত ছিল। কথা বলার ধারার ওপর তার অনুভূতি ছিল একই পুরানো।

সুনীল গ্রোভারকে অবমূল্যায়ন করা ভুল হবে

ওনার রোমান্সের পাশাপাশি, যদিও অন্য কোনো ফানি ফ্যাক্টর থাকত, তাহলে শো-তে একটি মজার মহল সৃষ্টি হত। কামব্যাকের জন্য, সুনীলের কমেডির শৈলী এবং পদ্ধতি সামান্য পরিবর্তন করা উচিত ছিল। যাতে তিনি গুট্থি, রিংকু দেবীর মতো চরিত্রের বাইরে নিকট হতে একটি নতুন চেহারা উপস্থাপন করতে পারতেন। কারণ তার সম্ভাবনা, দক্ষতা সবাই জানে।

We’re now on WhatsApp – Click to join

কৃষ্ণা অভিষেক দারুণ এন্ট্রি করেন

আগামী এপিসোডগুলিতে সুনীলের অভিনয় দেখা যাবে, যা শো-টি দেখার এক হাইলাইট হবে। সুনীলের নোট সো এন্টারটেইনিং অ্যাক্ট শেষ হওয়ার পরে পর্দার উপর কৃষ্ণা অভিষেকের একটি দারুন এন্ট্রি দেওয়া হয়, যিনি এনিমেল মুভির অবতার ধারণ করেন। তার বিয়ের সেগমেন্ট চলছে। কীকু এবং কৃষ্ণা জোড়াটি একটি হলদার উত্তেজনা সৃষ্টি করেছিলেন যা আপনার হাসি থামাবেনা।

দর্শকদের ভালো অনুভূতি দেওয়া হয়েছিল

তাদের পাঞ্চ, অভিব্যক্তি, অ্যাকশন, কমেডির সময়সীমা সব ঠিক ছিল। যখন তারা দুটি স্টেজে ছিলেন, তখন তারা দর্শকদের হাসিয়ে খুশি করে দিতে থাকেন। তারা যে অ্যাকশন করেছিলেন, তা কমেডি শো-র শেষকালে অত্যন্ত মজার করে তুলে ধরেছিল। কৃষ্ণা যে মজার কমেডি করে, সে সংক্ষেপে বিগ বসে একাধিক সময় প্রদর্শিত হয়েছে। কিছু সময় মিঠুন হিসেবে, কিছু সময় জ্যাকি শ্রফ হিসেবে তিনি মানুষকে ভালো হাসাতেন। তারা পুরো শোতে তাদের নাম পরিচিত করে দিলেন।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।