Serena Williams Bares Baby Bump in Gucci Co-Ord:গুচি কো-অর্ডে সেরেনা উইলিয়ামস বারেস বেবি বাম্প!

Serena Williams Bares Baby Bump in Gucci Co-Ord:গুচি কো-অর্ডে সেরেনা উইলিয়ামস বারেস বেবি বাম্প!

হাইলাইটস:

  • বেবি বাম্প-মাতৃত্বের ঝলক
  • স্টাইলিশ বেবি বাম্প
  • কন্যা সন্তান এলেক্সি

Serena Williams Bares Baby Bump in Gucci Co-Ord:গুচি কো-অর্ডে সেরেনা উইলিয়ামস বারেস বেবি বাম্প!

সাম্প্রতিক ফটোগুলিতে সেরেনা উইলিয়ামস বারেস বেবি বাম্প এবং তাঁর জীবনের পর্ব উপভোগ করছেন তার গর্ভাবস্থার যাত্রাটি সবচেয়ে আড়ম্বরপূর্ণ উপায়ে ভাগ করে নিচ্ছেন। রিহানা এবং কোর্টনি কার্দাশিয়ান বার্কারের সাথে বাম্প-বারিং প্রবণতার ব্যান্ডওয়াগনের সাথে যোগদান করে,টেনিস খেলোয়াড়কে একটি গুচি কো-অর্ড সেটে তার বেবি বাম্প ফ্লান্ট করতে দেখা গেছে। টু-পিস সাজে হলুদ এবং সবুজ স্ট্রাইপ হাইলাইট করা একটি সুন্দর পোশাক,এটি একটি মক নেকলাইন এবং ছোট হাতা সহ একটি আরামদায়ক বুনা ক্রপ টপ বৈশিষ্ট্যযুক্ত।তিনি এটি একটি ম্যাচিং কম কোমর মিনি স্কার্ট সঙ্গে পরেন তাঁর মধ্যভাগের স্বর্ণকেশী হাইলাইটগুলি কার্ল প্রান্তে স্টাইল করা হয়েছিল।তিনি শুধুমাত্র একটি সোনার হাতঘড়ি বহন করে তার চেহারাকে ফুটিয়ে তুলেছেন সাথে স্মোকি চোখ এবং নগ্ন চকচকে ঠোঁটের সাথে জোড়া তীক্ষ্ণ ভ্রু দিয়ে সাজ টি সম্পূর্ণ করেছেন।

স্টাইলিশ বাম্প রিভিল: 

এই প্রথমবার নয় যে উইলিয়ামস তার ভক্তদের সাথে তার বাম্পের এক ঝলক দেখালেন। তিনি আমাদের দেখিয়েছেন কিভাবে একটি স্টাইলিশ মিডি এবং ক্রপ টপে মায়ের পোশাকে চমক দিতে হয়। তিনি তার স্বর্ণকেশী চুল খোলা রাখা এবং প্রাকৃতিক আভা সব কথা বলতে বাকি রাখেননি।

সেরেনা তার এলডিসিতে আমাদের প্রধান বস বেব গোল দিয়েছেন।প্রান্তে সোনালি দড়ির কাজ সহ লাল হাতা জ্যাকেট আউটিংয়ে নাটকীয়তা যুক্ত করেছে।

কন্যা অ্যালেক্সি: 

তার লাউঞ্জ পরিধানে তার স্বাভাবিকভাবে শীতল হওয়ার এই ছবিটি দেড় মাইল দূর থেকে ফ্যাশন বলে চিৎকার করেছে। তার চুল এবং গর্ভাবস্থার উজ্জ্বলতা চুক্তিটি সিল করার জন্য যথেষ্ট ছিল। তার কন্যা অ্যালেক্সি অলিম্পিয়ার সুন্দর ফ্রক এবং তার বিনুনি করা চুল মিস করবেন না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.