Munawar Faruqui & Ayesha Khan: অনুষ্ঠানে আয়েশা খানকে নিয়ে মজা করলেন মুনাওয়ার, বিস্তারিত জেনে নিন

Munawar Faruqui & Ayesha Khan: আয়েশা বিগ বস ১৭-এ মুনাওয়ারের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • মুনাওয়ার সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে হায়দ্রাবাদ গিয়েছিলেন
  • স্ট্যান্ড আপ কমেডিয়ান বিজয়ী মুনাওয়ার ফারুকী

Munawar Faruqui & Ayesha Khan: বিগ বস ১৭-এ থাকার সময় আয়েশা মুনাওয়ারের বিরুদ্ধে অনেক অভিযোগ করেছিলেন। কৌতুক অভিনেতা শো শেষ হওয়ার পর তার সঙ্গে যোগাযোগ না রাখার কথা বললেও সম্প্রতি একটি অনুষ্ঠানে আয়েশার নামে বেশ মজা করেন মুনাওয়ার।

স্ট্যান্ড আপ কমেডিয়ান বিজয়ী মুনাওয়ার ফারুকী-

সবাই জানেন যে স্ট্যান্ড আপ কমেডিয়ান বিজয়ী মুনাওয়ার ফারুকী প্রায়শই কোনও না কোনও কারণে সোশ্যাল মিডিয়ায় খবরে থাকেন। মুনাওয়ার ‘বিগ বস ১৭’ জেতার আগেও লাইমলাইটের অংশ হয়েছিলেন, কিন্তু ‘বিগ বস ১৭’-এর পরে তিনি প্রায়শই ভুল কারণে স্পটলাইটে থাকেন। মুনাওয়ার ফারুকীও জানেন কীভাবে তার কৌতুক ও কবিতা দিয়ে তার ভক্তদের বিনোদন দিতে তার প্রতিযোগীদের মোকাবেলা করতে হয়। এমন পরিস্থিতিতে একটি অনুষ্ঠানে আয়েশার নামে কৌতুক করে ভক্তদের বিনোদন দেন মুনাওয়ার।

We’re now on WhatsApp- Click to join

হায়দ্রাবাদে একটি অনুষ্ঠান –

আমরা আপনাকে বলি যে মুনাওয়ার সম্প্রতি একটি অনুষ্ঠানে যোগ দিতে হায়দ্রাবাদ গিয়েছিলেন। এখানে সমবেত জনতা তাকে তাদের মধ্যে দেখে পাগল হয়ে যায়। মুনাওয়ারও কবিতা শুনে তাদের আপ্যায়ন করতেন এবং মানুষকেও উপভোগ করতে হতো। তাই জনতা আয়েশা খানের নাম ধরে উত্যক্ত করতে থাকে। কিন্তু মুনাওয়ার আয়েশার নাম শুনলেই হাসি থামাতে পারেননি। প্রথমে তিনি ধৈর্য ধরলেন, তারপর বললেন, “আমি বেলি ডান্স জানি না।” আমি কবিতা জানি। আমি তোমাকে সেটা বলেছিলাম” কথাটা শুনে হাসি থামাতে পারলেন না।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.