Bollywood divas proving why Leos is the perfect soulmate:বলিউড ডিভারা প্রমাণ করছে কেন লিওস নিখুঁত আত্মার সঙ্গী!

Bollywood divas proving why Leos is the perfect soulmate:বলিউড ডিভারা প্রমাণ করছে কেন লিওস নিখুঁত আত্মার সঙ্গী।

হাইলাইটস:

  • বলিউড ফেমাস জুটি
  • বিনোদন জগতের প্রতিবেদন
  • বিস্তারিত আলোচনা

Bollywood divas proving why Leos is the perfect soulmate:বলিউড ডিভারা প্রমাণ করছে কেন লিওস নিখুঁত আত্মার সঙ্গী।

২২শে জুলাই থেকে ২২শে আগস্ট পর্যন্ত,এই মাসটি লিওসের অন্তর্গত যা অগ্নি চিহ্ন।এই রাশিচক্রের চিহ্ন সম্পর্কে আমরা অনেক নেতিবাচক বৈশিষ্ট্য শুনি কিন্তু আমরা এই কথোপকথনে একটি ভারসাম্য প্রদান করতে এখানে এসেছি।

দৃঢ়প্রতিজ্ঞ,দৃঢ়-ইচ্ছা,নির্মম এবং কমনীয় এমন কিছু গুণাবলী যা আপনি এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তির মধ্যে পাবেন।সিংহের মতো,লিও মনোযোগ পছন্দ করে এবং সর্বদা দায়িত্ব নেয়।লাইমলাইটের জন্য তাদের সংকল্প এবং ভালোবাসা ভালোভাবে নথিভুক্ত বৈশিষ্ট্য।

শ্রীদেবী:

১৩ই আগস্ট জন্মগ্রহণ করেন,শ্রীদেবী হিন্দি চলচ্চিত্র শিল্পের প্রথম মহিলা সুপারস্টার।তিনি তার অভিনয় দক্ষতা,হাসি,অভিব্যক্তিপূর্ণ নীল চোখ,করুণা এবং শ্বাসরুদ্ধকর নাচের দক্ষতা দিয়ে লক্ষ লক্ষ হৃদয় জয় করেছিলেন।জনপ্রিয় হওয়ার পাশাপাশি,তিনি তার বন্ধুবান্ধব এবং আত্মীয়দের মতে বেশ ধার্মিক,যত্নশীল এবং প্রেমময় ব্যক্তি ছিলেন।শ্রীদেবী তার যুগে চ্যালেঞ্জিং এবং কামোত্তেজক ভূমিকা নিতে ভয় পাননি।স্টেরিওটাইপ ভেঙ্গে যখন মহিলা লিডগুলিকে হাস্যকর বলে মনে করা হয় না তখন তিনি কমিক ভূমিকা নিয়েছিলেন এবং কমেডি করতে তার দক্ষতা প্রমাণ করেছিলেন।এই গুণগুলি বনি কাপুরকে দৃঢ় ভাবে আকর্ষণ করেছে যা তাদের যুক্তিকে সব সময় একসঙ্গে ধরে রাখতে সাহায্য করেছে।

জিনেলিয়া ডিসুজা:

জেনেলিয়া ডি’সুজা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে “জানে তু ইয়া জানে না”দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন।তিনি একটি শান্তি প্রেমী এবং নতুন লোকেদের সাথে জেল-ওয়েল।জেনেলিয়া খুবই ধার্মিক এবং প্রতিশ্রুতিতে বিশ্বাসী।তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং প্রায়ই তার স্বামী রিতেশ দেশমুখের সাথে মজার ভিডিও পোস্ট করেন।এই দম্পতির জন্য সবচেয়ে আকর্ষণীয় অংশ হল তারা উভয়ই লিওস।

কাজল দেবগান:

“দিল ওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে” সিমরান থেকে শুরু করে “কুছ-কুছ হোতা হ্যায়”-এর অঞ্জলি পর্যন্ত,এই বলিউড ডিভা কিছু সবচেয়ে আইকনিক ভূমিকা দিয়ে তার স্থান তৈরি করেছেন।তিনি ছোটবেলায় অত্যন্ত দুষ্টু ছিলেন এবং আজও তার সন্তানের মতো স্বভাব বহন করে।২টি পৃথক সংস্কৃতির মধ্যে বেড়ে ওঠা,তিনি তার মায়ের কাছ থেকে অভিনয় দক্ষতা এবং বাবার কাছ থেকে বাঙালি মেজাজ উত্তরাধিকার সূত্রে পেয়েছিলেন।

কাজল এবং অজয় দেবগনকে বলিউডের সবচেয়ে আরাধ্য দম্পতি হিসেবে বিবেচনা করা হয়।অভিনেত্রী বহুবার স্বীকার করেছেন যে অজয়ের সাথে কথোপকথন কখনই রোমান্টিক ছিল না এবং এমনকি তিনি তাদের বিবাহ বার্ষিকীও ভুলে যান।প্রথম দর্শনে কোন প্রেম বা কোন আনুষ্ঠানিক প্রস্তাব ছিল না।কাজল অত্যন্ত বহির্মুখী এবং অজয় খুব লাজুক এবং বিনয়ী হওয়ায় এই দম্পতিরা প্রকৃতির দিক থেকে আলাদা।কাজলের মতে,অজয় সবসময়ই একজন আদর্শ স্বামী এবং একজন অত্যন্ত দায়িত্বশীল বাবা হিসেবে পরিচয় দিয়েছেন।

সুনিধি চৌহান:

এই বলিউড নাইটিঙ্গেল অবশেষে অন্য লিওর সাথে তার প্রেম খুঁজে পেয়েছেন,হিতেশ সোনিক। একটি শীর্ষস্থানীয় দৈনিকের সাথে কথা বলার সময়,হিতেশ এবং সুনিধি তাদের বিচ্ছেদ সম্পর্কিত সমস্ত গুজবকে বিশ্রাম দিয়েছিলেন,”এখন সব ভাল।হিতেশ আর আমি একসাথে থাকি” তারা ২০১২ সালে বিয়ে করেছিল এবং ১৫ বছর ধরে একে অপরকে চিনত।হিতেশ কখনই তার প্রিয়জনের প্রতি তার ভালবাসা স্বীকার করার সুযোগ মিস করেন না এবং প্রায়শই বলেছেন যে তিনি তার জন্য খুব গর্বিত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.