Bengali New Show: নতুন শো নিয়ে বাংলা টেলিভিশনে ফিরে আসতে চলেছেন শ্রীমা ভট্টাচার্য

Bengali New Show: শ্রীমা ভট্টাচার্য নতুন শোতে কার সঙ্গে জুটি বেঁধেছেন জানুন

হাইলাইটস:

  • নতুন শো নিয়ে বাংলা ছোট পর্দায় ফিরছেন এই অভিনেত্রী
  • শ্রীমা ভট্টাচার্যের নতুন শো-এর নাম কি জেনে নিন
  • এই শোটি শীঘ্রই একটি জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে

Bengali New Show: বাংলা টেলিভিশনে ফিরে আসতে চলেছেন শ্রীমা ভট্টাচার্য। নতুন শো নিয়ে ছোট পর্দায় ফিরছেন ‘গাঁটছড়া’ খ্যাত এই অভিনেত্রী। এবার, শ্রীমা তার ভক্তদের কাছে নতুন জুটি নিয়ে প্রস্তুত হচ্ছেন।

নতুন শো ‘বসু পরিবার’ – এ অভিনেতা সৌরজিৎ ব্যানার্জির বিপরীতে অভিনয় করা হয়েছে এই অভিনেত্রীকে। নতুন বাংলা টিভি শোটি শীঘ্রই একটি জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে।

We’re now on Telegram- Click to join

বসু পরিবার’ তার প্রিমিয়ারের জন্য প্রস্তুত হচ্ছে একটি নতুন গল্পের সাথে যা বর্তমানে বাংলা টিভিতে চলছে এবং চলমান বেশিরভাগ দৈনিক সোপগুলির বিপরীতে। অনুষ্ঠানটির নির্মাতাদের মতে, একটি নির্দিষ্ট চরিত্রে ফোকাস না করে, ‘বসু পরিবার’-এর লক্ষ্য একটি পরিবারের গল্প বলা।

অনুষ্ঠানের গল্প অনুসারে, বসু পরিবারের পাঁচ ভাইবোন রয়েছে, যারা একজন বাদে সকলেই প্রতিষ্ঠিত ব্যক্তি। কনিষ্ঠ পুত্র, দীপ্তেশ এখনও পেশাদার জগতে তার জায়গা খুঁজে পাচ্ছেন। তবে, দীপ্তেশ একজন অত্যন্ত দয়ালু ব্যক্তি যিনি যার প্রয়োজন তাকে সাহায্য করতে ছুটে যান।

ট্র্যাজেডি আঘাত হানে যখন বড় ছেলেরা তাদের আসল রূপ দেখায় এবং তাদের বৃদ্ধ বাবা-মাকে তাদের নিজের উপর ছেড়ে দেয়। দীপ্তেশ, আপাতদৃষ্টিতে ‘নিরাশা’, ফিরে থাকে এবং তাদের যত্ন নেওয়ার প্রতিশ্রুতি দেয়।

We’re now on WhatsApp- Click to join

দীপ্তেশ তার জীবনের চলার পথে নীলাকে খুঁজে পায়। দীপ্তেশ এবং নীলা একসাথে তাদের যাত্রা শুরু করে এবং একটি দল হিসাবে বাধাগুলি মোকাবেলা করে। তারা কি পারবে বসু পরিষদের সকল সদস্যকে একত্রে রাখতে? ‘বসু পরিবার’ তার গল্প দিয়ে তা প্রকাশ করেছে।

Read More- জেনে নিন বলিউড অভিনেতারা টেলিভিশন রিয়েলিটি শো হোস্ট করার জন্য কত টাকা নেন

শ্রীমা ভট্টাচার্য নীলার ভূমিকায় অভিনয় করতে চলেছেন যেমন সৌরজিৎ দীপ্তেশের চরিত্রে অভিনয় করছেন। এই প্রথম সৌরজিতের সঙ্গে জুটি বাঁধছেন শ্রীমা। শ্রীমা বলেন, “নীলা এমন একটি চরিত্র যা আমি এখনও অভিনয় করিনি। সে সাইকেল চালাতে পারে, গাছেও উঠতে পারে! তিনি উচ্চ আত্মা পূর্ণ! আমি এখন পর্যন্ত নীলার সাথে বাজিমাত উপভোগ করছি!” শ্রীমা আশাবাদী যে নীলা এবং ‘বসু পরিবার’ এর বিষয়বস্তু দিয়ে দর্শকদের মন জয় করতে সক্ষম হবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.