Compatibility between Shivangi-Mohsin: শিবাঙ্গী-মহসিনের মধ্যে একটা সুন্দর সামঞ্জস্যপূর্ণ সম্পর্ক নিয়ে তারকা জ্যোতিষী পুনভম গৌর ভবিষ্যদ্বাণী করেছেন তা জেনে নিন

 Compatibility between Shivangi-Mohsin:শিবাঙ্গী-মহসিন সম্পর্কের সামঞ্জস্য নিয়ে – কী বলছেন তাদের তারকারা?

হাইলাইটস:

১.শিবাঙ্গী-মহসিনের মধ্যে সম্পর্ক সামঞ্জস্যপূর্ণ

২.শিবাঙ্গী জোশীর সম্পর্কে জ্যোতিষী পুনভম গৌর ভবিষ্যৎবাণী করেছেন

৩.মহসিন খানের সম্পর্কে জ্যোতিষী পুনভম গৌর ভবিষ্যৎবাণী করেছেন

জ্যোতিষী পুনভম গৌর তাদের জন্য একটি সুখবর দিয়েছে:

শিবাঙ্গী জোশী তার ২৭ তম জন্মদিন ১৮ ই মে উৎযাপন করবেন। তিনি ২০১৩ সালে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর থেকে, তিনি দীর্ঘ পথ চলা শুরু করেন। জনপ্রিয় ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় প্রধান চরিত্রে অভিনয় করার সময় তিনি সবার প্রিয় হয়ে ওঠেন। কার্তিক ওরফে মহসিন খানের সঙ্গে তার জুটি সকলেরই খুব পছন্দের ছিল।এই জুটি এখনও একটি বিশাল ফ্যান্ডম উপভোগ করে। উভয় অভিনেতা একে অপরের সঙ্গ ভালোবাসেন এবং ভালো বন্ধু। তারা একে অপরের প্রেমে পাগল বলে জানা গেছে। যাইহোক, অনেক রিপোর্ট নিশ্চিত করেছে যে এই জুটি ২০২০ সালে তাদের পথ বিচ্ছেদ করেছে। তাদের অন-স্ক্রিন জুটি এখনও আমাদের হৃদয়ে তাজা এবং তাদের ভক্তরা চায় তারা বাস্তব জীবনেও একত্রিত হোক।

পুনভম গৌর প্রকাশ করেছেন যে তারা যদি কখনও তাদের বন্ধুত্বকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় তবে তারা একে অপরের সাথে অত্যন্ত সামঞ্জস্যপূর্ণ হবে। তিনি যোগ করেছেন যে তারা একে অপরের সাথে প্রায় ১০০ শতাংশ সামঞ্জস্যপূর্ণ। শিবাঙ্গী যোশী সম্পর্কে কথা বলতে গিয়ে , পুনভম গৌর বলেন, শিবাঙ্গী অভিব্যক্তিপূর্ণ এবং সৎভাবে বলে যে সে কী চায় আর কী চায় না। শিবাঙ্গী একটি দীর্ঘ এবং সফল ক্যারিয়ার উপভোগ করবেন। তিনি তার মায়ের সাথে গভীরভাবে সংযুক্ত এবং একজন সংবেদনশীল ব্যক্তিও। শিবাঙ্গী একজন মানসিক ভারসাম্যপূর্ণ ব্যক্তি এবং তার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করেন। তিনি তার জিনিসগুলি সংগঠিত রাখেন তবে তাকে তার সংবেদনশীল অংশে কিছুটা কাজ করতে হবে।

অন্যদিকে, মহসিন খান একজন অত্যন্ত স্বজ্ঞাত ব্যক্তি এবং যখন সম্পর্কের কথা আসে, তখন তিনি এটি ভালোভাবে পরিচালনা করতে পারেন – জ্যোতিষী পুনভম গৌর ভবিষ্যদ্বাণী করে বলেছেন। তিনি একজন সৃজনশীল ব্যক্তি এবং তিনি তার পরিবারের সাথে বেশ সংযুক্ত। তিনি স্থিতিশীলতা এবং পরিবার চান। কখনও কখনও, তার আত্মবিশ্বাসের অভাব থাকে, একজনকে তাকে অনুপ্রাণিত করতে হবে যাতে সে তার সম্ভাবনা ভুলে না যায়। যদি তারা কখনো একত্রিত হয়, তারা একটি সফল জুটি তৈরি করবে।

শিবাঙ্গীর ২৭ তম জন্মদিনে, আমরা তার জন্য প্রচুর ভালোবাসা, সুখ স্বাচ্ছন্দ্য, ভাগ্য এবং সাফল্য কামনা করি।

কাজের দক্ষতা:

শিবাঙ্গী জোশী খতরন কে খিলাড়ি সিজন ১২-এর একটি অংশ হয়েছিলেন ৷ আমরা শান্ত থাকতে পারি না কারণ আমরা তার অ্যাকশন অবতার দেখতে চাই৷ অন্যদিকে, মশিন খান শিগগিরই জনপ্রিয় শো অনুপমাতে প্রবেশ করবেন। আমরা তাদের উভয়ের জন্য শুভ কামনা করি!

ব্যক্তিগতভাবে পড়ার জন্য আপনি সেলিব্রিটি জ্যোতিষী পুনভম গৌরের সাথে যোগাযোগ করতে পারেন: ০৮৭৪৩৮৯৫৫০১।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.