Popular TV Stars Rumoured To Quit The Show But Came Back:জনপ্রিয় টিভি তারকারা শো ছেড়ে দেওয়ার গুঞ্জন কিন্তু ফিরে এসেছেন!

Popular TV Stars Rumoured To Quit The Show But Came Back:জনপ্রিয় টিভি তারকারা শো ছেড়ে দেওয়ার গুঞ্জন কিন্তু ফিরে এসেছেন!

হাইলাইটস:

  • বিনোদন জগতের প্রতিবেদন
  • কাপিল শর্মা-রেশমী দেশাই
  • বিস্তারিত আলোচনা

Popular TV Stars Rumoured To Quit The Show But Came Back:জনপ্রিয় টিভি তারকারা শো ছেড়ে দেওয়ার গুঞ্জন কিন্তু ফিরে এসেছেন!

এমন অনেক দৃষ্টান্ত আছে যেখানে আমরা খুব পরিচিত তারকারা হঠাৎ করে গল্পের মাঝখানে একটি হিট-চলমান শো ছেড়ে দিতে দেখেছি,তাদের কারণ পেশাদারী বা ব্যক্তিগত হতে পারে।জনপ্রিয় অভিনেতারা শো ছেড়ে দেওয়ার হুমকি দেয় বা গুজব করে এবং আমরা একটি প্লাস্টিক সার্জারি বা চরিত্রের আকস্মিক মৃত্যু আশা করি কিন্তু পরের দিন থেকে আমরা একটি পুনর্জনম দেখতে পাই।

কাপিল শর্মা:

কমেডি কিং কপিল শর্মা শো”দ্য কপিল শর্মা শো” ছেড়ে দেওয়ার গুঞ্জন ছিল।কিন্তু হঠাৎ করেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ হন এবং এই পদক্ষেপ থেকে পিছিয়ে থাকার সিদ্ধান্ত নেন।শোটি এখন বন্ধ রয়েছে কারণ সিজেন শেষ তবে একটি প্রত্যাশা রয়েছে যে শোটি পুনরায় চালু হবে এবং শীঘ্রই শুটিং শুরু হবে।

কারণ মেহেরা:

করণ,যিনি তার শো ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন,নির্মাতাদের শো ছেড়ে দেওয়ার হুমকি দিয়েছেন বহুবার।তবে এ সংক্রান্ত গুজব তিনি বরাবরই অস্বীকার করেছেন।তাকে ২০১৬ সাল পর্যন্ত দীর্ঘ ৮ বছর ধরে ‘নাইটিক’ খেলতে দেখা যায় যখন তিনি কিছু স্বাস্থ্য সমস্যার কারণে অবশেষে শো ছেড়ে দেন। মেহরা কয়েক মাস আগে স্ত্রী নিশা রাওয়ালের সাথে তার ঝামেলার দাম্পত্যের জন্যও খবরে ছিলেন।

মুনমুন দত্ত:

মুনমুন দত্ত ‘ববিতা জি’ নামে পরিচিত।মুনমুন দত্ত এখন ১৩ বছর ধরে “তারক মেহতা কা উল্টা চশমা”-এর অংশ হয়েছেন।এটা গুজব ছিল যে কথিত জাতিবাদী মন্তব্য নিয়ে বিতর্ক ছড়িয়ে পড়ার পরে তিনি শো ছেড়ে দিতে পারেন।কিন্তু ETimes-এর সাথে একটি সাক্ষাৎকারে,তিনি সমস্ত জল্পনাকে অস্বীকার করেছেন এবং বলেছেন যে তিনি TMKOC-এর একটি অংশ থাকবেন৷

সুনীল গ্রোভার:

সুনীল গ্রোভার যিনি এখন অসংখ্য ওয়েব সিরিজ এবং চলচ্চিত্রে বিশিষ্ট ভূমিকায় অভিনয় করছেন,তিনি এখনও কালারস টিভি শো,কমেডি নাইটস উইথ কপিল-এর গুত্তি হিসাবে টেলি দর্শকদের হৃদয়ে বাস করছেন।কিন্তু হঠাৎ করেই সুনীল স্টার প্লাসে ম্যাড ইন ইন্ডিয়ার মতো একই ধারণা নিয়ে তার শো চালু করেন যা একই জাদু আনতে ব্যর্থ হয়।সুনীল কপিলের সাথে পুনরায় একত্রিত হওয়ার সিদ্ধান্ত নেন এবং তার সাথে দ্য কপিল শর্মা শোতে যান।দুর্ভাগ্যবশত,এই বন্ধন দীর্ঘস্থায়ী হয়নি এবং একটি উত্তপ্ত তর্কের পরে দুজন আলাদা হয়ে যায়।

রেশমী দেশাই:

তাপস্যা চরিত্র রশ্মি দেশাইকে ঘরে ঘরে জনপ্রিয় করে তোলেন।কিন্তু অভিনেত্রী শো ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন কারণ তিনি জনপ্রিয় দৈনিক উত্তরণ-এ বয়স্ক হতে চান না এবং প্রধান ভ্যাম্প চরিত্রে অভিনয় করার কারণে দর্শকদের ঘৃণা-তালিকায় থাকতে চাননি।চরিত্রটির জনপ্রিয়তা সম্পর্কে,নির্মাতারা তপস্যাকে একজন বয়স্ক মহিলা হিসাবে দেখানোর সিদ্ধান্ত নিয়েছিলেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.