Bollywood Celebrities: এই তারকারা পর্দায় বাস্তব জীবনের ভগ্নিপতিদের সাথে কাজ করেছেন, তাদের নাম জানুন

Bollywood Celebrities: অশোক কুমার থেকে উদয় চোপড়া, এই তারকারা তাদের ভগ্নিপতির সাথে মুভি করেছেন, দেখুন

হাইলাইটস:

  • এই দম্পতিদের অনেকেই বিয়ের আগেই সঙ্গী হয়েছিলেন
  • শুধু ছবিতেই নয়, বাস্তব জীবনেও সুন্দর এই জুটি

Bollywood Celebrities: বলিউডে, আমরা অনেক অভিনেতা-অভিনেত্রী দম্পতিকে দেখেছি যারা কেবল রূপালী পর্দায় ভালো অভিনয়ের মাধ্যমেই নয়, তাদের বাস্তব জীবনেও একে অপরের কাছাকাছি। এই দম্পতিদের অনেকেই বিয়ের আগেই সঙ্গী হয়েছিলেন।

মধুবালা এবং অশোক কুমার এমন এক দম্পতি ছিলেন যারা শুধুমাত্র চলচ্চিত্রে নয়, বাস্তব জীবনেও একসঙ্গে ছিলেন। তাদের অংশীদারিত্ব ‘মহল’ এবং ‘হাওড়া ব্রিজ’-এর মতো চলচ্চিত্রের উজ্জ্বলতা বাড়িয়েছে।

রাজ কাপুর এবং গীতা বালির অসাধারণ রসায়ন তাদের দর্শকদের হৃদয়ে বসিয়েছিল। এরপর গীতা বালি বিয়ে করেন রাজ কাপুরের ছোট ভাই শাম্মী কাপুরকে।

রণধীর কাপুর এবং নীতু কাপুরের মধ্যে সম্পর্ক তৈরি হয়েছিল চলচ্চিত্রের আগেই। তাদের প্রথম ফিল্ম পার্টনারশিপ শুরু হয় ‘রিকশাওয়ালা’ দিয়ে এবং তারা একসঙ্গে পাঁচটি ছবি করেন।

অনিল কাপুর এবং শ্রীদেবীর সিজলিং কেমিস্ট্রি তাদের বলিউডের অন্যতম রোমান্টিক দম্পতি করে তুলেছে। তার চলচ্চিত্রে রোমান্টিক জুটি দর্শকদের দ্বারা অনেক পছন্দ হয়েছিল, যেমন ‘মিস্টার ইন্ডিয়া’, ‘লামহে’ এবং ‘জুদাই’।

We’re now on WhatsApp- Click to join

রানি মুখার্জি এবং উদয় চোপড়ার সমস্ত ছবি, বিশেষ করে ‘মুজসে দোস্তি করোগে’ দর্শকদের মধ্যে বেশ পছন্দ হয়েছিল। তবে শুধু ছবিতেই নয়, বাস্তব জীবনেও সুন্দর এই জুটি।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.