Bhool Bhulaiyaa 3: ভুল ভুলাইয়া ৩ ছবিতে দুটি ভূতের সাথে মোকাবিলা করবেন রুহ বাবা

Bhool Bhulaiyaa 3: ভুল ভুলাইয়া ৩ মুভিতে মাধুরীর প্রবেশে খুশি ভক্তরা

হাইলাইটস:

  • এবারে একটি নয় দুটি মঞ্জুলিকা থাকবে
  • রুহ বাবার সামনে দুটি ভূত থাকবে

Bhool Bhulaiyaa 3: কার্তিক আরিয়ানের হরর কমেডি মুভি ‘ভুল ভুলাইয়া ৩’-এ একের পর এক দুর্দান্ত তারকারা প্রবেশ করছেন। তৃপ্তি দিমরি, বিদ্যা বালানের পর এবার এই ছবিতে ঢুকলেন আরও এক দুর্দান্ত অভিনেত্রী। গত কয়েকদিন ধরেই যার নাম নিয়ে আলোচনা হচ্ছিল এই অভিনেত্রী। তিনি আর কেউ নন, মাধুরী দীক্ষিত। আমরা আপনাকে বলি যে কার্তিক আরিয়ান তার আসন্ন প্রকল্পগুলি নিয়ে খবরে রয়েছেন।

বড় বড় পরিচালকরা তাকে নিয়ে ছবি করতে চান। সম্প্রতি তিনি বিশাল ভরদ্বাজের ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তিনি গুন্ডা হুসেন উস্তার চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি সম্পর্কে এখনো তেমন কিছু জানা যায়নি। তবে এটি আগামী বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। বর্তমানে তিনি ‘ভুল ভুলাইয়া ৩’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। প্রথম শিডিউল শেষ হয়েছে মাত্র কয়েকদিন আগে। এখন ১লা এপ্রিল কার্তিক আরিয়ান জার্মানি থেকে ছুটিতে ফিরে কাজ শুরু করেন। প্রথম শিডিউলে কার্তিক আরিয়ানের সাথে তৃপ্তি দিমরি এবং বিদ্যা বালানও ছিলেন।

আরও অনেক জায়গায় শুটিং করতে হবে

দুজনেই অভিনেতার সঙ্গে অনেক অংশের শুটিং শেষ করেছেন। এখন জানা গেছে, মুম্বাই ছাড়াও আরও অনেক জায়গায় শুটিং হবে। এতে তার সঙ্গে যোগ দিতে যাচ্ছেন আরেক অভিনেত্রী মাধুরী দীক্ষিত। বিদ্যা বালান এবং কার্তিক আরিয়ান ‘ভুল ভুলাইয়া ৩’-এ একসঙ্গে অনেক মজা করতে চলেছেন। কিছুদিন আগে খবর ছিল মাধুরী দীক্ষিতকেও দেখা যাবে ছবিতে। তবে এবারের স্টাইল হবে ভিন্ন।

দ্বিতীয় সময়সূচী সংক্রান্ত বড় আপডেট

এবারে একটি নয় দুটি মঞ্জুলিকা থাকবে। তার মানে মাধুরী দীক্ষিতও ভূত হতে চলেছেন। এই খবর নির্মাতারা এখনও নিশ্চিত করেনি। তবে এখন দ্বিতীয় শিডিউলের বিষয়ে একটি বড় আপডেট পাওয়া গেছে। সর্বশেষ আপডেট অনুসারে, মাধুরী দীক্ষিত শীঘ্রই ভুল ভুলাইয়াতে পা রাখতে চলেছেন। প্রতিবেদনে বলা হচ্ছে, ছবিতে তিনি ভূতের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন। তার মানে কার্তিক আরিয়ানের কষ্ট দ্বিগুণ হতে চলেছে।

রুহ বাবার সামনে দুটি ভূত থাকবে

মিড ডে-র প্রতিবেদনে বলা হয়েছে, এবার রুহ বাবার সামনে থাকবে দুটি ভূত। তৃতীয় অংশকে হিট করার জন্য নির্মাতারা তুমুল জুয়া খেলেছেন। প্রথম শিডিউল শুরুর আগেই বলা হচ্ছিল বিদ্যা ও তৃপ্তির সঙ্গে শুটিং শুরু করেছেন মাধুরীও। কিন্তু এই ঘটবে না। এখন শুরু হয়েছে দ্বিতীয় শিডিউল। এমন পরিস্থিতিতে শিগগিরই দলের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন এই অভিনেত্রীও। যারা তাদের অংশের শুটিং শেষ করবেন।

We’re now on WhatsApp- Click to join

মাধুরীর প্রবেশে খুশি ভক্তরা

আসুন আমরা আপনাকে বলি যে চলচ্চিত্র সাংবাদিক রাহুল রাউত মাধুরী দীক্ষিতের প্রবেশের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি টুইট করেছেন- ‘ভুল ভুলাইয়া ৩-তে মাধুরী দীক্ষিতের এন্ট্রি নিশ্চিত করা হয়েছে।’ পোস্ট অনুসারে, মাধুরী ছবিতে ভূতের চরিত্রে অভিনয় করবেন। চলতি মাসেই ছবির শুটিং শুরু করতে পারেন এ অভিনেত্রী। তবে মাধুরী দীক্ষিতের ভূত হওয়ার খবরে তার ভক্তদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আসলে এবার ভিন্ন কিছু করতে চলেছেন মাধুরী।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.