Mimi Chakraborty Photos: গোলাপী কো-অর্ড সেটে মিমির এই ট্রাডিশনাল লুকটি ছিল পুজোর জন্য পারফেক্ট লুক

Mimi Chakraborty Photos: গোলাপী কো-অর্ড সেটে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে

হাইলাইটস:

  • মিমি চক্রবর্তী একজন প্রকৃত ফ্যাশনিস্তা
  • বর্তমানে ফ্যাশন দুনিয়ার ট্রেন্ডিং পোশাক কো-অর্ড সেটে ফটোশ্যুট করে ঝড় তুললো সোশ্যাল মিডিয়ায়
  • তাঁর এই লুকটির ব্যাপারে বিস্তারিত জেনে নিন

Mimi Chakraborty Photos: টলিউডের ফ্যাশনিস্তাদের মধ্যে মিমি চক্রবর্তীর সৌন্দর্য এবং গ্ল্যামার দেখে মুদ্ধ হন তাঁর অনুরাগীরা। যেমনই সুদক্ষ একজন অভিনেত্রী তিনি, তেমনই তাঁর ফ্যাশন এবং স্টাইলের দিওয়ানা সকলে। শুধু ওয়েস্টার্ন না ট্রাডিশনাল আউটফিটেও অপরূপা তিনি। সম্প্রতি ফুশিয়া পিংক রঙের একটি ট্র্যাডিশনাল সেটে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী। এই লুকে দুর্দান্ত দেখাচ্ছিল তাঁকে।

বর্তমানে ফ্যাশন দুনিয়ায় এখন ট্রেন্ডিং-এ রয়েছে মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। যার ফলে অভিনেত্রী থেকে ইনফ্লুয়েন্সর সকলেই বেছে নিচ্ছে এইরকম মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। এই তালিকা থেকে মিমিই বা বাদ যায় কী করে! তিনিও বেছে নিয়েছিলেন ফুশিয়া পিংক রঙের একটি মনোক্রম্যাটিক কো-অর্ড সেট। এই কো-অর্ড সেটে ছিল একটি কুর্তা এবং একটি স্ট্রেট প্যান্ট। তিনি এর সঙ্গে একটি গোলাপি রঙের দোপাট্টাও স্টাইল করেছিলেন।

বিশেষত এই কুর্তাটি ছিল গ্লসি সিল্কের। যার ফলে এই এই কুর্তাটির উপরে এমব্রয়ডারি ওয়ার্ক সকলের নজর আকর্ষণ করে। তার সাথে থ্রিডি ফ্লোরাল মোটিফও আলাদা করে সবার নজর কেড়েছিল। মূলত এই কুর্তায় সিকুইন এমবেলিশমেন্ট ছিল দুর্দান্ত। এই কুর্তাটিতে রাউন্ড নেকলাইন এবং থ্রি-কোয়ার্টার স্লিভ যোগ করা হয়েছিল। এমনকি কুর্তাটির স্লিভেও একইরকম চোখ ধাঁধানো মনোক্রম্যাটিক কারুকার্যও ছিল।

এই মনোক্রম্যাটিক কো-অর্ড সেটটি অভিনেত্রী অনলাইন স্টোর ‘Prisho’ থেকে বেছে নিয়েছিলেন। এই গোলাপী রঙের কুর্তাটির সাথে তিনি একটি গোলাপি রঙের স্ট্রেট প্যান্টও পরেছিলেন, যা তাঁর লুকে দিয়েছিল ট্রাডিশনাল ছোঁয়া। বিশেষ করে নজর কাড়ে তাঁর একটি অরগ্যাঞ্জা দোপাট্টাটি। যেটি তিনি এই সে টির সাথে স্টাইল করেছিলেন। দোপাট্টাটির উপরেও এমব্রয়ডারি করা হয়েছিল, যা তাঁর লুককে অন্য মাত্রায় নিয়ে গেছে।

অভিনেত্রী তাঁর সাজটি সম্পূর্ণ করতে মানানসই ইয়াররিংসও বেছে নিয়েছিলেন। তিনি এই ড্রেসটির সাথে কোনও নেকপিস না পড়লেও তাঁর আঙ্গুলি আংটিগুলি নজর কেড়েছে। তার সাথে মানানসই গ্ল্যাম মেকাআপ এবং খোলা চুলে অনুরাগীদের মনে আগুন লাগিয়ে দিয়েছেন। তাঁর এই ছবিগুলি এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। দুর্গা পুজোর ফ্যাশনের জন্যও মিমির এই লুকটি ছিল একদম পারফেক্ট। আপনার কেমন লাগলো অভিনেত্রীর এই লুকটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.