Poonam Pandey: বেঁচে আছেন পুনম পাণ্ডে! সকলকে ধন্দে রেখে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভিডিও

Poonam Pandey: তার অনুরাগীদের আশঙ্কাই ঠিক হল, বেঁচে আছেন পুনম

 

হাইলাইটস:

  • গতকাল পুনম পাণ্ডের মৃত্যুর সংবাদ স্তম্ভিত হয়ে যায় গোটা বি-টাউন
  • তবে অনেকেই এই খবরে সন্দেহ প্রকাশ করেছিলেন
  •  এবার একটু আগেই জানা গেল আসল ঘটনা

Poonam Pandey: শুক্রবার সকালে পুনম পাণ্ডের পরিবারের তরফে তার বোনই প্রথম তার প্রয়াণের খবরটি নিশ্চিত করেছেন। কিন্তু অভিনেত্রীর মৃত্যুর খবর জানানোর পর থেকেই তার পরিবারের কোনও সদস্য সংবাদমাধ্যমে মুখ খোলা তো দূরের কথা, এমনকী তাদের কাউকে ফোনে পর্যন্ত পাওয়া যাচ্ছে না বলেই দাবি করেছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যম।

We’re now on WhatsApp – Click to join

এদিন সকালে মুম্বাই যখন ব্যস্ত, ঠিক তখনই জরায়ু ক্যানসারে আক্রান্ত হয়ে অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই স্তম্ভিত হয়ে গিয়েছিল বি-টাউন। সূত্রের খবর, যে মেয়েটি গত সোমবার রাতেও পার্টি করেছেন, হাসিমুখে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দিয়েছেন, তিনি আর নেই! একথা কেউই বিশ্বাস করতে পারছেন না। পুনমের ইন্ডাস্ট্রির সহকর্মী মুনাওয়ার ফারুকি, আদিল খান দুরানি, রাখি সাওয়ান্ত পর্যন্ত কেউই তার মৃত্যুর খবর মেনে নিতে পারেননি।

এমনকি তার অনুরাগীরাও অনেকে এই খবরটি শুনে সন্দেহ প্রকাশ করেছেন। কারণ পুনম নিজেই একাধিকবার বলেছেন, প্রচারের জন্য তিনি সব কিছু করতে পারেন। এবারও মৃত্যুর খবরটিও কী অভিনেত্রীর কোনও প্রচার কৌশল? অনেকেই ধন্দে রয়েছেণ। সেই প্রেক্ষিতে শুক্রবারই সংবাদমাধ্যমের তরফে বহুবার যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল পুনম পাণ্ডের বোন এবং তাঁর পরিবারের সাথে। কিন্তু কাউকেই তারা ফোনে পায়নি।

ভারতীয় এক সংবাদমাধ্যমের তরফে পুনম পাণ্ডের অতি ঘনিষ্ঠ একজনের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি জানান, তিনি নিজেও একইরকম ধন্দে রয়েছেন। তিনি আরও জানান, পুনমের পরিবারের দু-তিনজন সদস্যদের সঙ্গে তিনি যোগাযোগ করার চেষ্টা করেছেন। কিন্তু তাদের ফোন সুইচ অফ। এমনকী অভিনেত্রীর টিম মেম্বারদেরকেও ফোনে যোগাযোগ করা যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় তার মৃত্যুর খবরটি প্রথমবার জানিয়েছিল তার টিমই। তার টিম এও দাবি করে পুনম পাণ্ডের বোনই তাদের জানিয়েছেন এই মৃত্যু সংবাদটি। তবে এই ধন্দের মধ্যে একটু আগেই তার ইনস্টাগ্রাম দিয়ে একটি ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছেন যে, তিনি বেঁচে আছেন। সেই সঙ্গে এও জানান, জরায়ু ক্যানসার থেকে বাঁচতে HPV ভ্যাকসিন নেওয়ার কথা। গতকাল থেকে সকলকে ধন্দে রেখে তার এই পরিকল্পনাকে অনেকেই ভালো চোখে নিচ্ছেন না।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.