Entertainment Ka Dose: বলিউডের কিছু চমৎকৃত গরম খবর!

Entertainment Ka Dose: বলিউডের কিছু চমৎকৃত গরম খবর!

হাইলাইটস:

  • বলিউড মশলা
  • বিনোদন জগতের তথ্য
  • আলিয়া ভাট-আলিয়া ভাট কাপুর

Entertainment Ka Dose: বলিউডের কিছু চমৎকৃত গরম খবর!

অন্য আরেকটি সপ্তাহ,বা অন্য বিনোদন কা ডোজ সপ্তাহ বলা ঠিক হবে। যেখানে আলিয়া-রণবীরের চ্যাট মাংনি,মিডিয়া আপডেটে ভাট বিয়া প্রবণতা, আমরা বিনোদনের দেশ থেকে আরও কিছু প্রয়োজনীয় খবর বের করতে পেরেছি।

১. আলিয়া ভাট থেকে আলিয়া ভাট কাপুর:

অত্যন্ত প্রেমময় দম্পতি রণবীর এবং আলিয়া তাদের ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে বাস্তুতে গাঁটছড়া বাঁধেন।কৃষ্ণ রাজ বাংলোতে অনুষ্ঠিত এই দম্পতির মেহেন্দি অনুষ্ঠানে অনেক সেলিব্রিটি অংশ নিয়েছিলেন।মনে হচ্ছে এই দম্পতি তাদের বিয়ের থিম গোলাপী রেখেছেন। অতএব,বেবো থেকে করণ জোহর, বেশিরভাগ অতিথিই বড় দিনের জন্য গোলাপী পোশাক বেছে নিয়েছেন। যাইহোক, দুলহে কি মমি ওরফে নীতু কাপুর একটি বহু রঙের শাড়ি বেছে নিয়েছিলেন।

সবাই আশা করছিল আলিয়া-রণবীর লাল বা হট পিঙ্ক পোশাকে থাকবেন।আমাদের অবাক করে দিয়ে,তারা একটি রণআলিয়া ওয়ালা নিরাপদ রং বেছে নিয়েছে।এর মানে আলিয়া সাধারণ ব্রাইডাল লেহেঙ্গা বাদ দিয়ে অর্গানজা শাড়ি পরে প্রজাপতি এবং ফুলের সাথে সোনালি টিস্যু দিয়ে সূচিকর্ম করা হয়েছে৷

তার সিনেমা এবং বিজ্ঞাপন ছবিতে আলিয়ার অতীত ব্রাইডাল লুক এতটাই বিখ্যাত ছিল যে তার আসল শাদি লুক সবাইকে আরো অবাক করে দিয়েছিল। আচ্ছা এই লুক সম্পর্কে আপনি কি মনে করেন ? আপনি কি আপনার শাদিতেও এটি নিয়ে পরীক্ষা করবেন ?

২. সোনম- আনন্দ আহুজার দিল্লির বাড়িতে চুরি:

অভিনেতা সোনম কাপুরের দিল্লির বাসভবনে কর্মরত একজন নার্সকে বাড়ি থেকে ২.৪ কোটি টাকার নগদ ও গহনা চুরি করার অভিযোগে তার স্বামীর সাথে গ্রেপ্তার করা হয়েছিল।পুলিশের মতে, ১১ফেব্রুয়ারি চুরির ঘটনা ঘটে।ঘটনাটি ২৩ শেষ ফেব্রুয়ারি রিপোর্ট করা হয়েছিল এবং একটি এফআইআর দায়ের করা হয়েছিল।নার্স অপর্ণা রুথ উইলসন অভিনেতার শাশুড়ির যত্নশীল ছিলেন।একই সময়ে তার স্বামী নরেশ কুমার সাগর শকরপুরের একটি প্রাইভেট ফার্মে হিসাবরক্ষক হিসেবে কাজ করেন।তাদের সরিতা বিহার থেকে গ্রেফতার করা হয়।

ডেপুটি কমিশনার অফ পুলিশ (নতুন দিল্লি জেলা) অমরুতা গুগুলথ বলেছেন যে অভিযুক্ত মহিলা রোগীর অনুরোধে অভিযোগকারীর বাড়িতে বেশ কয়েকবার বাড়ির যত্নের দায়িত্ব পালন করেছিলেন।”তিনি রোগীর ঘনিষ্ঠ হয়ে উঠেছিলেন, যার গয়না তিনি শেষ পর্যন্ত চুরি করেছিলেন,”ডিসিপি বলেছিলেন।

৩. কে জি এফ ২, দর্শকদের কাছে অফুরন্ত ভালোবাসা পেয়েছে এবং তাঁরা কে জি এফ ৩ আশা করছে: 

যশ-অভিনীত ছবি KGF: অধ্যায় 2 ইতিমধ্যেই এসএস রাজামৌলির RRR-এর হিন্দি সংস্করণের অগ্রিম বুকিং রেকর্ড ছাড়িয়ে গেছে।ছবিটির হিন্দি সংস্করণ ইতিমধ্যেই মুক্তির আগেই ১১ কোটি টাকার টিকিট বিক্রি করতে পেরেছে। তুলনায় RRR-এর হিন্দি সংস্করণ অগ্রিম বুকিংয়ে মাত্র ৫ কোটির বেশি আয় করতে পেরেছিল। বাণিজ্য বিশ্লেষকদের মতে,ফিল্মটি শুধুমাত্র উত্তর ভারতের সমস্ত ভাষায় অগ্রিম বুকিংয়ে ২০ কোটি টাকা আয় করেছে।

ছবিটি বিজয় এবং পূজা হেগড়ে অভিনীত তামিল চলচ্চিত্র বিস্টের সাথে প্রবল প্রতিদ্বন্দ্বিতায় রয়েছে।ছবিটি তামিল এবং তেলেগু ভাষার বাজারে KGF 2কে ছাড়িয়ে যাবে বলে আশা করা হচ্ছে। যাইহোক,KGF 2-এর মতো হিন্দি বেল্টে এর দৃশ্যমানতা পুরোপুরি নেই বললেই চলে।

৪. “জার্সি “সমস্যায় পড়েছে, চুরির অভিযোগে:

শাহিদ কাপুর অভিনীত জার্সি মুক্তির মাত্র কয়েকদিন আগে আইনি সমস্যার সম্মুখীন হচ্ছে। লেখক রূপেশ জয়সওয়াল ছবিটির গল্প নিয়ে কপিরাইট লঙ্ঘনের জন্য মামলা করেছেন। জয়সওয়াল ২০০৭ সালে দ্য ওয়াল শিরোনামে তার স্ক্রিপ্ট নিবন্ধন করেছিলেন।জয়সওয়াল এখন দাবি করেছেন যে চলচ্চিত্রের তেলেগু সংস্করণ এবং শাহিদ কাপুর-অভিনীত উভয়ই তার স্ক্রিপ্টের ধারণা,গল্প এবং ধারণা থেকে সবকিছু চুরি করেছে। তেলেগু সংস্করণটি ২০১৯ সালে প্রকাশিত হয়েছিল এবং রিমেকটি এখন ২২ শেষ এপ্রিল,২০২২-এ প্রকাশিত হয়েছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন। 

Leave a Reply

Your email address will not be published.