Bracelet Stacks Are Slowly Coming Back In Vogue: আপনার ট্রিঙ্কেটগুলি টানুন কারণ ব্রেসলেট স্ট্যাকগুলি একটি প্রত্যাবর্তন করছে, আরও জানতে বিস্তারিত পড়ুন

Bracelet Stacks Are Slowly Coming Back In Vogue
Bracelet Stacks Are Slowly Coming Back In Vogue

Bracelet Stacks Are Slowly Coming Back In Vogue: আপনি কি কখনও নিজেকে এমন একটি ফিক্সে খুঁজে পেয়েছেন যেখানে আপনি ২টি কব্জির টুকরোগুলির মধ্যে বাছাই করতে পারবেন না? ভালো খবর হল আপনাকে আর বেছে নিতে হবে না, কারণটি জানতে প্রতিবেদনটি পড়ুন

হাইলাইটস:

  • আর্ম জুয়েলারি স্ট্যাকিং একটি প্রবণতা যা ৯০ এর দশকের উবার-চিক যুগে ফিরে যা
  • ব্রেসলেট স্ট্যাকিং আসলে স্ট্যাক করা আর্ম জুয়েলারির জন্য একটি ভুল নাম
  • আপনাকে অবশ্যই আপনার স্ট্যাকের জন্য একটি ফোকাল পিস বাছাই করতে হবে

Bracelet Stacks Are Slowly Coming Back In Vogue: মনে আছে যখন কাইলি জেনার তার প্লাশ বেগুনি বাদাম ম্যানিকিউরের একটি ছবি পোস্ট করেছিলেন, এছাড়াও আকস্মিকভাবে একটি নয় বরং ছয়টি কারটিয়ের ‘লাভ’ ব্রেসলেট flaunting? ২০১৪ সালে এই প্রবণতাটির পরম খরগোশের গর্তটি প্রণাম করার আগে সূর্যের নীচে দীর্ঘ সময় ধরে চলেছিল। বলা হচ্ছে, কাইলির কব্জি হতে পারে যা (ক্ষণিকের জন্য) স্ট্যাকিং উন্মাদনাকে কিকস্টার্ট করেছিল কিন্তু এটি এখন-সৌন্দর্য মোগলের আসল নান্দনিক নয়।

We’re now on WhatsApp – Click to join

আর্ম জুয়েলারি স্ট্যাকিং একটি প্রবণতা যা ৯০ এর দশকের উবার-চিক যুগে ফিরে যায় এবং অনুমান করুন কি? এটি পপ সংস্কৃতি অনুপ্রাণিত স্টাইলিং মধ্যে ধরণের পুনরুত্থান উপভোগ করছে বলে মনে হচ্ছে। তাই এখানে আপনার বিশ্বস্ত গাইড রয়েছে যাতে আপনি নির্বিঘ্নে স্ট্যাকিং পেতে পারেন।

ব্রেসলেট স্ট্যাকিং কি?

ব্রেসলেট স্ট্যাকিং আসলে স্ট্যাক করা আর্ম জুয়েলারির জন্য একটি ভুল নাম। যদিও আপনার হাতের গহনার লাইনআপ নির্বাচন করার ক্ষেত্রে ব্রেসলেটগুলি প্রচলিত পছন্দগুলির জন্য তৈরি করে, তবে আপনার কব্জির চারপাশে দোলা দেওয়ার জন্য আপনি চুড়ি, পুঁতি, ট্রিঙ্কেট এবং অন্য যে কোনও টুকরো জুড়ে বিনামূল্যে সৃজনশীল রাজত্ব পাবেন৷

Read more – ভারতীয় টেক্সটাইল পরতে ভালবাসেন? এটিকে আধুনিক পোশাকে স্টাইল করার জন্য এখানে ৫টি টিপস দেওয়া হল

যদিও minimalism কিছু সময়ের জন্য পুরানো অর্থের নান্দনিক সমতুল্য হিসাবে বহাল রাখা হয়েছে, ম্যাক্সিমালিজম ধীরে ধীরে, কিন্তু নিশ্চিতভাবে, ফ্যাশন-সচেতন মানুষের বিবেকের মধ্যে ফিরে আসছে। ব্রেসলেট স্ট্যাকিং এই শিফটের একটি তুচ্ছ, কুলুঙ্গি উপস্থাপন। কব্জির জন্য মাপ জুড়ে চকচকে, টেক্সচার্ড টুকরাগুলি একটি সর্ব-নিরপেক্ষ মৌলিক ফিটের চূড়ান্ত মূল্যকে উল্লেখযোগ্যভাবে উন্নত করতে পারে। একই নিঃশ্বাসে, একটি সাবধানে (বা আকস্মিকভাবে) কিউরেট করা ব্রেসলেট স্ট্যাকটিও ইতিবাচকভাবে আপনার শেষ হওয়া সন্ধ্যার চেহারাকে একটি দুর্দান্ত ফিনিশ দেবে। আমরা যা বলতে চাচ্ছি তা হল, আপনি এই প্রবণতার প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হয়ে ভুল করতে পারবেন না।

মনে রাখার কোন নিয়ম আছে কি?

ভাল, হ্যাঁ এবং না। আপনি যদি মজা করতে চান এবং আপনার বাহুতে একগুচ্ছ ব্রেসলেট এবং/অথবা চুড়ি পরতে চান, তবে এটির জন্য যান। ব্রেসলেট স্ট্যাকগুলি আসলে বেশ ক্ষমাশীল এবং চূড়ান্ত লাইনআপটিকে অস্বস্তিকর দেখতে অনেক কিছু ভুল হতে হবে। অন্যদিকে, আপনি যদি প্রবণতা অধ্যয়ন করতে চান এবং সবচেয়ে নিখুঁত ব্রেসলেট স্ট্যাক তৈরি করতে চান তবে পড়ুন।

We’re now on Telegram – Click to join

প্রথম জিনিসগুলি প্রথমে, আপনাকে অবশ্যই আপনার স্ট্যাকের জন্য একটি ফোকাল পিস বাছাই করতে হবে, যেটি আপনি আপনার অন্যান্য টুকরাগুলিকে চারপাশে স্থাপন করবেন। আপনি যদি খুব পাগল হয়ে যাওয়ার বিষয়ে চিন্তিত হন তবে জেনে রাখুন যে কব্জিতে তিনটি স্তরযুক্ত টুকরা শুরু করার জন্য একটি ভাল জায়গা। আরো সবসময় স্বাগত জানাই। এখন টেক্সচারের দিকে অগ্রসর হচ্ছে, সোনা, রূপা এবং শিমারগুলি যখন চুড়ির স্তূপের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ একটি প্রধান স্থান উপভোগ করে তবে রঙ – রত্নপাথরগুলি এই ক্ষেত্রে একটি জনপ্রিয় বাছাই – একটি উত্তেজনাপূর্ণ সংযোজন তৈরি করে, চূড়ান্ত প্রভাবে একটি অতি-প্রয়োজনীয় পপ যোগ করে আপনার স্ট্যাক তৈরি করা হবে।

টেক্সচারে ফিরে যাওয়া, তা ধাতু, ভুল চামড়া বা সূক্ষ্ম গহনাই হোক না কেন, প্রায় সবকিছুই আপনার কব্জিতে একটি জায়গা খুঁজে পেতে পারে, যদি আপনি এটিকে ভালভাবে ধারণা করেন। শুধু তাই নয়, ঘড়ি এবং বাঁধা ব্যান্ডানাও লাইনআপে একটি স্বাগত উদ্ভাবনী চঙ্কি ব্রেক তৈরি করে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.