Sex Education: ৫টি কারণ, কেন নেটফ্লিক্সের সেক্স এডুকেশন আপনার অবশ্যই নজরে রাখা উচিত!

Sex Education: আপনি যদি ভালো সেক্স এডুকেট সম্পর্কে জানতে চান তাহলে নেটফ্লিক্সের সেক্স এডুকেশন একটি অসামান্য সিরিজ!

হাইলাইটস:

  • তৎকালীন সমাজে সেক্স এডুকেশন সর্বজন গ্রাহ্য হওয়া উচিত
  • নেটফ্লিক্স সেক্স এডুকেশন সিরিজটি ছাড়াও যুব সমাজকে সেক্স এডুকেশন সম্পর্কে শিক্ষিত করার জন্য নানা পদক্ষেপ নিয়েছে
  • বিস্তারিত আলোচনা

Sex Education: ভারতে যৌন শিক্ষা এখনও অনেক পিতামাতার জন্য একটি নিষিদ্ধ তাই, এটি এক ঘন্টার প্রয়োজন। আমরা ভারতে প্রায় 130 কোটি মানুষ এবং এটি ক্রমাগত বাড়ছে। আপনি যদি ভারতের ক্রমবর্ধমান জনসংখ্যা সম্পর্কে চিন্তিত হন এবং কীভাবে পৃথিবী আমাদের চাহিদা মেটাতে পারে, এই সিরিজটি অবশ্যই দেখা উচিত। সেক্স এডুকেশনও একটি ভালো ঘড়ি যদি আপনি সেক্স সংক্রান্ত মিথ, সমস্যা, কৌতূহল সম্পর্কে অনেক কিছু জানতে চান। সুতরাং, এখানে 5টি কারণ রয়েছে কেন নেটফ্লিক্সের সেক্স এডুকেশন সিরিজটি তে অবশ্যই নজরে রাখা উচিত।

১. অসামান্য কাস্ট:

সেক্স এডুকেশন কাস্ট অসামান্য এবং আপনার মধ্যে অনেকেই সিরিজের বিভিন্ন চরিত্রের সাথে সম্পর্কিত হবে। Gillian Anderson এবং Emma Mackey উভয় ঋতুতে দেখার জন্য একটি ট্রিট। সেক্স এডুকেশনের সবথেকে ভালো ব্যাপার হল অনেক নতুন মুখ আছে যারা প্রশংসনীয় কাজ করেছে।

২. এটি শিক্ষামূলক: 

অনুষ্ঠানটি আসা বাটারফিল্ড দ্বারা অভিনয় করা একটি ছেলে ওটিসকে ঘিরে আবর্তিত হয়েছে যার মা সেক্স-থেরাপিস্ট৷ স্বাভাবিকভাবেই, সে তার পেশা থেকে অনেক কিছু শেখে এবং পকেটের অর্থ উপার্জনের জন্য একটি অনানুষ্ঠানিক যৌন-থেরাপি সেশন শুরু করে। এই সিরিজ থেকে আপনি অবশ্যই যৌন-শিক্ষা সম্পর্কে অনেক কিছু শিখবেন।

৩. বৈচিত্র্যতা:

এই সিরিজটি শুধুমাত্র একটি নির্দিষ্ট জাতি, লিঙ্গ, বর্ণ, ধর্ম বা সম্প্রদায় সম্পর্কে নয়। এটি প্রতিটি জাতিগত পটভূমি এবং এমনকি LGBTQ সম্প্রদায়ের জন্য। গল্পগুলি প্রগতিশীল এবং তাই প্রতিটি গল্পের সমাপ্তি ছাড়াও আপনি সবসময় ভালো বোধ করবেন….না আমি আপনাকে স্পয়লার দেব না!

৪. বিশদে মনোযোগ: 

বিস্তারিত মনোযোগ দিয়ে তৈরি করা এবং সুন্দরভাবে শট করা শোগুলি দর্শকদের মনে থাকে এবং সেক্স এডুকেশন কোন কিছুর থেকে আলাদা নয়। এটি একটি শক্তিশালী প্লট আছে, সম্পর্কিত গল্প এবং পর্বগুলি সুন্দরভাবে শ্যুট করা হয়েছে।

৫. গর্ভপাত:

পর্ব গর্ভপাত ভারতে এবং সারা বিশ্বে সবচেয়ে বিতর্কিত এবং গুরুতর বিষয়গুলির মধ্যে একটি। সিনেমা এবং সিরিজ নির্মাতারা প্রায়ই একটি গল্পের মাধ্যমে এটি দেখানোর সময় একটি নিরাপদ পথ গ্রহণ করে। সেক্স এডুকেশনে, আপনি সেগুলির একটি নতুন সংস্করণ দেখতে পাবেন। একটি সিনেমায় একটি দৃশ্য আছে যেখানে মেয়েটিকে সিদ্ধান্ত নিতে হবে সে সন্তান নিতে চায় কি না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.