Punjabi Singer Arpitaa Bansal: পাঞ্জাবি গায়িকা অর্পিতা বনসাল খুব শীঘ্রই গানে আন্তর্জাতিক উপস্থিতি খুঁজছেন

Punjabi singer Arpitaa Bansal: অর্পিতা একজন শিল্পী, গায়ক এবং মানব কর্মী এবং প্রকৃতপক্ষে সহস্রাব্দের জন্য একজন অনুপ্রেরণা

হাইলাইটস:

  • তিনি একজন বহু-প্রতিভাধর মানব, শিল্পী, গায়ক, নিরাময় বিশেষজ্ঞ, মন প্রশিক্ষক, মানবাধিকার কর্মী, জ্যোতিষী, সংখ্যাতত্ত্ব এবং মানবতাবাদী
  • আজ অর্পিতা বনসাল কৃতিত্বের একটি অভূতপূর্ব তালিকার অধিকারী
  • অর্পিতা বানসাল এর সম্পর্কে জেনে নিন

Punjabi singer Arpitaa Bansal: একজন শিল্পী, গায়ক, মানবাধিকার কর্মী, নিরাময় বিশেষজ্ঞ, মন প্রশিক্ষক, জ্যোতিষী এবং সংখ্যাতত্ত্ব।

একজন বহু-প্রতিভাধর মানব, শিল্পী, গায়ক, নিরাময় বিশেষজ্ঞ, মন প্রশিক্ষক, মানবাধিকার কর্মী, জ্যোতিষী, সংখ্যাতত্ত্ব এবং মানবতাবাদী, এবং আজ অর্পিতা বনসাল কৃতিত্বের একটি অভূতপূর্ব তালিকার অধিকারী এবং তার নৈপুণ্যের অগ্রভাগে রয়েছেন, লাখো মানুষের জন্য একটি সত্যিকারের অনুপ্রেরণা। সারা বিশ্বের মানুষের।

অর্পিতা বনসাল একজন আন্তর্জাতিকভাবে পরিচিত গায়িকা এবং মাইন্ড ট্রেইনার পাঞ্জাবি-সোলফুল সঙ্গীতে তার সুসজ্জিত কর্মজীবনের জন্য সবচেয়ে বেশি স্বীকৃত।

টাইমস মিউজিকের সাথে তার সর্বশেষ প্রকাশিত গান “ইয়ারা” এর পরে তার স্টক সাম্প্রতিক বৃদ্ধি পেয়েছিল যা হৃদয়গ্রাহী অভিনয় এবং গানের দুর্দান্ত অনুভূতিকে চিত্রিত করেছে যা আরও উচ্চতার দিকে অনেক পদক্ষেপে প্রশংসিত হয়েছে। গানটি ইতিমধ্যে ইউটিউবে ৩ মিলিয়নেরও বেশি ভিউ এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ১০ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে।

তিনি তার উচ্চ উড়ন্ত গানের কর্মজীবন শুরু করেছিলেন একটি খুব প্রশান্তিদায়ক মেলোডি নম্বর দিয়ে যা সনি মিউজিক দ্বারা ২০১৮ ‘লাকিরান’-এ চালু করা হয়েছে, পরে তিনি আরও ১১ টিরও বেশি পাঞ্জাবি গানে তার কণ্ঠ দিয়েছেন। মাত্র দুই বছরে হিট গানের দীর্ঘ তালিকায় বাঁধা পড়েছে অর্পিতার আবির্ভাব। যাইহোক, পাঞ্জাবের অধিবাসী সর্বদাই অতিক্রম করার এক অদ্ভুত ক্ষমতা প্রদর্শন করেছে।

বিখ্যাত বৈদিক জ্যোতিষী এবং নিরাময়-কোড বিশেষজ্ঞ জ্যোতিষশাস্ত্র এবং মন প্রশিক্ষণে একটি ডিগ্রি ধারণ করেছেন এবং সারা বিশ্বে তার সেশনে জড়ো হওয়া হাজার হাজার মানুষের সামনে তার স্পেলবাইন্ডিং কর্মদক্ষতার জন্য সবচেয়ে বেশি দেখা যায়। সামাজিক কাজের ক্ষেত্রে তার নিঃস্বার্থ প্রচেষ্টার জন্য কানাডিয়ান রাজ্য সরকার কর্তৃক সেরা মানবতাবাদী হিসাবে পুরস্কার পাওয়া প্রথম ভারতীয় মহিলা হওয়ার তার বিনীত প্রতিফলন।

মানব পাচারের বিরুদ্ধে লড়াইয়ের জন্য তহবিল সংগ্রহ এবং শিশু ও নাবালকদের উদ্ধারে সাহায্য করার জন্য দিল্লি সরকারের সাথে তার অর্জন।

সামনের বছরটি একটি ক্যালেন্ডারের সাথে অবিশ্বাস্যভাবে উত্তেজনাপূর্ণ দেখায় যা খুব শীঘ্রই একজন গায়ক হিসাবে তার আন্তর্জাতিক উপস্থিতি আরও বাড়িয়ে তুলতে পারে। অর্পিতার পরবর্তী মিউজিক অ্যালবামটি তার নামের সংজ্ঞায়িত শব্দটি সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়, এটি ছাড়া বিশ্বজুড়ে আরও অনেক কিছু শোনা হবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.