Ranbir Kapoor gets Slammed: অতীত সম্পর্ক নিয়ে বিতর্কে রণবীর কাপুর!

Ranbir Kapoor gets Slammed: অতীত সম্পর্ক নিয়ে বিতর্কে রণবীর কাপুর!

হাইলাইটস:

  • নেতিবাচক মন্তব্য
  • দীপিকা- ক্যাটরিনা-আলিয়া
  • বিস্তারিত আলোচনা

Ranbir Kapoor gets Slammed: অতীত সম্পর্ক নিয়ে বিতর্কে রণবীর কাপুর!

আলিয়া এবং রণবীর বিয়ে করবেন কিনা তা নিয়ে মিডিয়ায় বেশ কিছু জল্পনা চলছে কারণ আলিয়া ভাটের ভাই রাহুল ভাট তাদের বিয়ের তারিখ পিছিয়ে গেছে বলে প্রকাশ করেছেন।তবে খবরটি বিশ্বাস করতে গেলে এর পেছনে অনেক কারণ রয়েছে বলে অনুমান করছেন মানুষ।তাছাড়া ডি-ডে আসলে কবে হবে সে সম্পর্কেও তেমন কোনো তথ্য নেই।

তবে এই সব বিয়ের নাটক আর বিভ্রান্তির মধ্যেই অন্য বিতর্কে জড়ালেন নেটিজেনরা।

রাণবীর কি আলিয়াকে সত্যি ভালোবাসেন?

আলিয়া যেভাবে রণবীরের দিকে তাকায়,তাতে বোঝা যায় যে শুধু আলিয়াই রণবীরকে ভালোবাসে।একতরফাপ্যায়ার – রণবীর মোটেও আলিয়ায় বিনিয়োগ করছেন না।তিনি এখনও তার প্রাক্তন প্রেমে আছেন।আলেয়ার সাথে সে সবে শুধু কি নতুন করে শুরু করার চেষ্টা করছে,কারন তাঁর মা নীতু কাপুর তাঁকে পছন্দ করেন।

রণবীরের আগের প্রেম সম্পর্কে বলা হয় যে,রণবীরের অতীত সম্পর্ক তার মায়ের কারণে কার্যকর হয়নি।আলিয়া ছাড়া নীতু কাপুর কখনোই তাঁর কোনো বান্ধবীকে অনুমোদন করেননি।তাই আলিয়াই রণবীরের শেষ আশ্রয়স্থল।তবে তিনি অবশ্যই ভবিষ্যতে আলিয়ার হৃদয় ভেঙে দেবেন। এই ধরনের অনেক উদ্ধৃতি বিবৃত করা হয় আলিয়া-রণবীরের কে ঘিরে।

মানুষ আজকাল ইন্টারনেটে ভাসমান কিছু সাক্ষাৎকারের মাধ্যমে উপসংহারে পৌঁছেছে। ট্রলাররা রণবীরের শরীরের ভঙ্গি এতটাই ভালো পড়তে পারে যে তারা বলতে পারে যে তিনি কখন ক্যাটরিনার সাথে স্মৃতির গলিতে পড়েন এবং তাঁর কোন ভঙ্গি তাঁকে দীপিকার কথা মনে করিয়ে দেয়।গুরুত্ব সহকারে এমনকি তাদের পরিবারের সদস্যরাও এমন আত্মবিশ্বাসের সাথে কিছু ভবিষ্যদ্বাণী করতে পারে না।

কেনো নীতু কাপুর আলিয়া ভাটকে নিজের বৌমা হিসেবে মেনে নেন:

ভক্তরা যখন তাদের প্রিয় সেলিব্রিটি দম্পতির সাথে খুব বেশি সংযুক্ত হন,তখন তাদের মধ্যে জিনিসগুলি কাজ না করলে তাঁরা আঘাত পেতে থাকে।যেন তাঁরা খুব আবেগগতভাবে সেই সম্পর্কের জানার জন্য বিনিয়োগ করেছে।অতএব,কখনও কখনও সেলিব্রিটিরা তাদের অতীতের সাথে এগিয়ে যাওয়ার প্রবণতা রাখে এবং এমনকি এটির সাথে শান্তি বজায় রাখে।কিন্তু ভক্তরা এগোতে পারে না।

ভক্ত হিসাবে মানুষ সংযুক্ত হয় কিন্তু প্রত্যেকের তাদের সীমানাও জানা উচিত।পিপস তাদের মনে এই আখ্যান তৈরি করেছেন যে রণবীর একজন মহিলা কেন্দ্রীয় পুরুষ।তিনি মানুষের আবেগ নিয়ে খেলেন।তিনি দীপিকা এবং তারপর ক্যাটরিনার সাথে এটি করেছিলেন।এবং এখন আলিয়া তার পরেই।

যদি একটি সম্পর্ক যেদিকে যাওয়ার সেই দিকে না যায় তবে বেরিয়ে এসে দুজনেরই মুক্ত হওয়া উচিত অর্থাৎ যে দুজন মানুষের একে অপরের প্রতি অনুভূতি নেই তারা শুধু চিরকাল একসাথে থাকার জন্য নয়।

Zakhir Khan বলেন,

हर रिश्ते की एक उम्र होती है

जब वो उम्र ख़त्म हो जाती है तो वो रिश्ता भी खत्म हो जाता है

इसमें कोई सही नहीं है कोई गलत नहीं है , कोई अच्छा नहीं , कोई बुरा नहीं है, कोई villain नहीं है

मगर तुम hero हो

আত্মার সঙ্গী খুঁজে পাওয়া মানেই প্রেমিক বা বান্ধবী খুঁজে পাওয়া নয়।এটি যে কোনও ব্যক্তি হতে পারে যে আপনাকে আরাম দিয়ে আপনার হৃদয় স্পর্শ করে।সঙ্গী খোঁজার আগে নিজেকে খোঁজা খুবই দরকারি।

তারকাদের সম্পর্কে মতামত থাকা ঠিক আছে কারণ তারা জনসাধারণের ব্যক্তিত্ব,তবে কারও সম্পর্কে কারও অনুভূতি সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া বা এমন কিছু বলা যা আপনাকে উল্টে লাল পতাকা দেখাবে এমন মন্তব্য কখনোই করা উচিত নয়।

এমন বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজবাংলা তে চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published.