Bollywood Updates: বলিউড আপডেট:আলিয়া ‘অ্যাম্বার হার্ড অফ ইন্ডিয়া’ হিসাবে ট্রোলড হয়েছিল, বি-উডের জন্য আগস্ট ট্রোলিং সিজন হয়ে উঠেছে।

Bollywood Updates: এখানে বিনোদন জগত থেকে বলিউডের চারটি আপডেট রয়েছে তা জেনে নিন

  1. হাইলাইটস:
  • অক্ষয় কুমার কানাডা কুমার চরিত্রে ট্রোলড হয়েছিল
  •  লাল সিং চাড্ডাকে কেন বয়কট করেছিল?
  • প্রবীণ টিভি অভিনেতা মিথিলেশ চতুর্বেদী হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন
  • আলিয়া ভাট ‘অ্যাম্বার হার্ড অফ ইন্ডিয়া’ হিসেবে ট্রোলড হয়েছিলেন
  • আরো জানতে নীচে দেখুন…

আগস্ট মাস সাধারণত বর্ষাকালের জন্য পরিচিত। কিন্তু বলিউডের জন্য কেন এটা ট্রোলিংয়ের মরসুম হয়ে উঠেছে ? চলুনএকটু দেখি এখানে বিনোদন থেকে বলিউডের চারটি আপডেট জেনে নিন।

Bollywood Updates: বলিউড আপডেট:অক্ষয় কুমার কানাডা কুমার হিসাবে ট্রোলড হয়েছিল:

বিনোদন জগতের অক্ষয় কুমার ‘সর্বোচ্চ করদাতা’ হিসাবে পরিচিত।  তিনি আমাদের কাছে অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা। তিনি পাঁচ বছর ধরে শিরোপা ধরে রাখতে পেরেছেন। তাই কুমারকে আয়কর বিভাগ থেকে ‘সম্মা পত্র’ দেওয়া হয়। এই ঘোষণার সাথে সাথেই লোকে তাকে কানাডা কুমার বলে ডাকতে শুরু করে। যদিও কেউ কেউ তাকে সমর্থন করেছেন যে তিনি ভারতের জন্য এতটা অবদান রেখেছেন, অন্যরা তাকে ট্রোল করেছেন।

অক্ষয় কুমারের কাছে কানাডিয়ান পাসপোর্ট রয়েছে।এদিকে, কাজের জন্য অক্ষয় রাখি বন্ধনের সমস্ত কিছু প্রস্তুত করে ছিলেন যা ১১ই আগস্ট মুক্তি পেতে চলেছে৷ অক্ষয় ‘নিজস্ব”-এরও একটি অংশ, যা ২৪শে ফেব্রুয়ারি ২০২৩-এ প্রকাশিত হয়েছে।

অক্ষয় কুমার ছাড়াও সুপারস্টার রজনীকান্তও সর্বোচ্চ করদাতার তালিকায় রয়েছেন।

বলিউড আপডেট: জনতা কেন লাল সিং চাড্ডাকে বয়কট করছে?

‘বয়কট লাল সিং চাড্ডা’ কয়েকদিন আগে টুইটারে ট্রেন্ডিং ছিল। মানুষজন আমির খান ও কারিনা কাপুর অভিনীত ছবিটি নিষিদ্ধ করার দাবি জানিয়ে ছিলেন। ছবিটি টম হ্যাঙ্কসের বন্য গাম্পের ভারতীয় রিমেক করা হয়েছে।

এছাড়াও, নেটিজেনরা অভিনেতার আগের বিতর্কিত বিবৃতিটি তুলে ধরেছেন। এটি প্রথমবার নয় যে হ্যাশট্যাগটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছে। এর আগেও ছবিটির ট্রেলার মুক্তি পেলে মানুষ ছবিটি বয়কট করতে চেয়েছিল জনতা।

২০১৫ থেকে আমির খানের বিবৃতি যেখানে তিনি বলেছিলেন যে “ভারত অসহিষ্ণু হয়ে উঠছে” দৃশ্যত সোশ্যাল মিডিয়াতে পুনরায় ভাগ করা করা হচ্ছে। তাই, জনতা আমির খানকে “হিন্দুবিরোধী” এবং “দেশবিরোধী” বলে অভিহিত করছিলেন।

