Big Boss 15: বিগ বস ১৫ জেতার পর তেজস্বী প্রকাশ সীমাহীন ঘৃণা পাচ্ছেন, তিনি কি সত্যিই অযোগ্য ছিলেন?

Big Boss 15: তেজস্বী প্রকাশ বিগ বস জিতার পর ভক্তরা বিরক্ত প্রকাশ করেছেন এবং গওহর খানও খোঁচা কী বলেছেন দেখে নিন

হাইলাইটস:

  • বিগ বস ১৫ এর ফাইনালের হাইলাইটস
  • গওহর খান তেজস্বী প্রকাশকে খোঁচা দিয়েছিলেন, প্রতীককে বলেছেন ‘কেবল একজন যোগ্য বিজয়ী’
  • বিবি ভক্তরা টুইটারে এটি ট্রেন্ড করে
  • দিব্যা আগরওয়াল বলেছেন ‘ট্রফি তো ঘরেই এসেছে’
  • #তেজরান এখনও ট্রেন্ডে আছে

Big Boss 15: সবচেয়ে বিতর্কিত টেলিভিশন রিয়েলিটি শো বিগ বস-১৫ শেষ পর্যন্ত – এর বিজয়ী হিসেবে ঘোষণা করেন, অর্থাৎ তেজস্বী প্রকাশকে। বিজয়ী ৪০লক্ষ টাকা সহ বিবি এর উজ্জ্বল ট্রফি ঘরে তুলেছেন। যদিও পুরস্কারের অর্থ হতে হবে ₹৫০ লাখ। যাইহোক, পাঁচজন ফাইনালিস্ট তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাট এবং শমিতা শেঠির মধ্যে, নিশান্ত ১০ লাখের একটি ব্রিফকেস নিয়ে বেরিয়ে আসতে বেছে নিয়েছিলেন। অতঃপর, বাকি চার ফাইনালিস্টের মধ্যে প্রতিযোগিতা চলতে থাকে। বিগ বস জেতার পর তেজস্বী প্রকাশ সীমাহীন ঘৃণা পেয়েছেন কারণ লোকেরা তাকে অযোগ্য বলে মনে করেছেন।

ফাইনাল থেকে হাইলাইটস:

সবাই আশা করেছিল যে করণ কুন্দ্রা সেরা দুইজনের মধ্যে থাকবেন এবং শিরোপাও জিততে পারবেন। যাইহোক, প্রতীক সেহজপাল তার গুরুকে (করণ কুন্দ্রা) ভোটের দিক থেকে দখল করে নিয়েছিলেন এবং শীর্ষ দুটিতে জায়গা করে নিয়েছেন।

ফাইনালে, শ্বেতা তিওয়ারি, গৌতম গুলাটি, রুবিনা দিলেক, গওহর খান এবং উর্বশী ঢোলাকিয়া সহ বিগ বসের অন্যান্য সিজনের বিজয়ীদের মঞ্চে দেখা গিয়ে ছিল।

গওহর খান তেজস্বী প্রকাশকে খোঁচা দিয়েছিলেন, প্রতীককে বলেছেন ‘কেবল একজন যোগ্য বিজয়ী’:

সকলের মধ্যে, গওহর খান বিগ বসের অনুগত পর্যবেক্ষক রয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত সক্রিয় এবং কখনও তার মতামত প্রকাশ করতে দ্বিধা করেননি। অনেকবার, তিনি প্রকাশ করেছিলেন যে প্রতীক সেহজপাল এই মরসুমে তার প্রিয় প্রতিযোগী ছিলেন।

তিনি যখন প্রতীককে ট্রফি বাড়িতে নিয়ে যাওয়ার জন্য রুট করছিলেন, তখন তিনি তাকে সমর্থন করে একটি টুইট পোস্ট করেছিলেন। তেজস্বী প্রকাশকে বলেছেন,তিনি লিখেছেন, “হাঃ হাঃ হাঃ”!!! ঘোষণার সময় স্টুডিওতে সবাই বলেছিলেন বিবি১৫ শুধুমাত্র একজন যোগ্য বিজয়ী আছে, এবং বিশ্ব তাকে উজ্জ্বল দেখেছে। প্রতীক সেহাজপাই, আপনি মন জয় করেছেন। প্রতিটি একক অতিথি যারা ভিতরে গিয়েছিলেন, আপনি সকলের প্রিয় ছিলেন, জনসাধারণ আপনাকে ভালোবাসে। মাথা উঁচু করে রাখো।”

