Sonakshi-Zaheer Marriage: তবে কি মুসলিম জামাইবাবুতেই আপত্তি? একটামাত্র বোন সোনাক্ষীর বিয়েতে অনুপস্থিত দুই দাদা লব-কুশ

Sonakshi-Zaheer Marriage: কেন বোনের বিয়েতে হাজির ছিলেন না লব-কুশ?

 

হাইলাইটস:

  • মুসলিম বা হিন্দু মতে নয়, বিয়ের জন্য আইনি পথকেই বেছে নিয়েছেন সোনাক্ষী-জাহির
  • তবে বোনের বিয়েতে অনুপস্থিত দুই দাদা লব-কুশ
  • একটামাত্র বোনের বিয়ে বয়কট করল কেন?

Sonakshi-Zaheer Marriage: গত ২৩শে জুন, পরিবার ও নিকট বন্ধু-বান্ধবের উপস্থিতিতে আইনি বিয়ে সারেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং জাহির ইকবাল। শত বিতর্ক পেরিয়ে বিয়ে হয় তাঁদের। কোনও ধর্ম মতে নয়, বরং তাঁরা আইনি বিয়েকেই বেছে নিয়েছেন। পরিণতি পেয়েছে তাঁদের ৭ বছরের ভালোবাসা।

We’re now on WhatsApp – Click to join

প্রথমে অবশ্য শোনা যাচ্ছিল, বাড়ির একটা মাত্র মেয়ের বিয়েতে সম্মতি ছিল না পরিবারের। এমনকি ভিনধর্মে বিয়ে করার জন্য মেয়ের উপর অভিমানও ছিল বাবা শক্রঘ্ন সিনহার। তবে পরে অবশ্য মেয়ের জেদের সামনে মাথা নুইয়েছেন তিনি। একমাত্র আদুরে মেয়ের বিয়েতে হাজির ছিলেন বাবা শক্রঘ্ন এবং মা পুনম। তবে বোনের বিয়েতে দেখা গেল না দুই দাদা লব-কুশকে।

যেখানে ইন্ডাস্ট্রির বন্ধু থেকে শুরু করে সহকর্মীরা সোনাক্ষী-জাহিরের খুশিতে সামিল হয়েছিলেন, সেখানে সোনাক্ষীর দুই দাদার অনুপস্থিতি নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। তবে কি সিনহা পরিবারে দ্বন্দ্ব এখনও থামেনি? মুসলিম জামাইবাবুকে কি মেনে নিতে পারেননি তাঁরা? ভিনধর্মে বোনের বিয়েতে আপত্তি দুজনের? একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়।

We’re now on Telegram – Click to join

সোনাক্ষী-জাহিরের বিয়ে এবং রিসেপশন পার্টির একাধিক মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যামেরায় বাবা শক্রঘ্ন এবং মা পুনম ধরা পড়লেও কোথাও দেখা যায়নি লব-কুশকে। পাপারাজ্জিরা জানান, রিসেপশন পার্টিতে প্রবেশ করতে দেখা যায়নি শক্রঘ্ন সিনহার দুই পুত্রকে। যা সত্যিই অদ্ভুত শুনতে লাগছে।

লব সিনহার সঙ্গে যোগাযোগ করেছিল এক সংবাদমাধ্যম। তবে তিনি অনুপস্থিতি থাকার বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে যাননি। তিনি বলেন, “আমাকে দু-তিনদিন সময় দিন”। এর আগেও অবশ্য জাহির ইকবালের সঙ্গে তাঁর বোনের বিয়ের খবর নিয়ে অবাক করা প্রতিক্রিয়া দিয়েছিলেন। নিজের দাদারা ছিলেন না তো কি হয়েছে, অভিনেতা সাকিব সেলিম (হুমা কুরেশির ভাই) ভাইয়ের দায়িত্ব পালন করেছেন। তিনি সোনাক্ষীর ঘনিষ্ঠ বন্ধুও বটে।

Read more:- সোনাক্ষী-জাহিরের ভালোবাসায় মুছে গেল হিন্দু-মুসলিম ভেদাভেদ! দেখে নিন আইনি বিয়ে থেকে শুরু করে রিসেপশন পার্টির লুক

এক ভিডিওতে দেখা যাচ্ছে, সোনাক্ষীর ঢোলি কাঁধে নিয়ে হাঁটছেন শাকিব ও তার অন্যান্য বন্ধুরা। লব-কুশ না থাকলেও সোনাক্ষীর বিয়ের সব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer