IND vs WI Test Live Telecast: এবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দেখতে পাবেন বাংলা কমেন্ট্রিতেও, লাগবে না কোনও টাকা

IND vs WI Test Live Telecast: বাংলার ক্রিকেটপ্রেমীদের কাছে একটি অভিনব সুযোগ এটি

হাইলাইটস:

• আজ থেকে শুরু হতে চলেছে ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

• এবার এই সিরিজ দেখা যাবে বাংলাতেও

• ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজটি DD বাংলায় বাংলা কমেন্ট্রিতে দেখতে পাবেন বাংলার মানুষ

IND vs WI Test Live Telecast: বিশ্ব টেস্ট চ্যম্পিয়নশিপ শেষের দীর্ঘ একমাস বিরতি কাটিয়ে অবশেষে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামতে চলেছে ভারতীয় ক্রিকেট দল। অবশ্য এর আগে আইপিএলও খেলেছিল রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। যার ফলে অনেকটাই সময় পাওয়া গেছে। এবার তাঁরা নামতে চলেছে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে।

চলতি বছরেই রয়েছে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। আইসিসির তরফেও সময়সূচি ঘোষণা হয়ে গেছে। ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ অনুষ্ঠিত হবে ভারতের মাটিতে। আজ থেকে ভারতীয় ক্রিকেট দল রয়েছে ক্যারিবিয়ান সফরে। বিশ্ব টেস্ট চ্যম্পিয়নশিপে হারের পর টিম ইন্ডিয়া একমাসের বিরতির পর ঠিক কতটা কামব্যাক করবে সেদিকেই নজর ক্রিকেটপ্রেমীদের।

টিম ইন্ডিয়া এই ক্যারিবিয়ান সফর থেকেই তাঁদের পরবর্তী WTC সাইকেল শুরু করবে। আর ঠিক এরপর ODI সিরিজ দিয়ে শুরু করবে ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর প্রস্তুতি। সুতরাং রোহিত, বিরাটদের কাছে এখন বড় চ্যালেঞ্জ হল এই সিরিজগুলো জয়। কারণ WTC ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হেরে তাঁরা যথেষ্ট হতাশ করেছে ক্রিকেটপ্রেমীদের।

তবে এইদিকে এই সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একাদশ নিয়ে প্রশ্ন রয়েছে টিম ইন্ডিয়া অন্দরে, তেমন অন্যদিকে এই সিরিজের ম্যাচগুলি স্টার সম্প্রচার করবে না। কারণ বিদেশের মাটিতে স্টার থাকে না সম্প্রচারের জন্য। তাছাড়া গতবারও টিম ইন্ডিয়ার ক্যারিবিয়ান সফরের সময়ও এই সম্প্রচার নিয়ে কিছু সমস্যা দেখা গিয়েছিল। আবার ওয়েস্ট ইন্ডিজের পড়তি অবস্থার জন্য অনেক বেসরকারি সংস্থা তাদের ম্যাচ সম্প্রচার করতে চায় না। যার ফলে ক্রিকেটপ্রেমী বুঝে উঠতে পারছেন না কীভাবে তারা দেখবেন এই সিরিজটি।

তবে উপায় রয়েছে, ইন্ডিয়া-ওয়েস্ট ইন্ডিজ সিরিজটি DD বাংলা চ্যানেলে দেখানো হবে। দীর্ঘদিন পর ভারতের জাতীয় দলের ম্যাচ দেখা যাবে DD বাংলা চ্যানেলে, যা বাংলার ক্রিকেটপ্রেমীদের কাছে একটি বড় উপহারও বটে। DD স্পোর্টস-এর প্ৰতিটি চ্যানেলেই দেখানো হবে এই খেলাটি। তাছাড়া DD ফ্রি চ্যানেল, যার ফলে একটাকাও লাগবেনা ম্যাচগুলি দেখার জন্য। মোট ৭টি আঞ্চলিক ভাষাতে সম্প্রচার করা হবে এই খেলাটি।

আবার অনলাইনে জিও সিনেমা অ্যাপেও বিনামূল্যে দেখা যাবে ম্যাচটি। ফুটবল বিশ্বকাপ থেকে আইপিএল সব খেলাই বিনামূল্যে দেখা গেছে জিও সিনেমায় অন্যদিকে ফ্যান কোড অ্যাপে এই ম্যাচটি সম্প্রচার হলেও দর্শকদের টাকা দিয়ে দেখতে হবে।

ম্যাচের সময়:

ভারতীয় সময় অনুযায়ী আজ সন্ধ্যে ৭টা থেকে শুরু হতে চলেছে ভারত-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট ম্যাচটি। এই সিরিজটি চলবে আগামী ১৬ই জুলাই পর্যন্ত।

এইরকম ক্রীড়া দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.