Glowing Doughnuts: আপনার সর্বকালের প্রিয় ডোনাটগুলিতে কীভাবে আভা যুক্ত করবেন জানুন

Glowing Doughnuts: আমরা সকলেই জানতে চাই যে এমন কী যা ডোনাটগুলিতে উজ্জ্বলতা নিয়ে আসে?

হাইলাইটস:

  • উজ্জ্বল ডোনাটস
  • উজ্জ্বলতার পিছনের রহস্য কী?

Glowing Doughnuts: খাদ্য হল সবচেয়ে বড় সম্পদ যেখানে মানুষ অনেক পরীক্ষা-নিরীক্ষা করে। হিমায়িত নাইট্রোজেনের অন্তর্ভুক্তি থেকে শুরু করে চীনে সেঞ্চুরি ডিম পর্যন্ত সারা বিশ্বে খাদ্যের ধারণাকে বিস্তৃত করেছে।

উজ্জ্বল ডোনাটস

এখন, হোমো সেপিয়েন্সরা এমন কিছুর জন্য প্রস্তুত যা একজনের মনে অনেক প্রশ্ন নিয়ে আসে। এমন কিছু লোক আছে যারা শুধু খাবারে ব্লিং এনেছে এবং আপনি যখন জানবেন যে এটি ভোজ্য তাও বিচিত্র বড় হয়ে যায়। আমরা সকলেই জানতে চাই যে কী ডোনাটগুলিতে উজ্জ্বলতা নিয়ে আসে।

উজ্জ্বলতার পিছনের রহস্য কী?

শোস্টপার গ্লোয়িং ডোনাটস বা গ্লোনাটস বলার পিছনে কারণ হল ভিটামিন বি। হ্যাঁ! উজ্জ্বলতার পিছনের রহস্য হল ভিটামিন বি যাতে রয়েছে থায়ামিন। আপনি যখন তুষারপাতের মধ্যে চূর্ণ ভিটামিন বি মিশ্রিত করেন তখন আপনি ডোনাটগুলিতে নিখুঁত আভা পাবেন। ফ্রস্টিংয়ে থায়ামিনের মিশ্রণ কিছু রাসায়নিক বিক্রিয়া তৈরি করে এবং আমাদের রেডিয়াম ফিনিস গ্লো পায়। এই ফ্রস্টিং মিশ্রণটি ডোনাটের মধ্যে সীমাবদ্ধ নয়। আসলে, লোকেরা এটি আইসক্রিমেও যোগ করে। আমাদের খাবারে দীপ্তি যোগ করা খাদ্য শিল্পের মান বাড়াচ্ছে যেখানে এটি স্পষ্টভাবে বোঝায় যে একটি খাবারের আইটেম শুধুমাত্র সুস্বাদু হওয়া দরকার নয় বরং আকর্ষণীয়ও হওয়া উচিত। এই ব্লিং ক্লাসিক ডোনাটগুলিতে অনেক মজা যোগ করেছে।

এইরকম আরও খাদ্য সংক্রান্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.