Fighter: ‘পাঠান’-এর ‘বেশরম রং’-এর পর ‘ফাইটার’ এর জন্যও সেন্সর বোর্ডের কোপের মুখে দীপিকা

Fighter: হৃতিক-দীপিকার ঘনিষ্ঠতায় আপত্তি সেন্সর বোর্ডের

 

হাইলাইটস:

  • মুক্তি কিছুদিন আগেই সেন্সর বোর্ডের কোপে ‘ফাইটার’
  • ছবিতে হৃতিক-দীপিকার রোমান্সে আপত্তি সেন্সর বোর্ডের
  • ‘পাঠান’-এর ‘বেশরম রং’ বিতর্কের পর ফের সেন্সর বোর্ডের কোপে মুখে দীপিকা

Fighter: আগামী ২৫শে নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে হৃত্বিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘ফাইটার’। পরিচালক সিদ্ধার্থ আনন্দের এই ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন হৃত্বিক-দীপিকা। তবে মুক্তির দোরগোড়ায় এসে ফের সেন্সর বোর্ডের কোপে যশরাজ ফিল্মস প্রযোজিত এই ছবিটি।

সূত্রের খবর, এই ছবিতে হৃত্বিক-দীপিকার একাধিক ঘনিষ্ঠ দৃশ্য বাদ দেওয়ার পরামর্শ দিল সেন্সর বোর্ড। ‘ফাইটার’-এর ট্রেলারেও তাঁদের প্রবল রোমান্স দেখা গেছে। এবার সেই দৃশ্যগুলিতেই সরাসরি আপত্তি জানাল সেন্সর বোর্ড। মুক্তির মাত্র কয়েক দিন আগে হৃত্বিক ও দীপিকার ‘ফাইটার’ ছবিতে একাধিক বদলের নিদান দিয়েছে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন তথা সিবিএফসি।

We’re now on WhatsApp – Click to join

এদিকে হিন্দিতে ‘ধূমপান স্বাস্থ্যের পক্ষে বিপজ্জনক’ বার্তা ছবির প্রয়োজনীয় দৃশ্যে সংযোজন করারও নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড কর্তৃপক্ষ। শুধু তাই নয়, ৫৩ মিনিট এবং ১ ঘণ্টা ১৮ মিনিটের মাথায় দুটি সংলাপ থেকে ‘কটুকথা’ও বাদ দেওয়ার কথা বলা হয়েছে। এর পাশাপাশি, হৃত্বিক-দীপিকার ঘনিষ্ঠ দৃশ্য সরিয়ে সেখানে উপযুক্ত দৃশ্য সংযোজন করারও পরামর্শ দিয়েছে সেন্সর বোর্ড। এইসব নির্দেশ মানার পরেই ২৫শে জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১৬৬ মিনিট দীর্ঘ এই ছবিটি।

তবে ছবি থেকে আপত্তিকর কিছু দৃশ্য বাদ গেলেও, ‘ফাইটার’ টিমের জন্য রয়েছে সুখবরও। সূত্রের খবর, এখনও পর্যন্ত প্রায় ১ লক্ষ টিকিট বিক্রি হয়েছে এই ছবির। ছবিটির গল্প নির্মিত হয়েছে ভারতীয় বায়ুসেনার জওয়ানদের নিয়ে। ছবিতে হৃত্বিক-দীপিকা ছাড়াও রয়েছেন অনিল কাপুর, করণ সিং গোভার সহ একাধিক অভিনেতারা। এনাদের সবাইকেই দেখা গেল ভারতীয় বায়ুসেনার পাইলটদের ভূমিকায়।

উল্লেখ্য, ঠিক একবছর আগে ‘পাঠান’-এর ‘বেশরম রং’ গানের জন্যও সেন্সর বোর্ডের কোপে পড়ে দীপিকা। এই গানের দৃশ্যে দীপিকাকে গেরুয়া রঙের বিকিনিতে দেখা যায়। যার ফলে সেই সময় সমালোচনার ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। এবার ‘ফাইটার’-এর জন্যও সেন্সর বোর্ডের কোপে দীপিকা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.