Kate Sharma Sexy Video: সেক্সি ব্রালেটের সাথে সিকুইন শাড়ি! কেট শর্মার নতুন অবতার দেখে মন ভিজেছে অনুরাগীদের

Kate Sharma Sexy Video: সম্প্রতি নিজের লাস্যময়ী অবতার দেখিয়ে ভক্তদের পাগল করে দিয়েছেন অভিনেত্রী কেট শর্মা

 

হাইলাইটস:

  • বলি ইন্ডাস্ট্রির একজন অভিনেত্রী হলেন কেট শর্মা
  • তবে অভিনয় দুনিয়ার তুলনায় সোশ্যাল মিডিয়াতেই বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি
  • সম্প্রতি এই বোল্ড অভিনেত্রী নিজের লাস্যময়ী রূপের ঝলক দেখিয়ে পোশাক ভিজিয়েছে নেটজনতার

Kate Sharma Sexy Video: হিন্দি ফ্লিম ইন্ডাস্ট্রির একজন পরিচিত অভিনেত্রী হলেন কেট শর্মা (Kate Sharma)। যদিও অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতেই তিনি বেশি জনপ্রিয়। গ্ল্যামার জগতের দু-একটা ছবিতে অভিনয় করেছেন কেট। তবে তাঁর অভিনয় দর্শকদের তেমন ভাবে আকৃষ্ট করতে পারেনি।

তবে সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয় থাকেন কেট শর্মা। প্রায়ই নিজের সেক্সি ফিগারে নানারকম লুকসকে ক্যামেরাবন্দি করে ভক্তদের সাথে করে করে নেন অভিনেত্রী। যা দেখে মুগ্ধ হন তাঁর ফ্যানেরাও। অভিনয়ের তুলনায় সোশ্যাল মিডিয়াতে কতটা জনপ্রিয় এই অভিনেত্রী তা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নেটিজেনদের প্রতিক্রিয়া দেখলেই স্পষ্ট বোঝা যায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কেট হাজির হয়েছিলেন এক লাস্যময়ী অবতারে। যা দেখে কার্যত ঝড় উঠেছে নেটিজেনদের হৃদয়ে।

We’re now on WhatsApp – Click to join

অভিনেত্রী কেট শর্মার উত্তাপ ছড়ানো একটি ভিডিও সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রীর পরনে দেখা গেছে সিকুইন শাড়ি এবং সাদা রঙের স্ট্রাপলেস ব্রালেট। অভিনেত্রীর এই মারকাটারি অবতার দেখে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের নজর কেড়েছে কেট শর্মার উন্মুক্ত রসালো বক্ষযুগল। কেটের এই ভিডিও দেখে চোখ সরাতে পারছেন না কেউ। এই রিল ভিডিওতে বেশ লাস্যময়ী অবতারে হাজির হয়েছেন অভিনেত্রী কেট শর্মা।

কেট শর্মার ছবি হোক কিংবা ভিডিও, সোশ্যাল মিডিয়ায় পোস্ট মানেই তাতে তাঁর অনুরাগীদের সমাগম দেখা যাবে। আর এবারও তার অন্যথা হয়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওতে কেটের শারীরিক উজ্জ্বলতা রীতিমতো চোখে পরার মত। এই ভিডিও দেখে পোশাক ভিজেছে তাঁর ফ্যানেদেরও। কেটের ওই ভিডিওর লাইক এবং কমেন্ট বক্সে দেখা গেছে উপচে পড়া ভিড়।

এইরকম বিনোদন এবং নেটদুনিয়ার খবর পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.