বলিউড আপডেট: প্রবীণ টিভি অভিনেতা মিথিলেশ চতুর্বেদী হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন :

প্রবীণ দূরদর্শনের অভিনেতা মিথিলেশ চতুর্বেদী, যিনি নীল ছাতা ওয়ালা, এবং কেয়ামতের মতো দূরদর্শনে অভিনয় করেছেন, ৩ রা আগস্ট তার নিজের শহর লখনউতে হৃদরোগের কারণে পরলোকগমন করেন।

অভিনেতাকে আরও ভাল পুনরুদ্ধারের জন্য লখনউতে স্থানান্তরিত করা হয়েছিল।

তিনি গদর: এক প্রেম কথা, কোন মিল গয়া, মাই ফ্রেন্ড পিন্টো, ফাটা পোস্টার নিকলা হিরো এবং রেডির মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তিনি অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন। উপরন্তু, তিনি অসংখ্য বিজ্ঞাপনে অভিনয় করে ছিলেন এবং স্ক্যামের মতো অনলাইন সিরিজ এবং পাটিয়ালা বেবসের মতো  নাটকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, যেখানে তিনি রাম জেঠমালানি চরিত্রে অভিনয় করেছিলেন। তার শেষ ছবি ছিল অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার সঙ্গে গুলাবো সিতাবো।

মিথিলেশের জামাতা আশিস চতুর্বেদী সোশ্যাল মিডিয়ায় এই খবর ঘোষণা করেছেন।

বলিউড আপডেট: আলিয়া ভাট ‘অ্যাম্বার হার্ড অফ ইন্ডিয়া’ হিসেবে ট্রোলড হয়েছিলেন:

আলিয়া ভাট যখন তার চলচ্চিত্র ডার্লিংসের প্রচারে জন্য ব্যস্ত ছিলেন, ঠিক তখনই টুইটারে “বয়কট আলিয়া ভাট” ট্রেন্ডিং শুরু হয়ে যায়। নেটিজেনদের মনে হয়েছে ছবিটির মাধ্যমে পুরুষদের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতা প্রচার করা হচ্ছে।

‘ডার্লিংস’-এ আলিয়া ভাটকে বদরুনিসার মুখ্য ভূমিকায় দেখা যায়, একজন গার্হস্থ্য সহিংসতার শিকার, যে তার স্বামী হামজার (বিজয় বর্মা) উপর নির্যাতনের জন্য প্রতিশোধ নিতে শুরু করে। চলচ্চিত্রটি একটি সংবেদনশীল বিষয় নিয়ে কাজ করার সময়, ট্রেলারে আলিয়ার চরিত্রটিকে একই বাড়িতে অপহরণ এবং তার স্বামীকে মারধর করা এবং প্রতিশোধের অংশ হিসাবে পুলিশের কাছে একটি জাল নিখোঁজ অভিযোগ দায়ের করা দেখানো হয়ে ছিল।

‘ডার্লিং’-এর ট্রেলারে, আলিয়াকে বিজয়ের হাত বেঁধে, তাকে একটি প্যান দিয়ে মারতে এবং তাকে একটি সংলাপ শেখানোর জন্য তার মুখ জলে ফেলে দিতে দেখা যায়। একটি বিশেষ দৃশ্যে, তিনি বলেছেন “আমি তাকে হত্যা করতে চাই না তবে সে আমার সাথে যেভাবে আচরণ করেছে ঠিক সেভাবেই তার সাথে আচরণ করব।”

শুধু তাই নয়, ট্রোলড হলেন আলিয়া- ভারতের অ্যাম্বার হার্ড।আলিয়া ট্রোলডের শিকার হলেও অন্যান্য ছবিতে তার চরিত্রের জনপ্রিয়তা লক্ষ্য করা যায়।

 

শুধু তাই নয়, ট্রোলড হলেন আলিয়া- ভারতের

আপনি কি ট্রলারদের সাথে একমত? আমরা জানতে চাই আপনাদের মতামত।

এইরকম বিনোদন জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.