Instagrammers Revealing for Hair care: চুলের যত্ন নিতে ফলো করুন ইনস্ট্রাগ্রাম

Instagrammers Revealing for Hair care: চুলের যত্ন DIY-এর জন্য আপনার এখন অনুসরণ করা উচিত ইনস্ট্রাগ্রাম

হাইলাইটস

  • চুলের যত্ন
  • চুলের যত্ন নিতে ফলো করুন ইনস্ট্রাগ্রাম পেজ
  • কী পেজ দেখবেন জানতে পড়ুন সমগ্র প্রতিবেদন

Instagrammers Revealing for Hair care :আমাদের দৈনন্দিন জীবনে চুল পড়া একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। চুলের সমস্যা সমাধানের জন্য আমরা হাজার রকম টিপসের অনুসরণ করি। চুলের যত্ন DIY-এর জন্য আপনি অনুসরণ করুন চারটি ইনস্ট্রাগ্রাম পেজ।

রিয়া আমিন:

রিয়া আমিন তাঁর ইনস্ট্রাগ্রাম পেজে মেকওভার , ত্বক ও চুল সুন্দর রাখার একাধিক টিপস দেন। অনেকেই তাঁর এই টিপস ফলো করে উপকৃত হয়েছেন।তার অনুগামীরা অনেকেই তাঁর প্রশংসা করেছেন।

দীপিকা জোশী:

কোঁকড়ানো চুল সত্যিই একটা খুব বড় সমস্যা। যদিও দীপিকা জোশী এই সমস্যার সমাধান করেছেন। এই কোঁকড়ানো চুলই তাঁর সৌন্দর্য। তিনি খুব সহজ উপায়ে কোঁকড়ানো চুল থেকে মুক্তির উপায় বলে দিয়েছেন।আপনি তাঁর টিপস থেকে উপকৃত হবেন। কোঁকড়ানো চুল থেকেও সুন্দর স্টাইলে পরিপাটি করে চুল বাঁধবেন।

ফারাহ ঢুকাই:

আপনি যদি DIY বিউটি ট্রিটমেন্টে থাকেন, তাহলে আপনি ইনস্টাগ্রামে ফারাহার ভিডিও গুলো দেখুন। তাঁর ইনস্টাগ্রামে ৬.৪ মিলিয়ন ফলোয়ার রয়েছে। আপনার চুলকে চকচকে, সিল্কি ও সুন্দর করে তোলা এছাড়াও চুলের নিস্তেজ হওয়া, টাক পড়া, চুল পাতলা হয়ে যাওয়া, চুল পড়া ইত্যাদি সমস্যার সমাধানের টিপস দেওয়া হয়।

সোম্য বিসলা:

সোম্য বিসলা ইন্সটা হ্যান্ডেল অনুযায়ী, স্বাস্থ্যকর এবং চকচকে চুল বাড়াতে সাহায্য করতে পেরে তিনি আনন্দিত। সমস্ত DIY ব্যবস্থার সাথে, তিনি আপনার চুলের ধরন অনুযায়ী পন্য ব্যবহার করার টিপস্ দেন। আপনার চুলের যত্নের জন্য বেশ কিছু ঘরোয়া পদ্ধতির কথাও বলেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.