Scarf to Chikankari: চিকনকারীর প্রতি ভালবাসা!

Scarf to Chikankari: চিকনকারীর প্রতি ভালবাসা!

হাইলাইটস:

  • চিকনকারী
  • নতুনত্ব পোশাকের কালেকশন
  • আরামদায়ক ও সৌন্দর্য বহনকারী

Scarf to Chikankari: চিকনকারীর প্রতি ভালবাসা!

এই গরমে সূর্যের প্রখর উত্তাপ কে সহ্য করা কখনোই সম্ভব নয় তার মধ্যে আমাদেরকে পোশাক পরিচ্ছেদের দিকে বিশেষভাবে গুরুত্ব দেওয়া উচিত,গুরুত্ব যদি না দিই তাহলে আমরা বিপদে পড়তে পারি কারণ গরমের হাত থেকে রক্ষা এবং আরামদায়ক পোশাক পরা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই ৫টি আপনার পোশাক গ্রীষ্মের প্রয়োজনীয় জিনিসগুলি যোগ করে আপনার স্টাইল গেমকে আরও উঁচুতে নিয়ে যান। গ্রীষ্মকালে আপনি আপনার চেহারা নিয়ে অনেক পরীক্ষা করতে পারেন।বিভিন্ন পোশাক পরিধানের জন্য এটি সেরা মৌসুম।অনেক লোক বিশ্বাস করে যে আরাম এবং শৈলী একসাথে চলতে পারে না তবে এখানে আমরা আপনার জন্য সান্যা গর্গের স্টাইলিং টিপস নিয়ে এসেছি যা আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করাবে।

১.ঠাণ্ডা এবং আরামদায়ক ফ্লোয় কটন ড্রেস:

যে কোনো টাইট পোশাকের তুলনায় একটি শ্বাস-প্রশ্বাসযোগ্য ফ্যাব্রিকের ফ্লোয় ড্রেস আপনাকে বাইরে বের হওয়ার সময় অনেক স্বস্তি দেবে।মনে রাখবেন আঁটসাঁট পোশাক গ্রীষ্মের জন্য একটি বড় NO।এটি পরিধানকারীর উপলক্ষ এবং মেজাজের উপর নির্ভর করে একটি ছোট পোষাক বা একটি ম্যাক্সি পোষাক হতে পারে।এমনকি আপনার আরামের সাথে আপস না করে এটি আপনাকে সুপার স্টাইলিশ দেখাবে।

২. চিকন কারী শাড়ি বা নানা ড্রেস:

যে কোনও ভারতীয় ঐতিহ্যবাহী পোশাকের সবচেয়ে মার্জিত এবং বয়সের পুরানো আশ্চর্যজনক চিকঙ্করি সুতির স্যুট বা শাড়ি। যদিও সাদা অফ হোয়াইট এবং বেইজগুলি প্রথম পছন্দ,সেখানে অনেকগুলি সুন্দর প্যাস্টেল শেড রয়েছে যা কেউ বেছে নিতে পারে। ক্ষতিকারক রাসায়নিক থেকে পরিবেশ এবং আপনার ত্বককে রক্ষা করার জন্য আপনার বিট। এই গ্রীষ্মের মরসুমে চিকনকড়ি প্রথম পছন্দ হওয়া উচিত। আপনি তাদের জিন্স বা এমনকি পালাজ্জোর সাথে জোড়া দিতে পারেন।আপনি এগুলি অফিসে বা এমনকি দুপুরের খাবারের তারিখের জন্যও পরতে পারেন, এইগুলো আপনাকে স্টাইলিশ দেখায়।

৩.একটি সুন্দর স্ট্র হ্যাট বা একটি স্কার্ফ: 

টুপি বা একটি স্কার্ফ ভুলবেন না।তাদের ছাড়া বাইরে পা রাখা একটি বড় কথা!এটি বহন করুন যাতে তারা আপনাকে সূর্যের ক্ষতিকর রশ্মি থেকে রক্ষা করতে পারে এবং আপনার পোশাকে একটি গ্ল্যাম ভাগফল যোগ করতে পারে।বাজারে পাওয়া সুন্দর খড়ের টুপি থেকে বেছে নিন।

৪. টি এবং শর্টস বা পাজামা:

বাড়িতে থাকার সময়,হাফপ্যান্ট বা ঢিলেঢালা পায়জামা সহ একটি দুর্দান্ত জৈব সুতির শার্ট একটি উপযুক্ত পছন্দ।জৈব পোশাক পরা আপনার এবং পরিবেশের জন্য ভাল,তাই জৈব পোশাক বেছে নিন।অনেক লোক এখনও বাড়ি থেকে কাজ করছে এবং জুম মিটিংয়ের সময় আড়ম্বরপূর্ণ দেখতে আরামদায়ক পোশাক পরতে চায়,সেক্ষেত্রে স্টাইলিশ টি হতে পারে ভালো বিকল্প।

৫. ক্লাসিক হোয়াইট লিনেন শার্ট:

একটি ক্লাসিক সাদা শার্ট যা লিনেন বা সুতির প্যান্ট বা আলগা ডেনিমের সাথে যুক্ত করা যেতে পারে।এটি স্কার্টের সাথেও জোড়া হতে পারে।আপনি একটি খাস্তা সাদা লিনেন শার্ট সঙ্গে যে কোন জিনিস বহন করতে পারবেন। একটি মিটিং বা বন্ধুদের সাথে একটি নৈমিত্তিক গেট টুগেদার শিরোনাম ।

এইরকম বিশেষ তথ্য উপভোগ করার জন্য ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলা সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.