Bollywood Sequels: বলিউডের যে সিক্যুয়ালগুলির একেবারেই প্রয়োজন ছিল না

Bollywood Sequels: এখানে সেই সিনেমাগুলি দেওয়া হল যেগুলির সিক্যুয়াল প্রয়োজন নেই

হাইলাইটস

  • বলিউডে সিক্যুয়েল
  • হেরা ফেরি ২ থেকে ক্রিশ ৩
  • দেখে নিন বিস্তারিত

Bollywood Sequels: বলিউডে কয়েকটি সিনেমার সত্যিকারের ফ্যান ফলোয়িং আছে এবং সময়ের সাথে সাথে তারা কাল্ট ফেভারিট হয়ে উঠেছে। প্রতিটি চলচ্চিত্র একটি সুন্দর সিক্যুয়েল রয়েছে। মূল ছবি গ্রহণ করার ক্ষেত্রে কিছু সিনেমা এতটাই খারাপ যে কেন প্রযোজক এবং পরিচালক ভেবেছিলেন যে সিক্যুয়েল ছাড়া একটি ছবি বের করার ধারণা ভালো হবে বলে আমরা মনে করি। এখানে নিচে সেই মুভিগুলো আছে যেগুলোর প্রয়োজন ছিল না তা দেওয়া হল:-

হেরা ফেরি ২:

বছরের পর বছর ধরে হেরা ফেরি একটি কাল্ট ক্লাসিক হয়ে উঠেছে। চলচ্চিত্রটি সত্যিই অসাধারণ।কারণ এটি জীবনের বাস্তবতাকে সামান্য হাস্যরসের সাথে চিত্রিত করেছে। এটি বলিউডের সেরা কমেডি চলচ্চিত্র হিসেবে পরিচিত।চলচ্চিত্রের প্রাণ হারিয়ে গেছে এই সিনেমায়।

লাভ আজ কাল ২:

লাভ আজ কাল একটি ভাল সিনেমা এবং একটি বাস্তব প্রেমের গল্প ছিল। যাইহোক, লাভ আজ কাল ২ সম্পর্কের দ্বন্দ্বগুলি অন্বেষণ করার চেষ্টা করেছিল। একটি বিভ্রান্তিকর গল্পের কারণে এটি সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছে। এছাড়াও, সারা আলি খান ওভারঅ্যাক্ট করেছিলেন। কার্তিক আরিয়ানও হতাশাজনক অভিনয় করেছিলেন।

ওয়েলকাম ব্যাক:

নিঃসন্দেহে একটি হাস্যকর সিনেমা ছিল।মজনু ভাই, ডক্টর ঘুংরু এবং উদয় শেঠির চরিত্রগুলি সকলের দ্বারা সমাদৃত হয়েছিল। যাইহোক, ওয়েলকাম ব্যাক ছিল একেবারেই হতাশাজনক এবং বিভ্রান্তিকর। স্টার্ট কাস্ট ওভারঅ্যাক্টিং করেছে এবং জোকস মার্ক হিট করেনি।

ধামাল ২:

ধামাল খুব ভালো এবং মজার ছিল। একটি ভাল গল্প ও একটি সামাজিক বার্তা ছিল সিনেমায়। কিন্তু ডাবল ধামাল এবং টোটাল ধামালার জন্য আপনি কেবল এর অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলতে পারেন।একটি দুর্দান্ত তারকা কাস্ট থাকা সত্ত্বেও, চলচ্চিত্রের প্লট এবং বর্ণনাটি সঠিকভাবে মেলে ধরতে ব্যার্থ।

ক্রিশ ৩

Koi Mil Gaya to Krish 3 এই ছবিগুলিকে সুপারহিরো ছবির একটি সিরিজ বলে মনে করা হয়। অ্যাকশন স্টান্ট এবং ভিজ্যুয়াল ইফেক্ট সহ, ছবিটি দর্শকদের মনে প্রভাব বিস্তার করতে সক্ষম হয়েছে। তবে প্রতিটি সিক্যুয়েলের সাথেই ছবিটি তার নির্যাস হারাচ্ছে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.