Bollywoods Icy Challenges: রানী মুখার্জি বলেছেন যে একটি পাতলা শিফন শাড়িতে তুমহি দেখো না ছবির শুটিং করার সময় ‘হিম’ হয়ে যাওয়ার পরে তাকে তার গাড়িতে নিয়ে যেতে হয়েছিল

Bollywoods Icy Challenges: রানী মুখার্জির বরফ গল্প এবং আলিয়া ভাটের হিমায়িত বিজয়

হাইলাইটস:

  • বলিউড তারকারা প্রায়ই তাদের সিনেমাটিক দৃষ্টিভঙ্গি জীবিত করতে চরম পরিস্থিতি সহ্য করে।
  • রানী মুখার্জি কাভি আলবিদা না কেহনা সিনেমার জন্য একটি পাতলা শিফন শাড়িতে “তুমহি দেখো না” গানটি চিত্রায়িত করার সময় তার শীতল অভিজ্ঞতা শেয়ার করেছেন।
  • “রকি অর রানি কি প্রেম কাহানি” ছবির জন্য শূন্য সাব-জিরো তাপমাত্রায় আলিয়া ভাটের শুটিংয়ের জন্য করণ জোহরের উদ্বেগের প্রতিক্রিয়ায় এই প্রকাশ এসেছে।

Bollywoods Icy Challenges: বলিউড তারকারা প্রায়ই তাদের সিনেমাটিক দৃষ্টিভঙ্গি জীবিত করতে চরম পরিস্থিতি সহ্য করে। একটি সাম্প্রতিক প্রকাশে, রানী মুখার্জি কাভি আলবিদা না কেহনা সিনেমার জন্য একটি পাতলা শিফন শাড়িতে “তুমহি দেখো না” গানটি চিত্রায়িত করার সময় তার শীতল অভিজ্ঞতা শেয়ার করেছেন। “রকি অর রানি কি প্রেম কাহানি” ছবির জন্য শূন্য সাব-জিরো তাপমাত্রায় আলিয়া ভাটের শুটিংয়ের জন্য করণ জোহরের উদ্বেগের প্রতিক্রিয়ায় এই প্রকাশ এসেছে। চলুন রানীর হিমায়িত পলায়ন এবং বলিউডের জগতে বরফের চ্যালেঞ্জের উপর আলিয়ার জয়ের বিষয়ে খোঁজ নেওয়া যাক।

We’re now on Whatsapp – Click to join

রানী মুখার্জির বরফ এনকাউন্টার: গালাট্টা প্লাস মেগা প্যান ইন্ডিয়া গোলটেবিল ২০২৩-এর সময়, “তুমহি দেখো না” গানটির শুটিং করার সময় রানী মুখার্জি তার যন্ত্রণাদায়ক অভিজ্ঞতার কথা বর্ণনা করেছিলেন। তিনি প্রকাশ করেছিলেন যে শ্যুট চলাকালীন তাপমাত্রা -১৪ ডিগ্রিতে নেমে গিয়েছিল এবং তিনি তার লাল শাড়িতে নিজেকে হিমায়িত দেখতে পেয়েছিলেন। হিমায়িত অবস্থা সত্ত্বেও, তার সুস্থতার কোন খোঁজখবর নেওয়া হয়নি। রানি ব্যাখ্যা করেছেন, “আমি সেই গানে লাল শাড়ি পরেছিলাম, এবং আমি জমে গিয়েছিলাম। আমি হাঁটতে পারতাম না। এবং আমার এক চাচাতো ভাই, যিনি তাকে অ্যাড-ইং ছিলেন, অয়ন (মুখার্জি), তাকে আমাকে আমার গাড়িতে নিয়ে যেতে হয়েছিল কারণ আমি হিম হয়ে গিয়েছিলাম।”

দ্য শিফন শাড়ির দ্বিধা: গানটির সংবেদনশীল চেহারা হিমাঙ্কের তাপমাত্রায় ঠোঁট-সিঙ্ক করার সময় রানী যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হয়েছিল তা অস্বীকার করেছিল। রানীর ঠোঁট হিমায়িত ছিল, এবং চূড়ান্ত ফুটেজে স্পষ্ট অনুগ্রহ থাকা সত্ত্বেও তিনি অভিনয় করতে লড়াই করেছিলেন। এটি সিনেমাটিক নিখুঁততার জন্য অভিনেতাদের ত্যাগের উপর আলোকপাত করে, কারণ রানি মুখার্জির বরফের সাক্ষাৎ তার নৈপুণ্যের প্রতি তার উৎসর্গের প্রমাণ হয়ে ওঠে।

