Subhashree Ganguly Photos: প্রেগনেন্সিতেও ভরপুর গ্লো! থ্রি-পিস সালোয়ার স্যুটে অপরূপা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree Ganguly Photos: এই থ্রি-পিস সালোয়ার স্যুটটির দাম প্রায় ৩৬ হাজার টাকা

হাইলাইটস:

  • অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় তাঁর সৌন্দর্য এবং স্টাইলিং জন্য সবসময়ই টলিপাড়ার শিরোনামে থাকেন
  • প্রেগনেন্সিতেও তিনি তাঁর স্টাইলিং এবং ফ্যাশন নিয়ে কোনও কম্পোমাইজ করেন না
  • সম্প্রতি থ্রি-পিস সালোয়ার স্যুটে ফটোশ্যুট করে আবারও শিরোনামে এসেছেন

Subhashree Ganguly Photos: টলিউডের ফ্যাশননিস্তাদের মধ্যে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় কিন্তু অন্যতম। তাঁর সৌন্দর্য এবং স্টাইলিং-এ মত্ত তাঁর অনুরাগী থেকে সমালোচক। শুভশ্রী কিন্তু প্রেগনেন্সি পিরিয়ডেও তাঁর ফ্যাশন এবং স্টাইলিং নিয়ে কোনও কম্পোমাইজ করেন না। তিনি শাড়ি থেকে ওয়েস্টার্ন সবেতেই অপরূপা।

সম্প্রতি তিনি তাঁর অনুরাগীদের সুখবর দিয়েছেন। তবে কাজ থেকে তিনি কিন্তু এখনও বিরতি নেননি। প্রেগনেন্সি পিরিয়ড চলাকালীনও প্রতিদিনই প্রায় নিত্য নতুন লুকে ধরা দেন তিনি। আর এই লুকগুলিতে ধরা পড়েতাঁর ভরপুর প্রেগনেন্সি গ্লো। তাঁর প্রেগনেন্সি গ্লো দেখে প্রশংসা করা ছাড়া কোনও উপায় নেই।

কিছুদিন আগেই তিনি একটি থ্রি-পিস সালোয়ার স্যুটে ফটোশ্যুট করেছেন। এবং সেই ফটোশ্যুটের ছবিগুলি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। একটি সালোয়ার স্যুটেও যে একটি মনোক্রম্যাটিক লুক ক্রিয়েট করা যায় তা আবারও প্রমান করেছেন অভিনেত্রী।

অভিনেত্রীর এই স্কাই ব্লু রঙের সালোয়ার স্যুটটি খাঁটি চান্দেরি সিল্ক ফ্যাব্রিকের উপর বানানো হয়েছে। সালোয়ার স্যুটটির প্যান্ট এবং কুর্তায় মূলত এই একই ধরনের ফ্যাব্রিকের ব্যবহার হয়েছে। স্যুটটির সঙ্গে একটি খাঁটি অরগ্যাঞ্জা দোপাট্টাও যোগ করা হয়েছে, যা শুভশ্রীর লুকে অন্যমাত্রা যোগ করেছে। অভিনেত্রীকেও অপূর্ব সুন্দর দেখাচ্ছিল এই সালোয়ার স্যুটে।

অভিনেত্রী এই সালোয়ার স্যুটটি বেছে নিয়েছিলেন ‘Kaasni’ ক্লোদিং ব্র্যান্ডের এক্সক্লুসিভ কালেকশন থেকে। ডিজাইনারের ওয়েবসাইট থেকে পাওয়া তথ্য অনুযায়ী, এই সালোয়ার স্যুটটির দাম প্রায় ৩৬ হাজার টাকা। সামনেই পুজো আসছে সুতরাং আপনিও চাইলে এই দুর্দান্ত স্যুটটি আপনার সংগ্রহের তালিকায় রাখতে পারেন।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.