Stree 2 Teaser: অবশেষে প্রকাশিত হল স্ত্রী ২ টিজার, ফের শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওকে একসাথে দেখা যেতে চলেছে

Stree 2 Teaser: প্রেক্ষাগৃহে কবে আসতে চলেছে স্ত্রী ২? তারিখটি ঘোষণা করা হয়েছে, জানতে হলে বিস্তারিত পড়ুন

 

হাইলাইটস:

  • স্ত্রী-এর নির্মাতারা মঙ্গলবার সকালে তাদের বহুল প্রতীক্ষিত সিক্যুয়াল, স্ত্রী ২-এর জন্য বহুল প্রত্যাশিত টিজারটি উন্মোচন করেছেন
  • এই টিজারে দেখানো হয়েছে অভিনেতা রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জী চান্দেরির বাসিন্দা হিসেবে তাদের ভূমিকা পুনঃপ্রতিষ্ঠা করেছেন
  • শ্রদ্ধা কাপুর, যার পরিচয় স্ত্রী-তে একটি রহস্য হয়ে রয়ে গেছে, তিনিও এই সিক্যুয়ালে অ্যাডভেঞ্চারে যোগ দেন

Stree 2 Teaser: অবশেষে অপেক্ষার অবসান হল। স্ত্রী আবার আপনার হৃদয়ে ভয়কে আঘাত করতে এসেছে। স্ত্রী-এর নির্মাতারা মঙ্গলবার সকালে তাদের বহুল প্রতীক্ষিত সিক্যুয়াল, স্ত্রী ২-এর জন্য বহুল প্রত্যাশিত টিজারটি উন্মোচন করেছেন এবং আমরা যা আশা করেছিলাম তা হল। কয়েক সেকেন্ডের এই টিজারে দেখানো হয়েছে অভিনেতা রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জী চান্দেরির বাসিন্দা হিসেবে তাদের ভূমিকা পুনঃপ্রতিষ্ঠা করেছেন, যেখানে স্ত্রী নামের একটি নরপশু শক্তি পুরুষদের ভয় দেখায়। শ্রদ্ধা কাপুর, যার পরিচয় স্ত্রী-তে একটি রহস্য হয়ে রয়ে গেছে, তিনিও এই সিক্যুয়ালে অ্যাডভেঞ্চারে যোগ দেন। রাজকুমার রাও তার সোশ্যাল হ্যান্ডেলে টিজারটি শেয়ার করেছেন।

Read more – মোনা সিংয়ের মুঞ্জা মুভিটি সিনেমাঘরে রিলিজ হয়ে গিয়েছে, ১০ দিনে ৫৫ কোটি রুপি আয় করেছে

রাজকুমার রাও লিখেছেন, “ইস বার চান্দেরি মে আজাদি কে দিন হোগা আতঙ্ক! কিংবদন্তি ১৫ই আগস্ট এই স্বাধীনতা দিবসে ফিরে আসে! #Stree2 #SheIsBack #Stree2Teaser।” ভিডিওটি রাজকুমার রাও এবং অন্যরা স্ত্রীর মূর্তির উপর দুধ ঢেলে দিয়ে খোলে। ‘স্ত্রী ওয়াপাস আ গয়ে’ (স্ত্রী ফিরে এসেছে) বলায় গ্রামে একটা বিশৃঙ্খলা দেখা দিয়েছে। স্ত্রীর চরিত্রে শ্রদ্ধা কাপুরের ঝলকও দেখা যায়। টিজারে তামান্না ভাটিয়াকেও দেখা যাচ্ছে। ভক্তরা প্রতিক্রিয়া জানাতে যথেষ্ট দ্রুত ছিল। একজন ভক্ত লিখেছেন, “এই স্ত্রীটি আমাদের সবচেয়ে প্রিয়।” আরেকজন লিখেছেন, “বছরের সেরা টিজার।”

We’re now on WhatsApp – Click to join

We’re now on Telegram – Click to join

স্ত্রী ২ পরিচালনা করছেন অমর কৌশিক এবং প্রযোজনা করছেন দীনেশ ভিজানের ম্যাডক ফিল্মস। এটি প্রযোজকের হরর-কমেডি ইউনিভার্সের একটি অংশ যাতে স্ত্রী, রুহি এবং ভেদিয়ার মতো চলচ্চিত্র রয়েছে। স্ত্রী ২০১৮ সালে মুক্তি পেয়েছিল। ১৫ই আগস্ট, ২০২৪-এ থিয়েটারে স্ত্রী ২ মুক্তি পাবে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.