Koffee With Karan Season 8: কফি উইথ করণ সিজন ৮-এ অরি কতজনের সাথে ডেটিং করছেন জানুন

Koffee With Karan Season 8: অরি করণ জোহরের শোতে পৌঁছেছেন, তার ডেটিং জীবন প্রকাশ করতে দেখা গেছে, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • আপনি কতজনের সাথে ডেটিং করছেন?
  • তিনি স্বীকার করেন যে তিনি ৫ জনের সাথে ডেট করছেন

Koffee With Karan Season 8: কফি উইথ করণে, করণ জোহর প্রতি সপ্তাহে নতুন অতিথিদের সাথে তার নতুন পর্ব নিয়ে হাজির হন। এখন পর্যন্ত দীপিকা পাডুকোন থেকে জিনাত আমান পর্যন্ত অনেক বলিউড তারকা শোতে অংশ নিয়েছেন এবং এখন এই সপ্তাহে অতিথি অরি ওরফে ওরহান অবতারমানি, তন্ময় ভাট, ড্যানিশ সাইত, সুমুখী সুরেশ এবং কুশা কপিলা কাস্টে যোগ দিয়েছেন এবং তাদের ব্যক্তিগত জীবন প্রকাশ করতে দেখা গেছে।

আপনি কতজনের সাথে ডেটিং করছেন?

টক শোতে, যখন করণ জোহর অরি ওরফে ওরহান অবট্রামনিকে জিজ্ঞেস করেছিলেন যে তিনি কারও সাথে ডেটিং করছেন কিনা। এবার অরি জবাব দিলেন, “আমাকে প্রায়ই এই প্রশ্ন করা হয়। শেষবার আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল, আমি বলেছিলাম আমি একজন পুরানো দিনের লোক। আমি কাউকে দেখছি না, আমি খুব ধনী কাউকে বিয়ে করে আরামে বাঁচতে চাই।”

We’re now on WhatsApp- Click to join

এর পরে তিনি স্বীকার করেন যে তিনি ৫ জনের সাথে ডেট করছেন। বিয়ে প্রসঙ্গে তিনি বলেন, এখনই বিয়ে করতে চান না। তার মতে, “একবার বিয়ে হয়ে গেলে আপনি প্রতারণা করতে পারবেন না। আমাকে যদি ঠকাতে হয়, আমাকে এখন ঠকাতে হবে। আমি প্রতারক, আমি প্রতারক এবং অন্যরা প্রতারক।”

আমরা আপনাকে বলি যে অরিকে প্রায়শই বলিউড পার্টিতে দেখা যায় এবং তাকে সারা আলি খান, জাহ্নবী কাপুর সহ অনেক তারকাদের সাথে পার্টিতে অংশ নিতে দেখা গেছে। এর পাশাপাশি, কিছুদিন আগে অরিও রিয়েলিটি শো “বিগ বস ১৭”-এ আত্মপ্রকাশ করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.