Bollywood TV Actress Earning: আসুন দেখেনি অভিনয় থেকে বিরতি নেওয়ার পরেও, টেলিভিশনের কোন ৯ জন প্রসিদ্ধ সুন্দরীরা কোটি টাকা আয় করছেন

Bollywood TV Actress Earning: রাতি পাণ্ডে থেকে শুরু করে আশকা গোরাডিয়ার মতো আরও অনেক অভিনেত্রীরা কীভাবে অর্থ উপার্জন করছেন সেই নিয়ে আলোচনা করা হলো

 

হাইলাইটস:

  • অভিনেত্রী সৌম্যয়া শেঠ অভিনয় থেকে বিরতি নিয়ে রিয়েল এস্টেট এজেন্ট হিসেবে কাজ করছেন
  • অভিনেত্রী মোহিনা কুমারী সিংহ এখন ড্যান্স এবং ব্লগিং দ্বারা অনেক টাকা উপার্জন করছেন
  • অভিনেত্রী শ্বেতা সালভে এখন তিনি ইভেন্ট ম্যানেজমেন্টের মাধ্যমে টাকা উপার্জন করেন

Bollywood TV Actress Earning: আমাদের টেলিভিশনে অনেকগুলি অভিনেত্রী আছে যারা অভিনয়ের ক্ষেত্রে সন্ন্যাস নিয়েছেন, তবে তারা লক্ষ টাকা আয় করছেন। না শুধুমাত্র তারা ধারাবাহিক থেকে না, আরো অধিক পরিমাণে টাকা আয় করছেন।

টেলিভিশনের ৯টি প্রসিদ্ধ অভিনেত্রী – 

সবাই জানে যে সিরিয়াল দিয়ে অভিনয়কারীরা প্রচুর টাকা উপার্জন করে, কিন্তু আমাদের টেলিভিশনের অনেক সুন্দরীরা অভিনয় থেকে সন্ন্যাস নিয়েছেন। তবে এও নির্দিষ্ট যে, তারা ভালো টাকা উপার্জন করছেন এবং ধারাবাহিকের চেয়েও বেশি আয় করছেন। যদিও এই তালিকায় অনেক অভিনেত্রী রয়েছেন, যেমন রাতি পান্ডে এবং অভিনেত্রী আশকা গোরাডিয়া। এখন সময়ে প্রতিটি ব্লগার কিংবা তারা নিজেদের ব্যবসা দিয়ে টাকা উপার্জন করছেন, যেমন কোনো যন্ত্র পেয়ে গেছেন। আসুন, আমরা একটি নজর দি, ঐ প্রসিদ্ধ টেলিভিশন অভিনেত্রীদের উপর যারা বিভিন্ন ক্ষেত্র থেকে টাকা উপার্জন করছেন।

সৌম্যয়া শেঠ – 

টেলিভিশন সিরিয়াল ‘নব্যা’ এর মাধ্যমে সবার হৃদয় জিতে নিয়েছিলেন সৌম্যয়া শেঠ, যিনি এখন অভিনয় থেকে অবসর নিয়েছেন। অভিনেত্রীটি বছর ২০১৭ তে আমেরিকা ভিত্তিক ব্যবসা প্রতিষ্ঠানী অরুণ কপুরের সঙ্গে বিবাহ বন্ধন গড়েছিলেন, এর পরে তিনি আমেরিকায় বাস করা শুরু করেন। তিনি প্রবাসী হিসেবে রয়েছেন এবং রিয়েল এস্টেট এজেন্ট হিসেবে কাজ করছেন।

সানা খান – 

সানা খান বছর ২০২০ তেই অভিনয় থেকে অবসর নিয়েছিলেন। তিনি তার একটি প্রিমিয়াম স্পা সেন্টার শুরু করেছেন, যার ফলে তিনি অনেক টাকা উপার্জন করছেন।

