Most Attractive Flaws: ত্রুটি থেকে বিস্ময় পর্যন্ত, এমন ৫টি ত্রুটি যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে

Most Attractive Flaws: এখানে সেই পাঁচটি ত্রুটি রয়েছে যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে

হাইলাইটস:

  • আপনি লাজুক
  • আপনি খুব সৎ
  • আপনি বোকা

Most Attractive Flaws: ত্রুটিগুলি যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে এবং আপনি অন্য লোকেদের কাছে কতটা আকর্ষণীয় বলে মনে করেন? আপনি কি নিজের সম্পর্কে কিছু বিষয়ে অনিরাপদ? আমাদের সকলেরই নিজেদের সম্পর্কে নিরাপত্তাহীনতা রয়েছে এবং তারা অন্যদের কাছে কীভাবে প্রদর্শিত হবে তা ভয় পেতে পারে। কিন্তু আপনি কখনই জানেন না, আপনি যে একই গুণাবলী সম্পর্কে অনিরাপদ তা হল এমন বৈশিষ্ট্য যা কিছু লোক আসলে প্রশংসা করতে পারে এবং আকর্ষণীয় বলে মনে করতে পারে! যদিও কথাটির মধ্যে অবশ্যই কিছু সত্য রয়েছে, আপনি নিজেকে যতটা জানেন তার চেয়ে ভালো কেউ আপনাকে জানতে পারে না। যখন আকর্ষণীয়তার কথা আসে, কখনও কখনও আমরা বলতে পারি না কারণ আমরা নিজেরাই খুব কঠোর। এটিতে আপনাকে সাহায্য করার জন্য আমরা ত্রুটিগুলির একটি তালিকা তৈরি করেছি যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে।

এখানে পাঁচটি ত্রুটি রয়েছে যা আপনাকে আরও আকর্ষণীয় করে তোলে।

১. আপনি লাজুক:

আপনি কি নরম কণ্ঠে কথা বলেন, কিন্তু বেশিরভাগ সময় চুপ থাকতে পছন্দ করেন? কেউ আপনার দিকে তাকিয়ে থাকলে কি হয়? আপনি তাদের মনোযোগ পেতে আপনার মাথা বা অস্বস্তিকর হাঁস্য? কিছু লোক লাজুকতাকে আকর্ষণীয় বলে মনে করে এবং, যদিও এটি বিশ্বাস করা কঠিন বলে মনে হতে পারে, অনেক লোক এটিকে সত্য বলে বিশ্বাস করে! এমন একটি বিশ্বে যেখানে বন্ধুত্বপূর্ণ, আলাপচারী লোকেরা সকলেই মনোযোগের কেন্দ্রবিন্দু হতে দাবি করে, সেখানে এমন একজনের সাথে থাকার বিষয়ে কিছু সতেজ হতে পারে যে কথা বলতে পছন্দ করার চেয়ে শুনতে বেশি পছন্দ করে!

সর্বোপরি, লাজুক লোকদের প্রায়শই অন্যদের তুলনায় আরও রহস্যময়, কৌতূহলী এবং নিম্নার্থ হিসাবে দেখা হয়।

২. আপনি খুব সৎ:

আপনি কি সবসময় বলতে চান? কেউ যা শুনতে চায় তা নির্বিশেষে যিনি সর্বদা সত্য বলেন, এমন একজনের জন্য একটি স্বাগত পরিবর্তন হতে পারে যিনি সবার কথা শোনেন এবং তারা যা শুনতে চান তা কেবল তাদের জানান। সৎ হওয়া একটি খুব আকর্ষণীয় বৈশিষ্ট্য হতে পারে কারণ এর মানে হল যে আপনি ঝোপের চারপাশে মারধর করে বা তাদের সাথে মনস্তাত্তিক খেলা খেলে তাদের সময় নষ্ট করবেন না। এটি কতটা কঠিন হতে পারে তা সত্ত্বেও, আপনি কেবল বেরিয়ে আসতে পারবেন এবং তাদের যা শোনা দরকার তা বলতে পারবেন।

৩. আপনি বোকা:

যাদেরকে বোকা বলা হয় তাদের প্রায়ই তীব্রভাবে কিছু ভালবাসার জন্য নেতিবাচক খ্যাতি রয়েছে। কিন্তু তাতে এত দোষের কী আছে? এটি কমিক বই, অ্যানিমেশান, ভিডিও গেম বা অন্য কিছু অস্পষ্ট আগ্রহ যা অনেক লোকের সাথে সম্পর্কিত হতে পারে না। একজন বোকা হওয়া এমন কিছু নয় যা আপনার লজ্জিত হওয়া উচিত। প্রকৃতপক্ষে, এমন কিছু আছে যারা নিরপেক্ষদের একই কারণে আকর্ষণীয় বলে মনে করে যে কারণে তাদের সমালোচনা করা হয়। তারা চালিত, উত্তেজিত এবং সর্বোপরি, তারা যে জিনিসগুলি উপভোগ করে সে সম্পর্কে উৎসাহী।

৪. আপনি আনাড়ি:

আনাড়িত্বের বৈশিষ্ট্য হল আরেকটি যেটিকে কেউ কেউ আশ্চর্যজনকভাবে আকর্ষণীয় বলে মনে করেন। আসলে, মনোবিজ্ঞান বলে যে পুরুষরা, বিশেষ করে আকর্ষণীয় হতে মহিলাদের মধ্যে আনাড়িতা খুঁজে পায়! তারা প্রয়োজন বোধ করে কারণ এটি তাদের আরও আন্তরিক, কৌতুকপূর্ণ এবং যুবক বলে মনে করে, বরং এটি তাদের আরও খাঁটি এবং তরুণ দেখায়। আনাড়িতা মানুষকে আপনার কাছে যেতে বাধ্য করে, এবং আপনি যখন কোনও সমস্যায় পড়েন তখন আপনাকে সাহায্য করতে বাধ্য করে।

৫. আপনি ধীরে ধীরে জিনিস নেন: 

আপনি জিনিসগুলিকে অতিরিক্ত চিন্তা করতে এবং সমস্ত বিবরণের উপর কেন্দ্রবিন্দু করার প্রবণতা রাখেন, তাই আপনি সিদ্ধান্ত নেওয়ার সময় নেন। আপনি কি সবসময় সিদ্ধান্ত নিতে আপনার সময় নেন? আপনার মনে সবসময় কি অনেক কিছু চলছে?

আপনি সম্ভবত একজন গভীর চিন্তাবিদ যিনি একটি বিকল্প গঠন করার আগে পরিস্থিতি পর্যবেক্ষণ করতে পছন্দ করেন। সর্বদা উত্তেজনা খোঁজার পরিবর্তে, বা আপনার জীবনে একের পর এক রোমাঞ্চের পিছনে তাড়া করার পরিবর্তে, আপনি যে শান্তি পেয়েছেন তার প্রশংসা করেন এবং উপভোগ করেন। আপনি জিনিসগুলির সাথে আপনার সময় নিতে পছন্দ করতে পারেন, এবং যারা একই ভাবে অনুভব করেন এটি একটি খুব আকর্ষণীয় গুণ হতে পারে।

এইরকম আরও জীবন ধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.