Relationship Advice: সম্পর্কে দুটি মনের দূরত্ব কি দিন দিন বাড়ছে? এখনই ঘনিষ্ঠতা বাড়াতে আপনার গার্লফ্রেন্ডকে এই ৫টি প্রশ্ন করুন

Relationship Advice: আপনার গার্লফ্রেন্ডকে এই ৫টি প্রশ্ন করলে আপনাদের সম্পর্কে দূরত্ব কমতে শুরু করবে

হাইলাইটস:

  • মনের দুরত্বে সম্পর্কে বিচ্ছেদ আসতে পারে
  • আপনার সম্পর্কেও কি দূরত্ব বাড়ছে?
  • সম্পর্কে দূরত্ব কমাতে আপনার গার্লফ্রেন্ডকে এই ৫টি প্রশ্ন করুন

Relationship Advice: সম্পর্ক শুরুর প্রথম দিকে সম্পর্ক থাকে মিষ্টি এবং মধুর মতো। যেকোনো সম্পর্ক গড়ে তোলা খুব সহজ কিন্তু তা শেষ অবধি টিকিয়ে রাখা বেশ কঠিন। সম্পর্কে ভুল বোঝাবুঝি সম্পর্ককে শেষ করে দিতে পারে। এসবের জন্যই কখনও কখনও বিচ্ছেদ হয়ে যায় দুটি মনেরও। আর তাই আপনার গার্লফ্রেন্ডকে এই ৫টি প্রশ্ন করলে আপনাদের মধ্যে দূরত্ব কমতে শুরু করবে। এই নিবন্ধে এই ৫টি প্রশ্ন দেখুন-

১. একে অপরকে মুখোমুখি বসে প্রশ্ন করুন 

সম্পর্কে একে অপরের মন বোঝা খুবই গুরুত্বপূর্ণ। গার্লফ্রেন্ডের মনের কথা জানতে পারলে সম্পর্ক টিকিয়ে রাখা সহজ। তার মনের কথা জানার একমাত্র উপায়ই হল কমিউনিকেশন। একে অপরকে মুখোমুখি বসে প্রশ্ন করতে হবে। এমন কিছু প্রশ্ন রয়েছে যা আপনার ও আপনার গার্লফ্রেন্ডের মধ্যেকার দূরত্বকে নিমেষে শেষ করতে পারবে।

২. কোনও কথায় দুঃখ পেয়েছে কি না তা জানুন 

প্রথমে সাধারণ কথাবার্তা দিয়ে শুরু করুন তারপর কথা বলার মাঝেই তার মনের কথা জিজ্ঞাসা করে নিন। আপনার কোনও কথায় তিনি দুঃখ পেয়েছে কিনা প্রশ্ন করুন। সেই ঘটনার কথা মনে পড়লে এখনও কষ্ট হয় কি তা জানুন? এই প্রশ্নটি করতে কিন্তু ভুলবেন না। আপনি এই প্রশ্ন করলে নিজের মনের কথা শেয়ার করার সুযোগ পাবে আপনার গার্লফ্রেন্ড। তাতে দু’জনের মধ্যে ভুল বোঝাবুঝি দূর হবে।

We’re now on WhatsApp- Click to join

৩. সম্পর্কের কোনও বিষয় নিয়ে ভয়?

আপনার সম্পর্ক কি ভুল দিকে মোড় নিয়েছে? তাহলে এই প্রশ্নই আপনাকে সঠিক পথে নিয়ে আসতে পারে। গার্লফ্রেন্ডকে জিজ্ঞাসা করুন যে, “সম্পর্কের কোন বিষয় নিয়ে তার সবসময় ভয় করে বা তিনি অসন্তুষ্ট?” এই প্রশ্নের উত্তর জানুন এবং ভবিষ্যতে সেই ভয় কাটানোর জন্য পদক্ষেপ গ্রহণ করুন।

We’re now on Telegram- Click to join

৪. তাকে সবার থেকে আলাদা ভাবা 

আপনার গার্লফ্রেন্ডকে জিজ্ঞাসা করুন আপনার কোন বিষয়টির জন্য আপনি তাঁর কাছে সবার থেকে আলাদা? এই প্রশ্নের মধ্য দিয়েই একে অপরের প্রতি ভালোবাসা ব্যক্ত হবে। আপনার মুখ থেকে প্রশংসা শুনে খুশি হয়ে যাবে আপনার সঙ্গী।

Read More- আপনার গার্লফ্রেন্ড কি আপনার সাথে সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করছে? তা বুঝবেন কিভাবে? বিস্তারিত জেনে নিন

৫. সম্পর্কে কোনও জিনিস পরিবর্তন করতে চাওয়া

একবার হলেও এই প্রশ্নটি আপনার গার্লফ্রেন্ডকে জিজ্ঞাসা করুন। “সম্পর্কের বিষয়ে যদি কোনও জিনিস পরিবর্তন করতে চাও তাহলে সেটা কী হবে?” এই প্রশ্নের উত্তরে আপনার গার্লফ্রেন্ড আপনাকে নিজের মনের কথা সব বলে ফেলবে।

এইরকম আরও সম্পর্ক বিষয়ক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.