Ram Mandir Inauguration: রাম মন্দির উদ্বোধনে ৫০ কোটি অনুদান দিয়ে ড্যামেজ কন্ট্রোল প্রভাসের!

Ram Mandir Inauguration: ‘আদিপুরুষ’ ছবিতে রামের চরিত্রে অভিনয় করে বিতর্ক জড়ান প্রভাস

 

হাইলাইটস:

  • রাম মন্দিরে ৫০ কোটি অনুদান প্রভাবের
  • বিতর্কের মাঝে নয়া উদ্যোগ অভিনেতার
  • তবে সত্যি ঘটনাটি কী?

Ram Mandir Inauguration: গত বছর ‘আদিপুরুষ’ মুক্তি পাওয়ার পর থেকেই বিতর্কের সূত্রপাত। এই ছবিতে রামের ভূমিকায় অভিনয় করেছিলেন দক্ষিণী সুপারস্টার প্রভাস। ফলে এই বিতর্কে মধ্যে জড়িয়ে পড়েন প্রভাসও। সে সময় ‘আদিপুরুষ’ বয়কটের ডাক দেন নেটপাড়ার একাংশ। যার ফলে অবশেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবিটি।

‘আদিপুরুষ’ বিতর্কের পর একাধিক হিন্দু সংগঠনের রোষানলের মুখেও পড়তে হয়েছিল প্রভাসকে। দেশজুড়ে অভিনেতাকে বয়কটের ডাকও উঠেছিল। বছর ঘুরতেই ফের রাম’ নামে সংবাদের শিরোনামে দক্ষিণী সুপারস্টার। শোনা গিয়েছে, ২২শে জানুয়ারি রামলালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের যাবতীয় খাবারের খরচ প্রভাস নিজে বহন করছেন। যদিও এদিনের অনুষ্ঠানে তিনি আদৌ আমন্ত্রিত কিনা, সেই বিষয়ে ধোঁয়াশা রয়েছে।

We’re now on WhatsApp – Click to join

রামমন্দির উদ্বোধনে প্রভাস নাকি ৫০ কোটি টাকা অনুদান দিচ্ছেন, এমনই একটি খবর রটে গেছে দেশজুড়ে। অনেকেই মনে করছেন, ‘আদিপুরুষ’ বিতর্কে প্রলেপ লাগাতেই হয়তো অভিনেতার এই উদ্যোগ। সূত্রের খবর, এদিন দক্ষিণী ইন্ডাস্ট্রির রজনীকান্ত, চিরঞ্জিবী, রাম চরণ, ধনুষদের আমন্ত্রণ জানানো হলেও প্রভাসের কাছে আমন্ত্রণপত্র গেছে কিনা তা প্রশ্ন থেকেই যাচ্ছে।

উল্লেখ্য, ‘আদিপুরুষ’ বিতর্কের সময় থেকেই দক্ষিণপন্থী সংগঠনগুলির কার্যত রোষের মুখে পড়েন তিনি। তাই এই খবর প্রকাশ্যে আসতে অনেকেই ভেবেছিলেন, তারই ক্ষতিপূরণ করতে হয়তো রাম মন্দির উদ্বোধনে এই বিরাট অঙ্কের অনুদান দিচ্ছেন অভিনেতা। তবে অভিনেতার ঘনিষ্ঠ সূত্র মারফত জানা যাচ্ছে, এই খবরটি একেবারেই সত্যি নয়।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.