We’re now on WhatsApp – Click to join

মোহিনা কুমারী সিংহ – 

মোহিনা কুমারী সিংহও বিবাহের পরে অভিনয় থেকে অবসর নিয়েছিলেন। মোহিনা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিস্তা ক্যায়া ক্যাহে লাতা হ্যয়’ তে কাজ করেছিলেন। তবে তিনি এখন ড্যান্স এবং ব্লগিং দ্বারা অনেক টাকা উপার্জন করছেন।

রাতি পান্ডে –

টিভি সিরিয়াল ‘মিলে জাব হাম তুম’ -এর দ্বারা ফেমাস হয়েছিলেন রাতি পান্ডে, তিনি এখন অভিনয় থেকে হাত তুলে দিয়েছেন। এখন তিনি ব্লগিংয়ে অঙ্গীভূত হয়েছেন এবং পর্যাপ্ত টাকা উপার্জন করছেন।

শ্বেতা সালভে –

যদি আমরা শ্বেতা সালভের কথা বলি তাহলে তিনিও অভিনয় থেকে আগাম হাত তুলে ফেলেছেন। শ্বেতা সালভে ১৯৯৮ সালে আসা টিভি শো ‘হিপ হিপ হুররে’ থেকে টেলিভিশনে পা দিয়েছিলেন, তারপর তার ক্যারিয়ারে ‘লেফট রাইট লেফট’ তাকে খুবই জনপ্রিয় করেছিল। শ্বেতা সালভের অভিনয় সর্বদা মানুষের হৃদয় জিতে আসে। কিন্তু এখন তিনি ইভেন্ট ম্যানেজমেন্টের মাধ্যমে টাকা উপার্জন করেন।

দীপিকা কাঁকার –

অভিনেত্রী দীপিকা কাঁকার অভিনয় থেকে বিদায় নিয়েছেন। তিনি পরিবারের সাথে সময় কাটাতেন। সাধারণত দীপিকা ব্লগিং থেকে টাকা উপার্জন করেন, আর সাথেই তিনি স্বামীর সঙ্গে একটি প্রোডাকশন হাউস খোলেন।

আশকা গোরাডিয়া –

আশকা গোরাডিয়াকে ইন্ডাস্ট্রিতে সুপারিশ দেওয়া হয়েছিল ২০০৩ সালের ধারাবাহিক ‘কুসুম’, যেখানে তিনি কুমুদ হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তারপর তিনি ‘ক্যানসকিস স্বাসই কভে বহু থিঃ’ (২০০৪), ‘কাহিন তো হোগা’ (২০০৬), ‘ভিরুদ্ধ’ (২০০৭), ‘মেরে অপনে’ (২০০৭), ‘সাত ফেরে’ (২০০৮), ‘লাগি তুঝসে লাগন’ (২০১০) সহ অনেক ধারাবাহিক করেন। এটাই নয়, তিনি নেগেটিভ ভূমিকাতেও অভিনয় করে ছিলেন। অভিনয় থেকে অবসর গ্রহণের পর আশকা গোরাডিয়া তার একটি কসমেটিক ব্র্যান্ড শুরু করেন, যা এখন কোটিপতি হয়ে উঠেছে। আশকা গোরাডিয়ার এই ব্র্যান্ডটি বিদেশেও খুবই প্রসিদ্ধ।

অদিতি মালিক –

অদিতি মালিক অতিক্রান্ত অভিনয় অভিজ্ঞতার সাথে ‘শরারত’, ‘কাহানি ঘর ঘর কি’, ‘বাত হমারি পাক্কি হয়’, ‘জুনিয়র জি’, ‘মিলি’ ইত্যাদি অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন। অদিতি মালিক অবলম্বন অভিনয় থেকে বিজনেসে হাত বাড়িয়েছেন। মুম্বইতে তিনি এখন পর্যাপ্ত রেস্তোরাঁ চালাচ্ছেন এবং একটি সংগ্রামী পরিবেশে বেশী টাকা উপার্জন করছেন।

দেবিনা বনার্জি –

দেবিনা বনার্জি তার মেয়েদের জন্মের পর অভিনয় থেকে বিরতি নিয়েছেন। তবে তিনি ইউ-টিউব ভ্লগের মাধ্যমে পর্যাপ্ত টাকা উপার্জন করেন।

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.