Mehendi artist in Delhi: শ্রাবন মাসের কেন পড়া হয় মেহেন্দী? দিল্লির বিখ্যাত কয়েকটি মেহেন্দীর ডিজাইনের ঠিকানা দেওয়া হল

Mehendi artist in Delhi: দিল্লির সেরা মেহেন্দি শিল্পী কোথায় পাবেন সেই বিষয়ে বিস্তারিত জানুন

হাইলাইটস

  • শ্রাবন মাসের গুরুত্ব
  • শ্রাবন মাসে মহিলার কেন মেহেন্দী লাগায়
  • আসুন জেনে নিন বিস্তারিত তথ্য

Mehendi artist in Delhi: ইতিমধ্যেই শুরু হয়ে গেছে শুভ শ্রাবণ মাসে। এই মাস জুড়ে ভগবান শিবের আরাধনা হয়। এছাড়াও শিবরাত্রির দিনেও চার প্রহরে পুজো হয় শিবের আশীর্বাদ লাভের আশায়। এটি হিন্দুধর্মের একটা বিশেষ রীতি। সন্তান সুখ, ধন লাভ বা চাকরি লাভের জন্য অনেকেই এই ব্রত করেন। জুলাই থেকে অগাস্ট মাস পর্যন্ত চলে এই উৎসব। অনেকেই বিশ্বাস করে এই মাসে মেহেন্দী লাগালে আপনার জীবনে সৌভাগ্য আসবে। আমরা এই নিবন্ধে দিল্লির সেরা মেহেন্দী শিল্পী দের একটি তালিকা নিয়ে এসেছি যাতে আপনি সেরা ডিজাইন করতে পারেন। আমাদের কাছে আপনার জন্য সেরা মেহেন্দির ডিজাইন রয়েছে যা আপনার জীবনে সৌভাগ্য নিয়ে আসবে।

মেহেন্দী আপনার সৌন্দর্য্য বৃদ্ধি করে , কখনও কখনও এই মেহেন্দির দাম ১০০০ পর্যন্ত পৌঁছায়। আমরা আপনার সৌন্দর্য বৃদ্ধি করতে বেশ কিছু সহজ, সুন্দর ডিজাইনের ধারনা দিচ্ছি।মহামারীর কবলে পড়ে অধিকাংশ মানুষ কাজ হারিয়েছে একাধিক ব্যবসায় ভাটা পড়েছে। মেহেন্দীর ব্যবসাতেও ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। কিছু মেহেন্দী ব্যবসায়ী জানিয়েছেন যে তাদের ব্যবসা ৩০-৪০% কমে গেছে। করোনারি মতো অতিমারির প্রকোপ কমতেই মেহেন্দির বাজারে ধীরে ধীরে ছন্দ ফিরে এসেছে। দিল্লির বেশ কিছু নগরে বেড়েছে মেহেন্দির চাহিদা।

কমলা নগর

এটি উত্তর ক্যাম্পাসের শিক্ষার্থীদের একটি আড্ডাস্থল। এখানে আপনি সেরা মেহেন্দি শিল্পীদের যেমন দেখা পাবেন তেমনি এখানে প্রচুর ভালো জিনিস পাবেন। এখানে আরবি থেকে মুঘলাই এবং রাজস্থানী, সমস্ত শৈলী ডিজাইনের মেহেন্দি পাওয়া যায়।

হনুমান মন্দির, সিপি

মেহেন্দি প্রেমীদের জন্য এটি হটেস্ট স্টপ। সাধারণত, আপনার হাতে মেহেদির করার জন্য তারা ১০০ চার্জ করবে এবং এটি সর্বোচ্চ ১১০০ পর্যন্ত যেতে পারে।

করোল বাগ

করোল বাগ মেহেন্দির জন্য জনপ্রিয় একটি স্থান। বিয়ের মরসুমে ,করওয়া চৌথের অনুষ্ঠানে এখানে কেনাকাটা ও মেহেন্দীর জন্য ভিড় উপচে পড়ে।

লাজপত নগর

এখানে কিছু হাটেও মেহেদি শিল্পী দেখতে পাবেন। সাধারণ মেহেন্দি ছাড়াও এখানে কুন্দন মেহেন্দি, গ্লিটার মেহেন্দি এবং মেহেদির ট্যাটুও খুব বিখ্যাত।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.