Zaheer Gifts Sonakshi: নববধূকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন জাহির, জানেন কি সোনাক্ষীর এই নতুন BMW গাড়িটির দাম কত?

Zaheer Gifts Sonakshi: বিয়ের পরেই সোনাক্ষীকে বিলাসবহুল গাড়ি উপহার দিলেন স্বামী জাহির

 

হাইলাইটস:

  • হিন্দু-মুসলিম রীতি মেনে নয়, আইনি বিয়েকেই বেছে নিয়েছেন সোনাক্ষী-জাহির
  • বিয়ের ঠিক পরেই স্ত্রী সোনাক্ষীকে BMW গাড়িটি উপহার দিলেন জাহির
  • গাড়িটির দাম শুনলে আপনারও চোখ কপালে উঠবে

Zaheer Gifts Sonakshi: সম্প্রতি বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। গত ২৩শে জুন, রবিবার জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন সোনাক্ষী-জাহির। তাঁদের বিয়ের অনুষ্ঠানের নানান ভিডিও এখনও নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে। এমনই এক ভিডিওতে দেখা গেছে, স্বামী জাহিরের সঙ্গে দামি BMW গাড়ি থেকে নামছেন সোনাক্ষী। জানা যাচ্ছে, জাহির নাকি তাঁর নতুন বউকে এই গাড়ি উপহার দিয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

সোনাক্ষীর এই নতুন গাড়িটির দাম কত জানেন?

সূত্রের খবর, ব্যাটারি চালিত এই বিলাসবহুল সেডান গাড়িটির দাম ২.০৩ কোটি টাকা (এক্স-শোরুম)। তবে এই গাড়িগুলিরই একটু ভালো মডেলগুলির দাম প্রায় ২.৫০ কোটি টাকা (এক্স-শোরুম)। তবে অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে তাঁর সদ্য বিবাহিত বর ঠিক কোন মডেলটি উপহার দিয়েছেন তা এখনও নিশ্চিত করে জানা যায়নি। তবে এই গাড়িটি পুরোপুরি ব্যাটারি চালিত বলেই জানা গিয়েছে।

We’re now on Telegram – Click to join

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, মুম্বইয়ের দাদার এলাকার বস্তিয়ান রেস্তোরাঁয় রিসেপশন পার্টির জন্য নবদম্পতি একসঙ্গে আসছিলেন সাদা রঙের একটি নতুন BMW EV i7 চড়ে। সোনাক্ষী-জাহিরের সেই বিশেষ মুহূর্ত লেন্সবন্দি করেছেন পাপারাজ্জিরা।

প্রসঙ্গত, সোনাক্ষীর স্বামী জাহির ইকবালও পেশায় একজন অভিনেতা। বলিউডের ভাইজান সলমন খানের হাত ধরেই রুপোলি দুনিয়ায় পা রেখেছিলেন জাহির। এদিকে সোনাক্ষীও বলিউডে পা রাখেন সলমনের হাত ধরেই। এমনকি সলমনের সূত্রের তাঁদের পরিচয়, প্রেম এবং শেষে বিয়ে। ২০২২ সালে ‘ডবল এক্সএল’ ছবিতে একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা। তারপর টানা ৭ বছর তাঁরা চুটিয়ে প্রেম করে ২৩শে জুন সাত পাকে বাঁধা পড়েন। তবে জাহিরের সঙ্গে সম্পর্ক নিয়ে কোনওদিনই প্রকাশ্যে কিছু বলেননি সোনাক্ষী।

Read more:- তবে কি মুসলিম জামাইবাবুতেই আপত্তি? একটামাত্র বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত দুই দাদা লব-কুশ

একসময় শোনা যাচ্ছিল, মুসলিম জামাইকে মেনে নেয়নি সোনাক্ষীর পরিবার। তবে শেষ পর্যন্ত পরিবারের সম্মতি নিয়েই আইনি বিয়ে সারেন তাঁরা। এদিকে জাহির ইকবালের পরিবারের সঙ্গে সলমন খানের পরিবারের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। জাহির নিজেও একজন ধনী পরিবারের ছেলে। তাঁর বাবা ইকবার রতনসি একজন জুয়েলারি ব্যবসায়ী।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.