করণ জোহরের রেইন মেশিনের ঝামেলা: করণ জোহর, শ্যুটটির প্রতিফলন করে, শূন্যের নিচে তাপমাত্রা থাকা সত্ত্বেও বৃষ্টির জন্য তার অদ্ভুত ইচ্ছা প্রকাশ করেছিলেন। এই অনুরোধ পূরণের প্রয়াসে, সেটে একটি রেইন মেশিন মোতায়েন করা হয়েছিল। যাইহোক, অভিনেতাদের কাছে পৌঁছানোর আগেই জল বরফে পরিণত হয়েছিল, স্বাস্থ্য ও সুরক্ষা বিভাগ থেকে উদ্বেগ প্রকাশ করেছিল। করণ হাস্যকরভাবে স্বীকার করেছেন, “আমি তখন খুব পাগল ছিলাম, -১৪ ডিগ্রিতে, আমি বলেছিলাম আমি বৃষ্টি চাই। সুতরাং, একটি রেইন মেশিন ছিল, কিন্তু এটি (বৃষ্টি) তাদের কাছে পৌঁছানোর আগেই এটি বরফ হয়ে যাচ্ছিল। আমাদের স্বাস্থ্য ও নিরাপত্তা বিভাগ ছিল, ‘আপনি তাদের মেরে ফেলবেন’।

আলিয়া ভাটের ফ্রোজেন ট্রায়াম্ফ: আলিয়া ভাট, চ্যালেঞ্জিং অবস্থার জন্য অপরিচিত নয়, “রকি অর রানি কি প্রেম কাহানি” ছবির শুটিংয়ের সময় একই ধরনের দুর্দশার মুখোমুখি হয়েছিলেন। ২০২৩ সালের জুলাই মাসে একটি মিডিয়া ইন্টারঅ্যাকশনে, তিনি হিমায়িত আবহাওয়ায় পাতলা শিফন শাড়ি পরার চ্যালেঞ্জগুলি সম্পর্কে কথা বলেছিলেন। আলিয়া তার সহ-অভিনেতা, রণবীর সিং-এর সমর্থনে অদেখা হিটার থেকে শুরু করে তার আরাম নিশ্চিত করার জন্য প্রযোজনা দলের দ্বারা নেওয়া যত্নশীল যত্নের কথা প্রকাশ করেছেন। হিমায়িত অবস্থা সত্ত্বেও, আলিয়া তার মনোযোগ বজায় রেখেছিলেন, চাক্ষুষ নান্দনিকতার সাথে আপস না করে কাজটি সম্পূর্ণ করার জন্য তার উৎসর্গের উপর জোর দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “শিফন শাড়ির উপরে একটি পাফার জ্যাকেট পরলে সৌন্দর্য কেড়ে নেওয়া যেত, তাই আমি আমার স্বপ্নকে বাঁচতে পেরে খুশি হয়েছিলাম।”

রানী মুখার্জির হিমায়িত সংগ্রাম এবং আলিয়া ভাটের বিজয়ী ধৈর্যের গল্পগুলি বলিউড তারকাদের সিনেমাগত উৎকর্ষ সাধনের জন্য তাদের অকথ্য চ্যালেঞ্জগুলিকে দেখায়। হিমায়িত সেট এবং পাতলা শিফন শাড়িগুলি অভিনেতারা তাদের ভূমিকায় যে উৎসর্গ এবং আবেগ নিয়ে আসে তার প্রতীক হয়ে ওঠে, রূপালী পর্দায় স্মরণীয় মুহূর্তগুলি তৈরি করার জন্য চরম অবস্থার সাহসী হয়ে ওঠে। বলিউডের জগতে, যেখানে স্বপ্নগুলি গল্প বলার বুননে বোনা হয়, এই বরফ চ্যালেঞ্জগুলি শুধুমাত্র গ্ল্যামারাস এবং চাহিদাপূর্ণ ফিল্ম ইন্ডাস্ট্রির লোভ বাড়িয়ে দেয়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.