Keep Money Plant In Your House: সুখ এবং সমৃদ্ধির জন্য আপনার বাড়িতে মানি প্ল্যান্ট কোথায় রাখবেন জানেন? প্রতিবেদনে দেওয়া হল

Keep Money Plant In Your House: একজন জ্যোতিষীর মতে, যারা আর্থিক সমস্যায় ভুগছেন তাদের বাড়িতে মানি প্ল্যান্ট রাখা উচিত, আরও জানতে বিস্তারিত পড়ুন

হাইলাইটস:

  • সুখ, সমৃদ্ধি ও সম্পদের আশায় মানুষ ঘরে মানি প্ল্যান্ট রাখে
  • পণ্ডিত গিরজেশ চতুর্বেদী বলেন, “মানি প্ল্যান্ট দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুকে খুশি করে
  • সাক্ষাৎকারে, পণ্ডিত চতুর্বেদী বলেছিলেন যে মানি প্ল্যান্টটি বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে স্থাপন করা উচিত কারণ সেখানে গাছটি স্থাপন করা শুভ

Keep Money Plant In Your House: হিন্দুধর্মে, বেশ কয়েকটি গাছ এবং গাছপালা উল্লেখযোগ্য ধর্মীয় গুরুত্ব রাখে। কথিত আছে যে বাড়িতে বা অফিসে নির্দিষ্ট গাছ বা গাছপালা লাগানোর প্রায়ই বিভিন্ন ধর্মীয় তাৎপর্য এবং উদ্দেশ্য রয়েছে। আজ, আমরা এমন একটি উদ্ভিদ সম্পর্কে বলব যা সাধারণত দেশের প্রতিটি বাড়িতে পাওয়া যায়। গাছটির নাম মানি প্ল্যান্ট। এটি প্রায়শই বিশ্বাস করা হয় যে বাড়িতে মানি প্ল্যান্ট থাকলে কেবল সুখ এবং সমৃদ্ধি আসে না বরং পরিবারে সম্পদও আসে।

We’re now on WhatsApp – Click to join

সুখ, সমৃদ্ধি ও সম্পদের আশায় মানুষ ঘরে মানি প্ল্যান্ট রাখে। আসুন আজ আমরা জ্যোতিষী পণ্ডিত গিরজেশ চতুর্বেদীর কাছ থেকে জেনে নিই গাছটি কোন সঠিক দিকে স্থাপন করা উচিত এবং এটি আপনার বাড়িতে রাখার উপকারিতা সম্পর্কে।

Read more – এই ৫টি গাছের মাধ্যমে আপনার বেডরুমটিকে সুন্দর করে সাজিয়ে তুলুন

লোকাল ১৮-এর সাথে একটি সাক্ষাৎকারে, পণ্ডিত গিরজেশ চতুর্বেদী ব্যাখ্যা করেছেন যে যারা আর্থিক সমস্যার সম্মুখীন হচ্ছেন বা যারা দীর্ঘ সময় ধরে চেষ্টা করেও অর্থ সঞ্চয় করতে অক্ষম তাদের বাড়িতে একটি মানি প্ল্যান্ট রাখা উচিত। তিনি আরও বলেন, এটি সম্পদের প্রতীক। পণ্ডিত গিরজেশ চতুর্বেদী বলেন, “মানি প্ল্যান্ট দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুকে খুশি করে। যারা নিজের বাড়িতে পরিকল্পনা রাখেন তারা জীবনে শুধু সুখ ও সমৃদ্ধিই পান না, কখনও অর্থের অভাবের সম্মুখীন হন না।”

সাক্ষাৎকারে, পণ্ডিত চতুর্বেদী বলেছিলেন যে মানি প্ল্যান্টটি বাড়ির দক্ষিণ-পূর্ব দিকে স্থাপন করা উচিত কারণ সেখানে গাছটি স্থাপন করা শুভ। কথিত আছে যে মানি প্ল্যান্ট সঠিক দিকে রাখলে বাড়িতে ইতিবাচক শক্তির অবিরাম প্রবাহ নিশ্চিত হয়।

We’re now on Telegram – Click to join

বাস্তুশাস্ত্র অনুসারে মানি প্ল্যান্ট কখনই বাড়ির উত্তর-পূর্ব দিকে রাখা উচিত নয়। জ্যোতিষী আরও বলেছেন যে মানি প্ল্যান্ট রোপণ করার সময়, এর দ্রাক্ষালতাগুলি উপরের দিকে বেড়েছে তা নিশ্চিত করা উচিত। যদি লতাগুলি নীচের দিকে বৃদ্ধি পায় তবে এটি নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.