টুইটের সিরিজে, তিনি আরও লিখেছেন, “শমিতা শেঠি আপনি সত্যিই সেরা ২-তে থাকার যোগ্য! আপনি একটি খুব সুন্দর, মর্যাদাপূর্ণ খেলা খেলেছেন। ভালো লেগেছে। ভবিষ্যতে সবকিছুর জন্য সর্বোত্তম।”

গওহরের সাথে, তেজস্বী প্রকাশের জয়ের পরে বিগ বসের অন্য অনেক ভক্তকে হতাশ বলে মনে হয়েছিল। সালমান খান বিজয়ীর হাত তলা মাত্রই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় অসম্মতির কণ্ঠে ঝড় তোলেন। তারা টুইটারে আপত্তিকর হ্যাশট্যাগ দিয়ে কালার টিভি এবং প্রকাশকে আঘাত করতে শুরু করে। সেহজপালের জন্য সমর্থন করেন অভিনেতা ভিজে অ্যান্ডি, মুনমুন দত্ত, দেবীনা চৌধুরীর।

দিব্যা আগরওয়াল বলেছেন ‘ট্রফি তো ঘরেই এসেছে’;

যাইহোক, এমন অনেক পরিচিত মুখ রয়েছে যারা বিজয়ের জন্য প্রকাশকে অভিনন্দন জানিয়েছেন এবং অন্যান্য প্রতিযোগীদের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বিগ বস ওটিটি বিজয়ী দিব্যা আগরওয়াল টুইট করেছেন যে ট্রফি তো ঘরেই এসেছে৷ তিনি বলেন, “আমি যদি আপনাকে জানতাম কিন্তু আমি জানতাম এটি আসতে চলেছে! করণ কুন্দ্রা ট্রফি তো ঘরেরই এসেছে কি আছে”। বরুণ সুদ আপনাকে অনুভব করতে পারে, আনন্দের অশ্রুতে মুখ নিয়ে তেজস্বী আপনি এটি জিতেছেন, রাণী! অনেক গর্বিত !!”

আকাঙ্কা পুরি টুইট করেছেন, “আমার প্রিয় শমিতা শেঠি, প্রতীক সেহজপালকে দেখে হতাশাজনক ট্রফি জিততে পারেননি কিন্তু আপনি লক্ষ লক্ষ হৃদয় জয় করেছেন। কি সুন্দর যাত্রা!! আপনারা আমাদের গর্বিত করেছেন “।

উমর রিয়াজ, যিনি করণ কুন্দ্রার সাথে একটি ঘনিষ্ঠ বন্ধন ভাগ করেছেন, তাকে ফাইনালিস্ট হওয়ার জন্য অভিনন্দন জানিয়ে একটি টুইট পোস্ট করেছেন। তিনি লিখেছেন, “তুমি ভালো খেলেছ আমার প্রিয়। কখনও কখনও জীবন আপনাকে দেয় না আপনি যা চান, এই জন্য নয় যে আপনি এটির যোগ্য নন বরং আপনি আরও অনেক কিছুর প্রাপ্য।”

#তেজরান এখনও ট্রেন্ডে আছে:

করণ কুন্দ্রা তার বিগ বস ১৫ জয়ে বান্ধবী তেজস্বী প্রকাশের জন্য পরিকল্পিত উদযাপনের একটি ঝলক শেয়ার করেছেন।

এদিকে, ‘বিবি১৫” বিজয়ী তেজস্বী প্রকাশ গৌরবের স্বাদ উপভোগ করছেন। ট্রফি এবং ৪০ লক্ষ নগদ পুরস্কার বাড়িতে নেওয়ার পাশাপাশি, রবিবারের সমাপনীতেও ঘোষণা করা হয়েছে যে অভিনেতা হিট কালারস টিভি ফ্র্যাঞ্চাইজি, ‘নাগিন ৬’-এর প্রধান মুখ হবেন যা আগামী মাসে প্রচারিত হবে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.