Pushpa 2 Teaser: শীঘ্রই সিনেমাঘরে আসতে চলেছে পুষ্পা ২, টিজারের মুক্তির তারিখ ঘোষণা নিয়ে কি বলছেন নির্মাণকর্তারা আসুন দেখেনি

Pushpa 2 Teaser: আল্লু অর্জুনের জন্মদিনের আগে ফ্যানদের জন্য রইল একটি বড় উপহার

 

হাইলাইটস:

  • সাউথ সুপারস্টার আল্লু অর্জুন আগামী ৮ এপ্রিলে তার ৪২তম জন্মদিন পালন করবেন
  • ২ এপ্রিলে ‘পুষ্পা ২’ এর টিজারের মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে
  • এই ছবির টিজারটি আল্লু অর্জুনের জন্মদিন, অর্থাৎ ৮ এপ্রিলে প্রকাশ করা হবে

Pushpa 2 Teaser: আল্লু অর্জুনের চলচ্চিত্র ‘পুষ্পা: দ্যা রুল’ এর নতুন পোস্টার প্রকাশ করার সাথে তারা সিনেমার টিজার প্রকাশের তারিখ নিয়ে তালিকা করেছেন। তারা বলেছেন যে, এই ছবির টিজারটি আল্লু অর্জুনের জন্মদিন, অর্থাৎ ৮ এপ্রিলে প্রকাশ করা হবে।

We’re now on WhatsApp – Click to join

আল্লু অর্জুনের ৮ এপ্রিল জন্মদিন – 

সাউথ সুপারস্টার আল্লু অর্জুন ৮ এপ্রিলে তার ৪২তম জন্মদিন পালন করবেন। এই সম্পর্কে একটি মুহূর্ত স্পেশাল করার জন্য, ‘পুষ্পা ২’ এর দলটি চলচ্চিত্রের দ্বিতীয় টিজার মুক্তি দিচ্ছেন। এবং এটির সম্পর্কে নির্মাতাদের মাধ্যমে আগের ২ এপ্রিলে ‘পুষ্পা ২’ এর টিজারের মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।

পোস্টারের নতুন অসাধারণ দৃশ্য – 

বলতে হলে, প্রাসঙ্গিকভাবে বলতে হবে যে, পুষ্পা ২ ছবির টিজারটি আল্লু অর্জুনের জন্মদিনে, অর্থাৎ ৮ এপ্রিল, ২০২৪ সালে মুক্তি পাবে। তবে, এই চলচ্চিত্রের নতুন পোস্টারের প্রসঙ্গে, এতে পুষ্পা রাজের পায়ে ঘুঁটি বন্ধ করা দেখা যাচ্ছে, যা এই চলচ্চিত্রে পুষ্পা রাজ হতে পারে। এই পোস্টারে পূর্বে আল্লু অর্জুনের মুখ এবং হাতের লুক দেখানো হয়েছিল। তার ভক্তরা এই পোস্টারের পরে ছবির জন্য অপেক্ষার মধ্যে আছে।

ডেভিড ওয়ারনার বলেছেন – 

বলা হয়েছে যে, এই ছবির আসলেই ‘পুষ্পা ২’ এর আগামী অধ্যায়ের প্রত্যাশিত তত্ত্ব নিয়ে দর্শকদের মধ্যে এক অত্যন্ত উন্মুক্ত আনন্দের দাবি রয়েছে। সুকুমার এর নির্দেশনে ২০২১ সালে উত্তোলন হয়েছিল ‘পুষ্পা’ চলচ্চিত্রের পরবর্তী খণ্ড হিসাবে ‘পুষ্পা ২’ এর মুক্তি দেওয়া হবে। বর্তমানে পোস্টার ব্যবহারকারীদের চমৎকার মন্তব্য প্রবল হচ্ছে। এছাড়াও, অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ারনার পোস্টারে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘ওহ! অসাধারণ!’ এছাড়াও, সমস্ত ভক্তরা অভিনেতাকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছেন।

চলোচ্চিত্র জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.