Arti Singh Wedding: বিয়ের সাজে সেজে উঠেছে আরতি সিং-এর বাড়ি, এই উপলক্ষে বাড়িতে করানো হলো একটি বিশেষ পুজো

Arti Singh Wedding: শুরু হয়ে গেছে গোবিন্দার ভাইজির বিয়ের অনুষ্ঠান, হাতে চুরি পরনে লাল শাড়িতে অত্যন্ত সুন্দর দেখাচ্ছিল আরতি সিং-কে

 

হাইলাইটস:

  • গোবিন্দার ভাইজি আরতি সিং-এর বিয়ের জন্য পুরো বাড়ি সেজে উঠেছে
  • বিয়ের আগে গোবিন্দার ভাইজির ঘরে একটি বিশেষ পূজা আয়োজন করা হয়েছে
  • পরনে লাল শাড়ি, হাতে চুড়ি, সাথে একই সঙ্গে অভিনেত্রী টেম্পল জুয়েলারি পরেছেন

Arti Singh Wedding: “বিগ বস ১৩” এর মতো টেলিভিশন শো-তে দেখা গিয়েছে অভিনেত্রী আরতি সিং-কে, খুব শীঘ্রই তার লং টাইম বয়ফ্রেন্ড দীপক চৌহানের সঙ্গে সাত-পাক নিতে যাচ্ছেন। অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানগুলি এখন শুরু হয়ে গেছে।

গোবিন্দার ভাইজি আরতি সিং-এর বিয়ে – 

We’re now on WhatsApp – Click to join

সুরভি চন্দনা এবং সোনারিকা ভদৌরিয়ার পরে এখন গোবিন্দার ভাইজি আরতি সিং-এর বিয়ের বিষয়ে চর্চা হচ্ছে। ৩৮ বছরের অভিনেত্রী খুব শীঘ্রই তার লং টাইম বয়ফ্রেন্ড দীপক চৌহানের সঙ্গে বিয়ে করতে চলেছেন। বর্তমানে অভিনেত্রী আরতি সিং-এর ঘরেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। তবে, আরতি এখনো তার বিয়ের তারিখ ঘোষণা করেননি, সে সম্ভবত এপ্রিল বা মে মাসে বিয়ে করতে পারেন।

আরতি সিং-এর বাড়ির পূজো-

আরতি সিং-এর বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। সম্পূর্ণ বাড়িটি ফুলের সাথে সাজানো হয়েছে। আপনাকে জানানো যায় যে, বিয়ের আগে গোবিন্দার ভাইজির ঘরে একটি বিশেষ পূজা আয়োজন করা হয়েছে যা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। আরতির ইনস্টাগ্রাম স্টোরিতে পূজার ছবিগুলি দেখানো হয়েছে। একটি ছবির সাথে “আমার বাড়িতে গুরুজী আসছেন। ধন্যবাদ গুরুজী।” এই ক্যাপশন দিয়ে বিগ বস ফেম অভিনেত্রী লিখেছেন। আরতির একটি অন্য ভিডিও এসেছে যেখানে তিনি গুরুজীর ভক্তিতে অবস্থিত।

অভিনেত্রী আরতি সিং-এর ট্রেডিশনাল লুক – 

অভিনেত্রী আরতি সিং তার ইনস্টাগ্রামে কিছু অত্যন্ত সুন্দর ছবি শেয়ার করেছেন। যদিও অভিনেত্রীর লুকের কথা বলা হলে আরতি সিং লাল শাড়ি পরেছেন এবং এই লাল শাড়িতে গোল্ডেন রঙের অত্যন্ত সূক্ষ্ম ফুলের ডিজাইন পেইন্টিং করা হয়েছে। আরতি তার এই লুক সম্পূর্ণ করতে হাতে চুড়ি পরেছেন, সাথে একই সঙ্গে অভিনেত্রী টেম্পল জুয়েলারি পরেছেন। এই সবের সাথে আরতির চুলে সোনার গজরা বাধা করা হয়েছে যা অত্যন্ত সুন্দর দেখতে। এই ছবিগুলির সাথে অভিনেত্রীর ক্যাপশনে লিখা হয়েছে – লাল ইশ্ক।

আরতি সিং-এর ক্যারিয়ার – 

টেলিভিশন সিরিয়াল “মাইকা” দিয়ে ঘর-ঘরে পরিচিত হয়ে গেছেন আরতি সিং, যা ছাড়াও সুপারস্টার গোবিন্দার ভাইজি হিসেবেও পরিচিত। বাস্তবে, আরতি সিং পূর্বে পরিচিতি অর্জন করেছিলেন টেলিভিশন শো “দেবো কে দেব মহাদেব” এবং “বিগ বস ১৩” এ। টেলিভিশন শো করার পাশাপাশি, অভিনেত্রী আরতি সিং অনেকগুলি কমেডি শো, যেমন “দি কমেডি সার্কাস” এ অংশ নিয়েছিলেন। তিনি পুরোনো শো “বিক্রম বেতাল” গল্পেরও অংশ ছিলেন এছাড়াও তাকে জনপ্রিয় টেলিভিশন শো “সসুরাল সিমর” এ দেখা গেছিলো।

বলিউডে এরকম স্টার কিডদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.