Gaurav In Tetulpata: তেঁতুলপাতা’র হাত ধরেই কী আবার স্টার জলসার পর্দায় ফিরছেন গৌরব? জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়

Gaurav In Tetulpata: গাঁটছড়ার পর আবারও কী স্টার জলসার পর্দাতেই দেখা যাবে গৌরবকে? এ বিষয়ে কী বললেন নায়ক জেনে নিন

হাইলাইটস:

  • ধারাবাহিকটির নাম নিয়ে ইতিমধ্যেই নেটদুনিয়ায় হাসাহাসি শুরু হয়ে গিয়েছে
  • কে হবেন এই নতুন মেগায় গৌরবের জোড়িদার?
  • এই সিরিয়ালের ১০ সেকেন্ডের প্রোমো প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ

Gaurav In Tetulpata: ছোটপর্দায় যেমন একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, তেমনই পরপর নতুন মেগা সিরিয়ালের আগমণ হচ্ছে। ‘শুভবিবাহ’-এর পর স্টার জলসার পর্দায় আসতে চলেছে আরেক নতুন ধারাবাহিক। ধারাবাহিকটির নাম ‘তেঁতুল পাতা’। এই নাম নিয়ে নেটদুনিয়ায় হাসাহাসি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

খবর অনুযায়ী, টিম ওয়ার্ক প্রোডাকশন হাউসের ব্যানারে তৈরি হতে চলেছে এই নতুন মেগা ‘তেঁতুলপাতা’।

ইতিমধ্যেই প্রোমো প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ

জানা গিয়েছে, একটি একান্নবর্তী পরিবারের গল্প নিয়েই শুরু হচ্ছে এই নতুন সিরিয়াল। এই সিরিয়ালের ১০ সেকেন্ডের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ্যে এনেছে চ্যানেল কর্তৃপক্ষ। তারপর থেকেই হইচই শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়, অনেকে তো ধারাবাহিকের নাম নিয়ে ট্রোলিংও শুরু করে দিয়েছে।

এই সিরিয়ালে লিড রোলে কাকে অভিনয় করতে দেখা যাবে?

সূত্রের খবর অনুযায়ী, এই একান্নবর্তী পরিবারের গল্পের হাত ধরেই স্টার জলসার পর্দায় ফিরছেন ‘গৌরব চ্যাটার্জী’।

We’re now on WhatsApp- Click to join

গাঁটছড়ার পর এই মেগাতে মুখ্য ভূমিকায় থাকবেন কী তিনি?

জানতে সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সঙ্গে। এই ব্যাপারে মুখ খোলেননি অভিনেতা তবে এটুকু জানিয়েছেন যে, খুব শিগগির ফিরবেন টেলিভিশনের পর্দায় ফিরবেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই এই ধারাবাহিকের জন্য লুক সেট করেছেন গৌরব। কিন্তু এখনও কোনও চুক্তি স্বাক্ষর করা হয়নি। এর আগে অ্যাক্রোপলিসের ব্যানারে একটি নতুন মেগা নিয়ে ফেরার কথা ছিল তাঁর, তবে সেই কাজ এগোয়নি।

‘দর্শকরা তাঁকে খুব মিস করছে’-এবিষয়ে তিনি জবাবে কী বলেছেন?

এক বছরেরও বেশি সময় ধরে টেলিভিশনে আর দেখা যাইনি নায়ককে। দর্শকরা তাঁকে খুব মিস করছে- এবিষয়ে গৌরব জবাবে বলেছেন, ‘এটা তো খুব ভালো ব্যাপার যে দর্শকরা আমাকে মিস করছে। আমিও সবসময় তাঁদের প্রত্যাশা পূরণের চেষ্টা করি এবং আশা করবো একটা ভালো কাজ নিয়ে আবার ফিরবো’।

We’re now on Telegram- Click to join

কে হবেন এই নতুন মেগায় গৌরবের জোড়িদার?

সূত্র মারফত জানা যাচ্ছে, অরুণিমা হালদার অর্থাৎ ‘মন দিতে চাই’-এর নায়িকাকে এই ধারাবাহিকে দেখা যেতে পারে। তবে এখন কিছুই চূড়ান্ত নয়। এর আগে স্টার জলসার ‘আয় তবে সহচরী’ সিরিয়ালেও দেখা মিলেছিল অরুণিমার।

Read More- চোখে বড় স্বপ্ন নিয়ে পরিবারের পাশে কিভাবে দাঁড়াবে ডায়মন্ড, জানতে হলে দেখতে হবে এই নতুন মেগা

এই নতুন মেগা শুরু হলে শেষ হবে কোন সিরিয়াল?

এই মুহূর্তে স্টার জলসার সবচেয়ে পুরোনো মেগা হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া’। তবে এখনও এই স্লট ধরে রেখেছেন সূর্য-দীপা। অন্যদিকে প্রথম থেকেই স্লট হারা ‘বধূঁয়া’। তাই এই চাপ পড়তে পারে রেজওয়ান-জ্যোতির্ময়ীর সিরিয়ালের উপর। ওদিকে ৫.৩০টার স্লটে ‘তুমি আশে পাশে থাকলে’ কতদিন চলবে তা নিয়েও সন্দিহান জনতা।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।