Shah Rukh Khan WPL 2024: মেয়েদের প্রিমিয়ার লিগে বিরাট খবর, উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন শাহরুখ খান

Shah Rukh Khan WPL 2024: বলিউডের একঝাঁক তারকাদের পাশাপাশি মঞ্চ মাতাবেন শাহরুখ খানও

 

হাইলাইটস:

  • আগামীকাল থেকে শুরু হতে চলেছে মেয়েদের প্রিমিয়ার লিগ
  • আর এই লিগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন শাহরুখ খান
  • বিসিসিআই সূত্রে এমনই খবর পাওয়া যাচ্ছে

Shah Rukh Khan WPL 2024: ভারতে শুধু আইপিএল নয়, মেয়েদের লিগও থেকে থেকে জনপ্রিয়তা লাভ করছে। আর ছেলেদের আইপিএলের মতোই মেয়েদের লিগকেও রঙিন করে তুলতে চাইছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। যার দ্বিতীয় সংস্করণ শুরু হবে শুক্রবার অর্থাৎ আগামীকাল থেকে।

তবে তার ঠিক আগেই বিরাট ঘোষণা বিবিআইয়ের। মেয়েদের প্রিমিয়ার লিগে উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড বাদশা শাহরুখ খান। কিং খানকে উদ্বোধনী মঞ্চে তুলে দেওয়ার অর্থ হল মেয়েদের লিগকে বানিজ্যিক ভাবে তো বটেই, দেশের কোণে কোণে ছড়িয়ে দিতে চাইছে বিসিসিআই।

We’re now on WhatsApp – Click to join

আগামীকাল অর্থাৎ ২৩শে ফেব্রুয়ারি বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে গত বারের লিগ চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স প্রথম ম্যাচ খেলতে নামবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে। আর তার আগেই জমকালো অনুষ্ঠান রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এই মঞ্চেই পারফর্ম করতে দেখা যাবে বলিউড বাদশাকে।

ইতিমধ্যেই বিসিসিআই ঘোষণা করে দিয়েছে, মেয়েদের লিগের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন একঝাঁক বলিউড তারকা। বরুণ ধাওয়ান থেকে শুরু করে শাহিক কাপুর, টাইগার শ্রফ, কার্তিক আরিয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রারা আসর জমিয়ে দিতে আসছেন। কিন্তু একঝাঁক বলিউড তারকাদের মধ্যে যাবতীয় আলো কেড়ে নিতে চলেছেন শাহরুখ। আইপিএল চলাকালীন কেকেআরের ম্যাচ থাকলে গ্যালারিতে দেখা স্বয়ং শাহরুখ খানকে। কিন্তু মেয়েদের লিগে তাঁর কোনও টিম নেই। তা সত্ত্বেও মেয়েদের লিগের সঙ্গে এবছর জুড়ে যেতে চলেছেন কিং খান।

এদিকে মেয়েদের লিগ শেষ হওয়ার পরই শুরু হবে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগ আইপিএল। এবছর কেকেআর এবার তাদের চ্যাম্পিয়ন ক্যাপ্টেন গৌতম গম্ভীরকে ফিরিয়ে এনেছে মেন্টর হিসেবে। কারণ গৌতম গম্ভীরের অধিনায়কত্বে টিম সাফল্য পেয়েছিল। তারই মধ্যে এবার মেয়েদের প্রিমিয়ার লিগে শাহরুখের পারফরম্যান্সের সঙ্গে আরও একটা বিষয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে যে, মেয়েদের লিগে যদি টিম বাড়ে, তাহলে শাহরুখ খানের কোম্পানি রেড চিলিজ হয়তো টিম কিনতেও পারে। আর সেই কারণেই মেয়েদের লিগের দ্বিতীয় সংস্করণের সঙ্গে জুড়ে যাচ্ছেন শাহরুখ খান। তবে আলোচনা যাই হোক না কেন, উদ্বোধনী অনুষ্ঠানে শাহরুখের পারফর্ম কিন্তু লিগের গ্ল্যামারকে অনেক গুণ বাড়িয়ে দিল।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.