Nusrat Jahan Photos: কালো ব্রালেট এবং ডেনিম সেটে ছবি শেয়ার করে নেটপাড়ায় কার্যত হৈচৈ ফেলে দিলেন অভিনেত্রী নুসরত জাহান

অত্যন্ত স্টাইলিশ লুক ক্রিয়েট করেছিলেন অভিনেত্রী

হাইলাইটস:

•টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান

•তাঁর স্টাইলিং এবং ড্রেসিং সেন্সের দিওয়ানা তাঁর অনুরাগীরা

•সম্প্রতি তাঁর কালো ব্রালেট এবং ডেনিম সেটে শেয়ার করা ছবির বিষয়ে বিস্তারিত জানুন

Nusrat Jahan Photos: টলিপাড়ার একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান। তিনি আবার তৃণমূল সাংসদও। তিনি অভিনয়ের পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন সবসময়। তিনি সোশ্যাল মিডিয়াতে একের পর এক ছবি শেয়ার (Nusrat Jahan Photos)করে অনুরাগীদের মনে আগুন ধরিয়ে দেন। ঠিক তেমনই সম্প্রতি একটি কালো ব্রালেট এবং ডেনিম সেটে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী নুসরত জাহান। তারপর সেই ছবি তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরালও হয়ে যায়।

ডেনিম সেটে ট্রেন্ডি লুকে দুর্দান্ত দেখাছিল অভিনেত্রীকে। এককথায় বলা যায়, চোখ সরানোই যাচ্ছিল না তাঁর এই ছবিটি উপর দিয়ে। অবশ্য তিনি বরাবরই চেষ্টা করেন স্টাইলিশ এবং বোল্ড লুক ক্রিয়েট করার। তাই এবারেও তিনি একটি ট্রেন্ডি লুকই ক্রিয়েট করতে চেয়েছিলেন। কালো ব্রালেটটি তাঁর টোনড ফিগারে দারুণ মানিয়েছিল। মারাত্মক স্টাইলিশ লাগছিল অভিনেত্রীকে। তাঁর এই লুকটি দিয়ে আপনিও অনুপ্রেরণা নিতে পারেন। অভিনেত্রীও অনুরাগীদের সাথে ফ্যাশন টিপস শেয়ার করতে ভালোবাসেন।

ট্রেন্ডি লুকটির বিশেষত্ব:

তাঁর এই ট্রেন্ডি লুকে বিশেষ আকর্ষণ ছিল কালো রঙের ব্রালেটটি। ডিপ প্লাঙ্গিং নেকলাইন দেওয়া হয়েছে এই ব্রালেটে। এর সঙ্গে নুডল স্ট্র্যাপ যোগ করা হয়েছে। কালো রঙের ব্রালেটের সঙ্গে ডেনিম সেটে অসম্ভব স্টাইলিশ দেখছিল অভিনেত্রী নুসরত জাহানকে। কালো রঙের ব্রালেটের উপরে একটি ওভারসাইজড ডেনিম জ্যাকেট পরেছেন তিনি। এই জ্যাকেটের উপর সার্কেল থ্রিডি মোটিফ যোগ করা হয়েছে, যা জ্যাকেটটিকে দিয়েছে একটি ড্রামাটিক ছোঁয়া। তার সঙ্গে রয়েছে একটি ধূসর রঙের ডেনিম ট্রাউজার। এই ট্রাউজারটির উপরেও রয়েছে সার্কেল ডিটেলিং। সার্কেল স্টেটমেন্ট ব্লেজার এবং ট্রাউজারে যেন সকলের নজর কেড়ে নিলেন অভিনেত্রী। এর সাথে মানানসই সিলভার পাম্প হিলস এবং ন্যুড মেকআপে তাঁর এই ট্রেন্ডি লুকটি সম্পূর্ণ হয়েছিল।

আউটফিটটির ডিজাইনার কে? 

এই আউটফিটটি ‘ডেনিম দর্জি’ (@denimdarzi) ক্লোদিং ব্র্যান্ড থেকে সংগ্রহ করেছেন অভিনেত্রী। এই ক্লোদিং ব্র্যান্ডটির বিশেষ কালেকশন থেকে এই স্টেটমেন্ট ব্লেজার এবং ট্রাউজারটি বেছে নিয়েছেন নুসরাত। ‘ডেনিম দর্জি’ ক্লোদিং ব্র্যান্ডের তরফে জানানো হয়েছে, এই সেটটি অ্যান্ড্রোজিনাস। অর্থাৎ, পুরুষ ও মহিলা, উভয়েই এই পোশাক পরতে পারেন। বর্তমান যুগে জেন্ডার ফ্লুইড ফ্যাশন সারা বিশ্বেরই একটি চর্চিত বিষয়। নিজেদের ডিজাইনেও সেরকমই একটি বার্তা দিতে চেয়েছে এই ক্লোদিং ব্র্যান্ড।

ডেনিম অন ডেনিম:

​অভিনেত্রী এই লুকটির সঙ্গে নয়ের দশকে জনপ্রিয় ডেনিম অন ডেনিম ট্রেন্ডের সাদৃশ্য লক্ষ্য করা গেছে। ডেনিম অন ডেনিম ট্রেন্ড নয়ের দশকে আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়া কাঁপিয়ে বেরিয়েছে। এই ট্রেন্ডটি ছিল মূলত আপার আউটফিট ডেনিমের হলে, লোয়ারেও ডেনিমই পরতে হবে। আবারও কয়েক দশক এই ট্রেন্ডটি যে ঘুরে এসেছে তা অভিনেত্রীর ছবিটি দেখেই বোঝা যাচ্ছে। বর্তমানে অনেক ফ্যাশন ইনফ্লুয়েন্সারকেও ডেনিম অন ডেনিম স্টাইলে আমরা দেখতে পাচ্ছি।

এইরকম ফ্যাশন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.